: ফিরে দাঁড়ানো......পার্ট : 👉👉👉👉👉 (৪)

0 13
Avatar for Koly
Written by
3 years ago

----- ভার্সিটিতে আজ প্রথম দিন, বারান্দা দিয়ে তিন জন একসঙ্গে হেটে হেটে ক্লাসের দিকেই যাচ্ছি !

বান্ধবীরা কেমন শয়তান হয় জানেন ই তো !

একটু সামনে এগুতেই একটা সিনিয়র ভাইয়ার চোখে চোখে চোখ পরে যায়🥴🥴

লজ্জা পেয়ে সাথে সাথেই অন্য দিকে তাকিয়ে পরি!

আমার বান্ধবীরা এটা দেখে ফেলছে😬😬

ভাইয়াটার সাথে পরিচয় করিয়ে দেই,

সানভি চৌধুরী ,এবার অনার্স ফাইনাল ইয়ারে!

----- এগুতে এগুতে ভাইয়ার সামনা সামনি চলে এসছি প্রায় যেই ই সাইট কাটবো অমনি আনিশা পা দিয়ে হেং মেরে ওই ভাইয়ার উপরে ফেলে দেয়!🙄🙄

পরে যাওয়ার সাথে সাথেই কি হাঁসি তাদের🤬🤬

একে তো ফেলে দিছে তার উপর হাঁসতাছে এটা দেখে তো আমি তেলে বেগুনে জ্বলেই ওটছি!😤😤

পরা থেকে ওটে দাড়িয়ে আর ওই জায়গায় ১মিনিট ও দাড়ায়নি! রাগে ওদের কে রেগেই আমি একাই চলে আসি, কিন্তু আমাদের ক্লাস কোনটা চিনিনা তো!😕😕

সিনিয়র ভাই বোনদের কে জিঙ্গাসা করি অনার্স প্রথম বর্ষের রুমটা কোন দিকে,তারপর ওরা দেখিয়ে দেয়!

ক্লাসে যেয়ে সামনের দিকেই বসি!

কিছুক্ষণ পর পরই শয়তান্নিরা এসে হাজিরা!

ওদের দেখে একটা বেংচি দিয়ে মুখ ফিরিয়ে নিই!

ওরা তো মিটিমিটি করে কি হাঁসি😒😒

আমার সাথেই বসছে দুই ফহিন্নি😏😏

রাগে ওই বেঞ্চ থেকে ওটে পেছনের বেঞ্চে যেয়ে বসি!

কিছু ক্ষণ পর পরই টিচার আসেন ক্লাসে!

----- ক্লাস শেষ সময়ে কি বৃষ্টি শুরু হয়ছে সে আর বলতে!

তাও আমি এসব মানিনি কারণ তখন আমার মাঝে রাগ কাজ করছিলো!

ক্লাস সেরে এসেই বাড়িতে যাওয়ার জন্য তৈরি,ওরা যখন ইচ্ছা,যেভাবে ইচ্ছা যাক তাতে আমার কি!😒😒বাইরে যেই এক পা রাখছি, হঠাৎ মাথার উপর তাকিয়ে দেখি ছাতা😱😱

পাশে তাকাতেই দেখি সানভি ভাইয়া😣😣

একটু অবাক হই,তারপর আবার চলে যাবো যাবো এইক্ষাণ থেকে এমন সময় সানভি ভাইয়া হাতটা ধরে ফেলে!🙄🙄

তোমার ও কোনো দুষ ছিলো না ওই সময়,আর আমার ও না, সো আমার উপর রাগ করে থেকেও না!

বাইরে প্রচুর বৃষ্টি, ভিজলে ঠান্ডা লেগে যেতে পারে!

তোমাকে,তোমার ভালোর জন্য ই বলছি, কিছু মনে না করলে তোমাকে বাসায় ড্রাইভ করে দিয়ে আসতে পারি?

রাজি হলে খুশি হবো!

কিছুই বলিনি শুধু এতক্ষণ শুনেছিলাম! আর প্রচণ্ড রাগ হচ্ছিলো!

এক নজর শুধু ওনার মুখের দিকে তাকাই,তাকিয়ে দেখি আমার দিকেই তাকিয়ে আছে!😬😬

ওনার মুখটা মায়ায় ভরা, আর দেখতেও মাসাল্লাহ🥰🥰

ওনার মুখটা দেখার পর রাগটা অনেক কমে গেছে!

ওনার সাথে যেতে চায়নি বাট বাধ্য,কারণ বৃষ্টির দিন কোনো গাড়ি পাওয়া যাবে কিনা সন্দেহ আর তাছাড়াও আমার বৃষ্টিতে ভেজার কোনো ইচ্ছেই ছিলোনা বাট রাখে অমন করছিলাম!

তাই ওনার সাথে যাওয়ার জন্য রাজি হয়ে গেলাম!

গাড়িতে করে আমাদের বাড়ির সামনে আমাকে ছেড়ে দিয়ে ওনি চলে আসে!

গোসল সেরে খাওয়া দাওয়া করে টিভি দেখতে বসলাম এতক্ষণে বৃষ্টি থেমে গেছে!

হঠাৎ ফোনে রিং ভাজতাছে স্কিন এ তাকিয়ে দেখি আনিশা ফোন দিছে,এখনোও ওর প্রতি রাগ কমেনি তাই ফোনটাও রিসিভ করিনি!

এইভাবে কয়েকবার কল দেই বাট নো রিসিভ😑😑

কিছক্ষণ পর দেখি আবার ফোন ভাজতাছে,এবার রাগে গেছি রিসিভ করতে আচ্চা করে বকে দেবার জন্য, যেয়ে দেখি আরিয়ার কল!

ও হাঁসছিলোনা😕😕

ওর ফোনও ধরমু না বলেই ফোনটা বন্ধ করে দেই!

পরের দিন সকালে আমাদের বাড়িতে এসে জনাবারা হাজিরা!😌😌

আমার রাগ ভাঙ্গাতে আসছে! অনেক সরি টরি বলার পরে মেনে নিছি!😁😁

তারপর ওদের সাথে করেই কলেজ যায়!

ও হা আপনাদের তো বলতেই ভুলে গেছি, আমি অনেক সুন্দর করে গান গাইতে পারি!🤗🤗

গিটার 🥰🥰

আমার অনেক শখ বাজানো শিখার জন্য !😌😌

যার ফলে খিটার টেনিং কম্পেল্স এ নাম দেই!

মাসে ৫০০০টাকা করে দিতে হবে!

আমার আবার শিখতে বেশি টাইম লাগে নি,দেড় মাসেই আমি গিটার বাজানো খুব ভালো ভাবেই শিখে যায়!

আব্বুর কাছে থেকে ২৫হাজার টাকা নিয়ে মিডিয়াম কোয়ালিটির একটা গিটার কিনি!

ক্লাস ফ্রেন্ডরা সবাই তো জানেই আমি টেনিং নিচ্ছি,

সবাই একদিন গিটার নিয়ে যেতে বলেই দেয়!

কি আর করার....,,,,

রাজি হয়ে গেলাম!

পরের দিন কলেজে গিটার নিয়ে উপস্থিত !

বেঞ্চের উপর বসে " থরা হায়ে না,সুন রাহা হে " গানটা গাইতাছি, সবাই মনোযোগ দিয়ে শুনতাছে!

আমি এক ধেনে গান গাইতেই আছি,হঠাৎ লক্ষ করি বাইরে সানভি ভাইয়া দরজার সামনে দাড়িয়ে আমার গান শুনতাছে!

যাই হক, মাঝখানে গান ছেরে দিলে কেমন একটা দেখাই, তাই পুরাটাই গেয়ে শেষ করলাম!

সবাই কি হাত তালি!!!👏👏

সানভি ভাইয়া এক দেনে আমাকেই দেখতাছে,আমি তাকাতেই অন্য দিকে তাকিয়ে যায়!

আর হা আপনাদের তো বলাই হলো না,সানভি ভাইয়া কলেজে অনেক অনেক মেয়ের ক্রাশ, এক কথাই জাতির ক্রাশ!

তিমি সব সাইডেই ফেমাস !

----- মেয়েরা হঠাৎ লক্ষ করে সানভি ভাইয়া দরজার সামনে,ওরা সানভি ভাইয়াকে এগিয়ে নিতে আসে ক্লাস রুমে!

সানভি ভাইয়া ক্লাসে ডুকতেই আমি গিটার টা হাতে নিয়ে ক্লাস থেকে বেরিয়ে আসি!

আমার বান্ধবীরাও আমার চলে আসা দেখে,আমি ক্লাস থেকে বেরুনোর একটু পর পরই ওরাও বেরিয়ে পরে...............!!

চলবে.................??

গল্প : ফিরে দাঁড়ানো......!

পার্ট : 👉👉👉👉👉 (৪)

----- পরবর্তী পার্ট পেতে বেশি বেশি লাইক কমেন্ট করে সাথেই থাকুন.............!!!

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments