Romantic propose

0 4
Avatar for Koly
Written by
3 years ago

(#রোমান্টিক_প্রপোজ)

মেয়ে : এই তুই আমাকে বিয়ে করবি?

ছেলে : তোরে বিয়ে করবে কোন পাগলে?

মেয়ে : কেন আমি কি দেখতে খারাপ?

ছেলে : খারাপ না! অনেক খারাপ!

মেয়ে : কি?

ছেলে : হুম।

মেয়ে : যা তুই আমার সাথে আর কথা বলবি না।

ছেলে : আমার বয়েই গেছে তোর সাথে কথা বলতে।

অনেকক্ষন দু জনে চুপ করে আছে, কোনো কথা নেই তবুও বসে আছে পাশাপাশি, নিরবতা ভেঙ্গে দিয়ে মেয়েটা আবার বললো,

মেয়ে : করনা আমায় বিয়ে।

ছেলে : তোরে বিয়ে করলে আমার কি লাভ?

মেয়ে : আমি তোর সব কাজ করে দিব।

ছেলে : কি কি কাজ করে দিবি?

মেয়ে : তোর জন্য রান্না করবো, তোর

কাপড় পরিষ্কার করে দেবো তোর ঘর গুছিয়ে রাখবো।

ছেলে : এসব কাজ আমি নিজেই করতে

পারি, এতে তোকে লাগবে না।

মেয়ে : আমি আরো কাজ করতে পারি,

সেগুলো তুই পারবি না।

ছেলে : আমি আমার সব কাজই করতে পারি।

মেয়ে : আচ্ছা শোন (লজ্জা মাখা মুখে )

আমি তোর বাচ্চার দেখাশুনা করবো।

ছেলে : তার জন্য আমার বউই থাকবে

মেয়ে : আচ্ছা তুই কি বুজস না?

ছেলে : কি? বুজায় বল...

মেয়ে : মুখ অনেক টা লাল করে,

আমি,তোর বাচ্চার মা হতে চাই।

ছেলে : আচ্ছা।

মেয়ে : কি আচ্ছা?

ছেলে : তুই আমার বাচ্চার মা হতে চাস।

মেয়ে : তোর কি একটু ও ফিল হয় না?

ছেলে : কি ফিল হবে?

মেয়ে : তুই একটা গাধা।

ছেলে : গাধাকে বিয়ে করতে চাস কেনো?

মেয়ে : তুই বিয়ে করতে রাজি আছিস (উৎসাহিত হয়ে)

ছেলে : না, তাই বললাম নাকি। (একটু ইতস্ত করে)

মেয়ে : সত্যি করবি না?

ছেলে : হুম।

মেয়ে : তুই কি সত্যিই বুজছ না?

ছেলে : কি?

মেয়ে : আমি যে তোরে ভালোবাসি...

ছেলে : আমিও...

মেয়ে : তাহলে আমাকে এতোক্ষন না বললি কেন?

ছেলে : তোকে রাগানোর জন্য।

মেয়ে : আমার বয়েই গেছে রাগ করতে...

ছেলে : তুই রাগ করবি না?

মেয়ে : আমি রাগ করবো কেনো...

ছেলে : আমি বিয়েই করবো না।

মেয়ে : কোনো দিনও করবি না?

ছেলে : যতদিন আমার ভালোবাসার মানুষকে না পাই।

মেয়ে : তুই কাউকে ভালোবাসিস?

ছেলে : হুম।

মেয়ে : কাকে?(চেহারাটা কালো করে)

ছেলে : তুই শুনে কি করবি?

মেয়ে : দেখবো তোর পছন্দ কেমন।

(কাদোঁ কাদোঁ গলায়।)

ছেলে : তোকে দেখাবো না।

মেয়ে : আচ্ছা না দেখালি। (চোখের পানি গরিয়ে পরছে)

ছেলে : তুই কাদিস কেন! ভালোবাসিস আমায়?

মেয়ে : হুম, অনেক বেশি।

ছেলে : আমিও।

মেয়ে : কি?

ছেলে : ভালোবাসি তোকে।

মেয়ে : তুই না অন্য কাউকে ভালোবাসিস?

ছেলে : হুম, মেয়ের ব্যাগ থেকে আয়না বের করে

বলে দেখ আমি এ মেয়েকে

ভালোবাসি। বিয়ে করবি আমায়?

মেয়ে : তোরে বিয়ে করে আমার কি লাভ?

ছেলে : আমি তোর বাচ্চার বাবা হবো,

রোজগার করে তোর হাতে দিব,

প্রতিদিন তোর বকনি খাবো।

মেয়ে : থাক, আর আল্লাদ দেখাতে হবে না।

ছেলে : তাহলে রাজি?

মেয়ে : হুম☺

কেমন হইছে

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments

It's really a romantic proposal. I hope this proposal dialogue will touched every people's heart. Really amazing story. So nice😊

$ 0.00
3 years ago