গুন্ডি মেয়ে৮

0 24
Avatar for Koly
Written by
3 years ago

গল্পঃ / গুন্ডি মেয়ে🙎

পর্বঃ / ৮ম 📜

|

|

/\________/\

\/________\/

|

|

____ ঠাসসসসস, ঠাসসসস

|

___ বেয়াদব মেয়ে, আদর পেয়ে একেবারে মাথায় উঠে গেছো তাই না?

আর শোন আগামী মাসে আমার বিজনেস পার্টনার রাশেদ খানের ছেলের সাথে তোমার বিয়ে এটাই ফাইনাল। (সিনথির আব্বু)

|

___ তাহলে শোন আব্বু সেদিন তুমি আমাকেও হারাবে। (সিনথি কান্না করতে করতে রুমে চলে গেলো)

|

সিনথি রুমে গিয়ে তারাতাড়ি আমাকে ফোন করলো।

|

____ হ্যালো সাইফুর তুমি কোথায়? (সিনথি কান্না করতে করতে)

|

___ সিনথি আমি তো বাসায়। আর এভাবে কান্না করতেছো কেন?

কি হয়েছে আমাকে বলো প্লিজ.... (আমি)

|

___ আব্বু আমাদের এক সাথে ঘুরতে দেখে ফেলেছে (সিনথি 😭)

|

___ কি বলো?

এখন কি হয়েছে? (আমি)

|

___ কি হয়নি তাই বলো। আব্বু তার বিজনেস পার্টনারের সাথে আমার বিয়ে ঠিক করে ফেলেছে।

আমি কিছুতেই এই বিয়ে করতে পারবো না।

আমি তোমাকে ছাড়া কিছুই কল্পনা করতে পারি না। তুমি প্লিজ আমাকে এখান থেকে নিয়ে যাও। (চিৎকার করে কাঁদতে কাঁদতে সিনথি)

|

___ সিনথি প্লিজ কেঁদো না। আমি আছি তো। তোমার কোথাও বিয়ে করতে হবে না।

তুমি আমার উপর ভরসা রাখো। (আমি)

|

___ তোমার প্রতি আমার ভরসা আর বিশ্বাস আছে।

কিন্তু আমার খুব ভয় করছে। তুমি আমাকে ছেড়ে দিও না। তাহলে আমি বাঁচবো না। (সিনথি)

|

___ সিনথি আমি আছি তো। তুমি শুধু বিয়ের দিন অবধি অপেক্ষা করো। আমরা বিয়ের দিনই পালিয়ে যাবো। (আমি)

|

___ আচ্ছা আমি অপেক্ষা করবো। তোমার পথ চেয়ে বসে থাকবো। (সিনথি)

|

___ আচ্ছা এখন রাখি। (আমি)

|

___ আরেকটু কথা বলি না? (সিনথি)

|

___ এখন সব বলে ফেললে বিয়ের দিন কি বলবে। সো বিয়ের দিনের জন্য তোমার সব কথা জমা করে রাখো। (আমি কিছুটা আশ্বাস দিলাম।)

|

___ যা দুষ্ট 🙈 (সিনথি)

|

___ আচ্ছা বাই (আমি)

|

___ হুম বাই আমার পিচ্চি। (সিনথি 😊)

|

ফোনটা রেখে দিলাম।

মাথায় এক নতুন টেনশন ডুকলো। এখন কি করবো?

আব্বু আম্মুকে যদি বলি আমি এখন বিয়ে করবো...

তারা কিছুতেই মেনে নিবে না। তাছাড়া আমার হাতে কোন টাকা পয়সা নেই।

নিজেই খাই বাপের হোটেলে। তার উপর বউ পালমু ক্যামনে।

পাঠক ভাইরা একটু বুদ্ধি দে 😓

|

বন্ধু সানিকে দিলাম তারাতাড়ি।

|

___ সানি ভাই আমার তুই কই?

আমি তো মহা ঝামেলায় পরছি। (আমি)

|

___ কি হইছে দোস্ত?

কোন সমস্যা? (সানি)

|

___ সমস্যা না বল মহা সমস্যা। (আমি)

|

___ কি হইছে বলবি তো নাকি? (সানি)

|

___ শোন আমাকে আর সিনথিকে ওর বাবা দেখে ফেলছে। এখন নাকি ওর বিয়ে ঠিক করে ফেলছে। (আমি)

|

___ কি বলিস তো এখন কি করবি বলে ভাবছিস? (সানি)

|

___ দোস্ত আমাদের ওর বিয়ের দিনেই পালাতে হবে।

আব্বু আম্মুও আমাদের সম্পর্ক মেনে নিবে না।

বিয়ে করে কোথায় উঠবো বুঝতে পারছি না। (আমি)

|

___ দোস্ত আমি থাকতে থাকা নিয়ে কোন টেনশন করিস না। এখন কিভাবে পালাবি সেই প্লান কর। (সানি)

|

___ বিয়ের দিন তুই আর আমি গাড়ি নিয়ে ওদের বাসার সামনে যাবো। আর রিনি ও রুবি আপু প্লান করে সিনথিকে বাইরে নিয়ে আসবে। (আমি)

|

___ ওকে দোস্ত বুঝতে পারছি। তুই নিশ্চিতে থাক কাজ করে ফেলবো। (সানি)

|

___ ওকে দোস্ত (আমি)

|

সানির কাছ থেকে ফোনটা রেখে দিলাম।

ওর সাথে কথা বলে কিছুটা সাহস পেলাম।

কারণ ও কোটিপতি মায়ের একমাত্র সন্তান।

ওর বাবা কিছুদিন আগে মারা গেছে। ওর আম্মুই এখন ওদের বিজনেস দেখা শুনা করে। আর আমাকেও তার সন্তানের মতো দেখে। সো আমি নিশ্চিত। কি সামনে হবে দেখবো।

|

এখন আম্মু আব্বুকে বলে দেখি সিনথির ব্যাপারে।

আম্মুর রুমে চলে আসলাম।

|

___ আম্মু একটা গুরুত্বপূর্ণ কথা ছিলো। (আমি)

|

___ কি বল। টাকা টুকা দিতে পারবো না। (আম্মু)

|

___ আমি টাকার জন্য আসি নাই। অন্য একটা বিষয়। (আমি)

|

___ তাহলে শুনি তোর অন্য বিষয়.... (আম্মু)

|

___ আম্মু একদিন আমাদের বাসায় সিনথি নামের একটা মেয়ে এসেছিলো না? (আমি)

|

___ হ্যাঁ ঐ মিষ্টি মেয়েটা। যে তোর ভার্সিটির সিনিয়র আপু। (আম্মু)

|

___ হ্যাঁ উনি আমার সিনিয়র কিন্তু আমরা দুজন দুজনকে পছন্দ করি। ওর বাবা ওর বিয়ে ঠিক করে ফেলছে। ও আমাকে ছাড়া বাঁচবে না আর আমিও। তোমরা রাজি থাকলে আমি ওকে বিয়ে করতে চাই। (আমি😓)

|

আমার শুনে আম্মু স্তব্ধ হয়ে গেলো।

ঘোর ভেঙে বলল..

|

___ তুই কি পাগল হয়ে গেছিস?

কতটুকু একটা ছেলে তুই?

তাছাড়া তোর থেকে বড় একটা মেয়ের সাথে আমরা তোকে মেনে নিবো এটা তুই ভাবলি কি করে? (আম্মু)

|

___ আম্মু তোমরা মানো আর না মানো আমি ওকেই বিয়ে করবো। (আমি)

|

____ ঠাসসসসস, ঠাসসসস

|

___ ঐ মেয়ের নাম যদি আর একবার মুখে নিস তাহলে এই বাড়ির দরজা তোর জন্য চিরদিনের জন্য বন্ধ হয়ে যাবে। (আব্বু)

|

___ আমি ওকেই বিয়ে করবো। দরকার হলে এই বাড়ি ছেড়ে চলে যাবো। (আমি)

|

তারপর জেদ করে বাসার থেকে বের হয়ে আসলাম।

|

___ তুমি এটা কি করলে ও তো চলে যাচ্ছে। (আম্মু আব্বুকে বলল)

|

___ তুমি অযথা চিন্তা করো না। পেটে টান পরলে ঠিকই চলে আসবে। (আব্বু)

|

আমি রাস্তায় হাটছি আনমনে।

আর নিজে নিজে বলছি যেখানে আমার ভালোবাসার মানুষের জায়গা হবে না সেখানে আমিও ফিরে যাবো না।

হঠাৎ সানির কথা মনে পরলো।

ওকে ফোন দিলাম।

|

___ হ্যালো সানি (আমি)

|

___ কিরে বল (সানি)

|

___ দোস্ত সিনথির কথা বলতেই বাবা আমাকে থাপ্পড় মেরেছে। আর বাড়ি ছাড়ার হুমকি দিয়েছে।

তাই আমি জেদ করে বাসা থেকে বের হয়ে আসছি।

আমার ভালোবাসা যেখানে ঠাঁই পাবে না। আমিও সেখানে থাকবো না। (আমি)

|

___ হারামি তুই এখন কই? (সানি)

|

___ আমি ক্লাবের সামনে মনির মামার ক্যাফে বসে আছি। (আমি)

|

___ তুই থাক ওখানে আমি আসতেছি। (সানি)

|

___ আচ্ছা আস (আমি)

|

ক্যাফে বসে রইলাম। কিছুক্ষণ পর সানি আসছে ।

|

___ চল (সানি)

|

___ কোথায় যাবো? (আমি)

|

___ গেলেই দেখতে পারবি। (সানি)

|

___ আচ্ছা চল (আমি)

|

সানি হোটেল থেকে দুই প্যাকেট বিরিয়ানি কিনলো।

আমরা একটা পুরোনো বাড়ির কাছে আসলাম।

|

___ দোস্ত এটা কাদের বাড়ি রে? (আমি)

|

___ এটা আমাদের বাগান বাড়ি। আজ তুই এখানে থাকবি। তোর আর সিনথি আপুর বিয়ের পর তোরা এখানে থাকবি যতদিন প্রবলেম সলভ না হয়। (সানি)

|

___ দোস্ত তোকে যে কি বলে ধন্যবাদ দিবো বুঝতে পারছি না। (আমি)

|

____ এখন ধন্যবাদ দিতে হবে না। আগের তোদের বিয়েটা হোক তারপর তোকেও একটা কাজ করে দিতে হবে। (সানি)

|

___, কি কাজ দোস্ত? (আমি)

|

___ এখন না পরে বলবো। (সানি)

|

___ আচ্ছা (আমি)

|

___ হুম। চলো খাবি। (সানি)

|

সানি আর আমি খেয়ে নিলাম।

সানি আম্মুকে ফোন করলো।

|

____ আসসালামু আলাইকুম আম্মু। (সানি)

|

___ হ্যাঁ সানি বল। (সানির আম্মু)

|

___ আম্মু আমি আমার এক ফ্রেন্ড এর বাসায় আসছি রাতে ফিরতে পারবো না। তুমি খেয়ে ঘুমিয়ে যাও আমি সকালে চলে আসবো। ( সানি)

|

___ আচ্ছা বাবা সাবধানে থাকিস। (সানির আম্মু)

|

___ আচ্ছা আম্মু রাখি। (সানি)

|

___ হুম (সানির আম্মু)

|

সানি ফোন রেখে দিলো।

|

___ দোস্ত আন্টিকে মিথ্যা বললি কেন? (আমি)

|

___ আরে বোকা আমি সাধারণত রাতে বাগান বাড়িতে থাকি না। এখানকার কথা বললে আম্মু সন্দেহ করবে। (সানি)

___ ওহ্ আচ্ছা (আমি)

|

___ হুম। চল ঘুমাবো। (সানি)

|

___ হুম (আমি)

|

আমি আর সানি কতক্ষণ ফেসবুকিং করে ঘুমিয়ে পরলাম। টেনশনে গল্প লেখাও বন্ধ করে দিয়েছি।

|

|

এভাবে এক সপ্তাহ কেটে গেল। সিনথির সাথে প্রতিদিন কথা হয়েছে। আমার বাসা থেকে চলে আসার কথা শুনে ও কেঁদে উঠছে। পরে সানির কথা ওকে খুলে বললাম।

|

___ আজ শুক্রবার সিনথির বিয়ে হবে।

কিন্তু পাত্র পরিবর্তন হবে।

বেচারা সিনথির বাবার বন্ধুর ছেলের কপালটাই খারাপ।

বিয়ে করতে যেয়েও ছ্যাঁকা খাবে 😁

|

আমি আর সানি.. রিনি আর রুবি আপুকে বলে সব প্লান করে রাখলাম।

আমরা গাড়ি নিয়ে সিনথির বাসার সামনে চলে আসলাম।

|

___ আপু আপনারা কৌশলে সিনথিকে নিয়ে আসবেন। (আমি)

|

সিনথিকে আমাদের প্লানের কথা বললাম।

|

রুবি আপুরা ভেতরে ডুকে গেলো। বিশাল আয়োজনে বাড়ি সাজানো। হায়রে সব সিনথির বাবার সব আয়োজন বৃথা হয়ে যাবে আজ৷

প্রায় আধ ঘন্টা পর রিনি আর রুবি আপু সিনথিকে নিয়ে আসলো।

আমি অবাক হয়ে সিনথির দিকে তাকিয়ে রইলাম।

বিয়ের বেনারসি শাড়িতে ওকে সর্গীয় অপ্সরীর মতো লাগছে। এই অপ্সরী আজ আমার বউ হবে ভাবতেই ডান্স দিতে ইচ্ছে করছে।

|

___ এই হারামি পরে দেখিস। আজীবন দেখতে পারবি তোর জিনিস। আগে আপুকে নিয়ে কাজী অফিসে যেতে হবে। (সানি)

|

___ হুম চল (আমি)

|

বাকিটা পরের পর্বে......

|

|

|

|

দৌড়াবে............

|

|

(যতদিন মনে থাকবে অনুভূতি,

ততদিন প্রয়োজন নেই কারো সহানুভূতি।)

কি ভালো!! 😊

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments