অসহায় ছেলে

0 3
Avatar for Koly
Written by
3 years ago

গল্পঃঅসহায় ছেলে

পর্বঃ১

আমি নিলয় আহমেদ নিল বাবা ভালোবেসে নাম রেখেছিলেন কিন্তু কপালে সেই বাবার ভালোবাসা

লিখা ছিলোনা তাই আমি যখন ssc তে A+ পেয়ে বাবার কাছে খবর দিতে গেছিলাম তিনি এই দুনিয়া থেকে চলে গেছিলেন আর তার আগের দিন তিনি আমায় বলেছিলেন আমি তার সন্তান নয় তিনি আমাই রাস্তায় পেয়েছিলেন এবং তার পর থেকে তিনি আমাই নিজের ছেলে হিসেবে বড়ো করেন তিনি পেশায় একজন জেলে ছিলেন বাকি সকল কিছু আপনারা গল্পে পেয়ে যাবেন

প্রতিদিনের মতো আজকেও সকালে উঠে দোকানে গিয়ে কিছু নাস্তা কিনে নিয়ে অনাথ আশ্রমের গেলাম সেখানে গিয়ে সকলের সাথে বসে নাস্তা করে varsity গেলাম আসলে আমি অনাথ আশ্রমে গেলে আমার মন ভালো হয়ে যাই আর আমার এই দুনিয়াতে কেউ নেই তাই প্রতিদিন সকালে সেখানে গিয়ে সেখানকার বাচ্চাদের সাথে time spend করি আর বাচ্চারা আমাই অনেক ভালবাসে তাই তাদের সাথে থাকতে ভালো লাগে অনাথ আশ্রমটা আমি নিজে খুলেছিলাম আসলে আমার বাবা মারা যাবার আগে আমায় একটা হিরের আংটি দিয়ে গেছিলেন আর সেই আংটি বেচে আমি অনাথ আশ্রম খুলেছিলাম এখানে বেসি না মাত্র ১০ জন শিশু থাকে সবাই ৮ বছর এর উর্ধে মাত্র একজন ৮ বছর এর বাচ্চা আছে সে আমার cute বোন আসলে সে আমার নিজের বোন না কিন্তু নিজের বোনের চেয়ে কম না আমি তাকে একদিন একটা পারকে পেয়েছিলাম সেদিন থেকেই তার দেখা সুনা করি আর অনাথ আশ্রমের সবাইকে আমি নিজে নিয়ে এসেছি কাওকে রাস্তা থেকে কিংবা কাওকে অন্য জায়গা থেকে সেই থেকে আমি তাদের দেখা সুনা করি আর অনেকেই এখানে এসে সাহায্য দিয়ে যায় আর রহিম চাচা এদের সাথে থাকে তিনি অনেক গরিব তার অনেক ভালো মানুষ তাই তাকে এখানে রেখে দিয়েছি বাচ্চাদের দেখা সুনা করার জন্য। 😊😊😊

আমি varsiti তে পরালিখা করি আর একটা ছোট জব করি পাসা পাশি কয়েকটি টিউসোনি করাই এই দিয়ে নিজের জীবন আর বাচ্চাদের জীবন চালাই অনেক হিমসিম খাই তাও কোনো রকমে চালায় 😊😊😊

varsitie তে গিয়ে বন্ধু দের সাথে গল্প করছিলাম তার মধ্যে সাইদ আমার বন্ধু বল্লো

সাইদঃ কিরে নিল আজকে তোকে মন মরা লাগছে কেন কিছু হয়েছে নাকি??😐😐

আসিফাঃহুম তোকে এরকম দেখাচ্ছে কেন জেনো অনেক চিন্তায় আছিস🤔🤔🤔🤔

আমিঃও কিছু না এমনই 😅😅

আমিন আমার best friend বল্লো না তেমন কিছু না হয়তো রাতে গুমাইতে পারেনি জানিসই তো ওর কাজ রাতে কাজ করে বাসায় ফিরে ১২ টায় তাই হয়তো ঘুম হয়নি ভালো করে☺☺☺

আমি আর কিছুক্ষণ গল্প করে ক্লাসে গেলাম ক্লাস শেষ করে বাইরে এলাম তার মধ্যে আমিন এসে বল্লো

আমিনঃকিরে কি হয়েছে এখন বল 😐😐😐

আমিঃকই কি হবে আবার আমার😅😅😅😅

আমিনঃদেখ আমি তোর best friend তাই আমার কাছে কিছু লুকাস না তখন তোকে ওদের প্রস্ন থেকে বাচালাম কারন আমি জানি তোর কিছু হয়েছে তাই বল কি হয়েছে??(আসলে আমিন আমার কলিজার বন্ধু তাই সব কিছু বুঝে নেয়)

আমিঃ কি করবো বল সামনে ইদ আর বাচ্চাদের নতুন জামা দেওয়ার জন্য এবার টাকা নেয় বাচ্চাদের কি দিবো বল তুই তো জানিস ওরা ছারা দুনিয়াতে কেও নেই আমার আর প্রতিবার ওদের পোশাক দিয়ে থাকি এবার মোনেহয় দিতে পারবোনা আমার কাছে এবার টাকা নেই(😥😥😥😥)

আমিনঃ সালা আমি কখন পর হোলাম হুম😡😡আমাই তুই পর ভাবিস 😡😡

আমিঃআরে তা কেনো হবে তুই তো আমার কলিজার বন্ধু ☺☺

আমিনঃঃতাহলে বল্লি জে তোর কেও নেই😑😑

আমিঃ আচ্ছা sorry😥😥😥

আমিনঃঃ হুম এবার পথে এলি তুই চিন্তা করিস না আমার বাবাকে বলে সব manage করে নিবো 🙂🙂

আমিঃঃ আংকেল খারাপ ভাব্বে তো😐😐😐

এরি মধ্যে পিছন থেকে একটা লোক বল্লেন সে কিচ্ছু খারাপ ভাব্বে না 🤗🤗🤗

আমরা পিছনে তাকিয়ে দেখলাম আমিনের আব্বু মানে জামিল আংকেল

আমিঃ আরে আংকেল আপনি কখন এলেন??

আংকেলঃ তুমি যখন আমার ছেলেকে বলছিলে আমি খারাপ ভাব্বো তার কিছু সময় আগে

আমিঃ মানে আমাদের কথা সুনে ফেলেছেন?

আংকেলঃ হুম আর তুমি আমাদের পর ভাবো তা আমার জানা ছিলো না (অভিমানী সুরে)

আমিনঃ হুম আব্বু ও আমাদের পর ভাবে

আমিঃ আরে আংকেল আপনাদের পর ভাব্বো কেন আপনারা ত আমার পরিবারের মতো☺☺

আংকেলঃ তাহলে আমি বাচ্চাদের পশাক দিলে তোমার সমস্যা কোথাই 😏😏

আমিঃ না মানে আংকেল

আংকেল আর মানে মানে কিছু শুনবো না আর তুমি আর আমিন পোরশু এসে আমার দকান থেকে বাচ্চাদের জন্য কাপড় নিয়ে জাবে এটাই ফাইনাল😌😌

আমিঃ আচ্ছা আংকেল তাই হবে (আংকেল আমাকে তার ছেলের মতো ভালোবাসে তাই না করতে পারবোনা)

আংকেলঃ আর এসো এখন আমাদের সাথে লাঞ্চ করে বাসাই যাবে 😡😡 আর কনো অজুহাত চলবেনা

আমিঃ আচ্ছা (কিছুটা ভয় পেয়ে) তারপর আমিনের বাসায় গেলাম সেখানে যাওয়া মাত্র আমিনের আম্মু বল্লেন নবাব আজকে ভুল করে আমাদের বাসায় এসেছেন নাকি 🙄🙄

আমিঃ আরে আনটি এভেবে বলছো কেন 😥😥

আনটি ঃঃ অই কে তর আনটি তকে কয়বার বলবো আমাই আম্মু বলে ডাকবি (আমার কান ধরে)

আমিঃ আরে আহহহ লাগছে তো আচ্ছা আম্মু বলবো এবার তো ছারো

আনটি ঃঃ হুম আমি তমার কে যে আমাই ভালোবাসবে আমি তো পর( অভিমানি সুরে)

আমি আনটি কে পিছন থেকে জড়িয়ে ধরে বল্লাম কে বলেছে তুমি পর তুমি তো আমার cute petni আম্মু উম্মাহ বলে একটা পাপ্পি দিলাম

তার পর

আম্মু ঃঃ বসে খেয়ে নে তর জন্য বিরিয়ানি রেধেছি 😊😊😊 আমি আম্মুকে জরিয়ে ধরে বল্লাম i love u petni আম্মু তার পর খেয়ে নিলাম খাওয়া শেষে জেমনি উঠবো.............. (জানি গল্পটা ছোট হয়েছে সময়ের কারনে একটা কাজ আছে তাই আর লিখলাম না পরের বার থেকে বরো করে দিবো গল্পটা কেমন লাগ্লো জানাবেন ধন্যবাদ)

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments