রাগীবসের অত্যাচার

0 31
Avatar for Koly
Written by
3 years ago

রাগিবসের অত্যাচার♥

part : 1

!

আজ আমার জন্মদিন,

কিন্তু আমার জন্মদাতা পিতার সেটা মনে নেই,

...

তবে আমার সৎ বোনের ও যে আজকে বার্থডে সেটা তার ঠিকি মনে আছে,

...

প্রতিবছর এই দিনে অনেক ধুমধাম করে ইশার বার্থডে পালন করা হয়,

আর আমি আমার ঘরের এক কোনে পরে চোখেরজল ফেলতে থাকি,

....

আমার জন্মের ঠিক দুঘণ্টা পরে আমার মা মারা যায়,

.....

তারপর বাবা আবারো বিয়ে করেন এবং সে আবারো কন্যা সন্তানের পিতা হন,

কোএনসিডেন্সলি আমাদের দু বোনের বার্থ ডে একইদিনে একই তারিখে,

ওর বার্থডে মনে থাকলে ও আমার বার্থডে মনে থাকেনা তার,

....

আসলে আমি ভুল বাবা হয়তো ইচ্ছে করেই এটা করেন,

বাবা কখনো আমার সাথে কথা বলেননা আমি ও তার সাথে কথা বলি না,

....

বাবা কখনওই আমাকে হাত ধরে মেলায় নিয়ে যাননি,

নিজে থেকে কোনোকিছু কিনে দেননি,

...

আমি বাড়ির কাজের লোকের কোলে কোলেই মানুষ হয়েছি,

....

আমার মনে আছে HSC পরীক্ষায়য় GPA 5.00

পাওয়ার পর বাবাকে সাহস করে বলেছিলাম ফ্যাশন ডিজাইনিং কোর্স করতে চাই,

...

তখন বাবা আমাকে বলেছিলেন,

....

তোমার পেছনে ওয়েস্ট করার মতো টাকা বা টাইম কোনো টাই আমার নেই,

....

বাবার কথা শুনে আমি অবাক হয়ে তাকিয়ে ছিলাম কারন ইশার পেছনে বাবা প্রতিদিন হাজার হাজার টাকা খরচ করে,

ও মুখ থেকে কিছু বলার আগেই সেটা হাজির হয়ে যায়,

আর আমি আমার কোনো ভ্যালু নেই বাবার কাছে,

....

অনেক কষ্ট করে ইউনিভারসিটি পরীক্ষা দিয়ে চান্স পাই আমি,

তখন বাবা কে বলি একটা ল্যাপটপ কিনে দিতে,

....

কিন্তু বাবা তখন আমার গায়ে হাত তোলেন,

যাই হোক ওদিনের পর থেকে ওনার কাছে চাওয়া একে বারে বন্ধ করে দেই,

....

উনি মাসের শেষে যে টুকু দিতো তাতেই চালিয়ে যেতাম আমি,

...

একদিন আবার বড় আব্বু মানে বড় চাচু তার ছেলে রিয়াদ ভাইয়া কে দিয়ে আমার জন্যে ল্যাপটপ কিনে পাঠায়,

....

বড় আব্বু আম্মু আমাকে অসম্ভব ভালো বাসেন তার নিজের কোনো মেয়ে নেই তাই সে আমাকে তার কাছে নিয়ে যেতে চেয়েছিল,

...

কিন্তু বাবা আমাকে যেতে দিলেন না,

কারন কেউ আমাকে নিয়ে যেতে চাইলেই বাবার মুখ টা কালো হয়ে যায়,

...

একমাত্র কাজের লোক গুলো ছাড়া কেউ আমাকে এই বাড়িতে সম্মান করে না,

...

সে যাই হোক আজকে আমার বার্থডে তার ওপরে ইউনিভারসিটি তে প্রেজেন্টেশন আছে,

কাঁদলে আমার ফ্রেন্ডস গুলো মন খারাপ করবে,

...

তাই কান্নাকাটি করাই যাবে না,

....

যাই হোক হলে গিয়ে দেখতে হবে সবাই কি করে?

...

কারন ইশার বার্থডে তে কোনো অঘটন ঘটলে সবাই আমাকে দোষারোপ করবে,

....

শুনলাম এবার ইশার বার্থডে ঘরোয়া ভাবে হবে,

কারন ওর ফেভারিট ড্রেস ডিজাইনাররে ফ্যামিলি এবং ডিজাইনার কে বাবা বাসায় ইনভাইট করেছন,

....

অবশ্য সেটা আমার দেখার বিষয় আমার বিষয় হলো আমি একটু স্পেস পেলেই সবার মাঝখান থেকে ফুড়ুৎ হয়ে যাবো,

....

আম্মু তুমি ওখানে কি করো?

.

ইসসস এই বড় আব্বু কোথা থেকে এলো?

..

কি হলো আম্মু?

....

কিছুনা বড় আব্বু,

...

তাহলে নিচে আসো?

...

হায় আল্লাহ আমি এখন যাবো কি করে?

আমি তো হাটু পর্যন্ত ফ্রক থ্রি কোয়াটার পালাজ্জো, ব্লাক সু ও গলায় ওড়না ঝুলিয়ে আছি,

....

আর এগুলো তো আমার নিত্যদিনের পোশাক এগুলো পরে বাসার কেউ দেখেনি তো মেহমান দের সামনে যাবো কি করে?

...

যাই হোক কিছু করার নেই লজ্জার মাথা খেয়ে দোতালা থেকে নেমে দৌড়ে গিয়ে বড় আব্বুর গলা জড়িয়ে ধরি,

...

হ্যাপি বার্থডে আম্মু,

....

তোমার মনে ছিলো বড় আব্বু?

...

হ্যা আম্মু তোমার জন্যেই তো এসেছি,

....

তাহলে আমার গিফট কোই?

...

সেটা তো দেওয়া যাবেনা,

...

আচ্ছা ঠিক আছে,

....

মিশশশশ তোর গায়ের ড্রেস টা তুই ডিজাইন করেছিস?

...

হ্যা রিয়াদ ভাইয়া কেন?

..

সিম্পলের ভিতরে ড্রেস টা অনেক সুন্দর,

...

কি সুন্দর দেখলে তুমি আমি তো এক কালারের কাপড় কিনে ফ্রক টা একটু ভিন্ন স্টাইলে বানিয়েছি,

.....

তাও অনেক সুন্দর হয়েছে বোন,

...

তখন খেয়াল করে দেখে সবাই আমাকে দেখে মৃদু মৃদু হাসছে,

...

আর ইশার পাশে বসা এক টা ছেলে দুধের মতো ফর্সা রয়েল ব্লু কালারের কমপ্লিট সুট, টাইটান ব্রান্ডের ওয়াচ, বড় বড় গোল গ্লাসের চশমা ও লেপার্স পরে মুখ টা বাংলার পাঁচের মতো করে আমাকে দেখছে,

...

যে যাই দেখুক আমার দেখার টাইম নেই কারন প্রেজেন্টেশনের জন্যে যেতে হবে,

....

কি হলো বোন নি এতো ভাবছিস,

...

আসলে ভাইয়া আমার ইউনিভারসিটি তে প্রেজেন্টেশন আছে তাই,

....

মিশশশশ তুই কি আজকে এভাবে ইউনিভারসিটি যাবি?

....

ইসসসস না রে না just give me five minutes ইয়ার আমার সাড়ি পরতে মাএ পাঁচ মিনিট লাগবে,

....

কি সাড়ি পড়া এতো সহজ?

......

ভাইয়া চুপপ কর তুই,

তখন খেয়াল করে দেখি বাসার সবাই হাসছে,

..

কিন্তু খেয়াল করে লাভ নেই,

তাই আমি এক দৌড়ে রুমে ছুটে গিয়ে খয়েরি কালারের সাড়ি পরে

খোপা করে লিপস্টিক লাগিয়ে নিচে ছুটে আসি,

....

গিয়ে দেখি সবাই ঘড়ি ধরে বসে আছে,

...

হঠাৎ রিয়াদ ভাইয়া বলে,

....

just four minutes?

...

yes bro,

আচ্ছা বড় আম্মু, বড় আব্বু আমি এখন আসি,

....

আম্মু আমি তোমাকে দিয়ে আসি,

..

বড় আব্বু তুমি মাএ জার্নি করে এসেছ,

so take rest,

..

কিন্তু?

...

আমার কোনো অসুবিধে হবেনা,

..

জিসা তো নিতে এসেছে বাকি ফ্রেন্ডস রাও আছে তাছাড়া প্রেজেন্টেশনের পর একটু পার্টি সার্টি করবো একটু রাত হবে আসতে তোমরা টেনশন করো না প্লিজ,

....

সাবধানে যেও আম্মু,

...

জ্বি বড় আব্বু অবশ্যই,

....

তারপর আমি জিসা জাহান্নাম থেকে বেড়িয়ে আসি,

...

আরে EK তোর বাসায় কি করছে রে?

...

কার কথা তুই?

..

আরে ওই যে বিখ্যাত ড্রেস ডিজাইনার ইমান খান উনি তোর বাসায় কি করছেন?

...

ওওও ওনাকে ইশার বার্থডে তে বাবা ইনভাইট করেছে,

.....

তোর বাবা না এমন কেন?

ছোটো বেলা থেকে

দেখে আসছি তোকে হুদাই টর্চার করে আসছে,

....

ওই পঁচা লোক টার কথা বাদদে প্লিজ,

..

আঙ্কল আপনার তো আরেক টা মেয়ে আছে তাই না?

....

হ্যা বাবা,

....

সে কোই?

...

ইমান একটু আগে তুমি যাকে দেখলে সে আমার বোন,

....

ওহহহ সেই মেয়েটা?

.....

হ্যা এখন বলো তো ও বেশি সুন্দরি না আমি বেশি সুন্দরি?

....

আমি জানি তোমার উওর কি হবে?

আসলে ও শ্যামলা আমার মতো তো বিউটিফুল না তাই না?

....

তোমাকে কে বলেছে শুধু ফর্সা হলেই সে সুন্দর হয়?

আল্লাহর সৃষ্টি সবকিছু অনেক সুন্দর হয়,

....

আমার সাদা মনে কাদা নাই?

....

তোর বিয়া খামু কবে মিশশশ,

...

তোর বিয়ের পরে জিসু বেবি,

....

হা হা হা

চলবে....?

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments