ড্রাইবারের প্রেম৯

0 18
Avatar for Koly
Written by
3 years ago

💖💔💙ড্রাইভারের প্রেম💖💔💙

গল্পের লেখক

পার্ট৯

স্যার আমিও তো মানুষ।

আমি আপনার সমস্যা বুৃঝি।

এ বিষয় টা আমি আপনার আগে জেনেছি।

সে জন্য আমি সিয়ামকে আপনাদের বাসায় আসতে বারন করি।

আমি আরফা ম্যাডামের সব কথা শুনে ফেলেছিলাম।

তাই ম্যাডাম যাতে সিয়ামকে ভুলে যায় সে জন্য সিয়ামকে ওর মামার বাসায় বেড়াতে যেতে বলি।

কিন্তু ম্যাডাম সিয়ামকে ভুলতে পারেনি।

যেহেতু আপনি আমাদের অনেক সাহায্য করেছেন।

সেহেতু আমি চায়না আমাদের জন্য আপনার কোন ক্ষতি হোক।

তাই আমরা এ শহর ছেড়ে চলে যাবো বলে সিধান্ত নিয়েছি।

তাহলে নিশ্চয় আরফা মামুনি সিয়ামকে ভুলে যাবে।

তোমার এ উপকারের কথা কখনো ভুলবো না।(মোশারফ সাহেব)

উপকার বলছেন কেন স্যার এটা আমাদেন কর্তব্য।

এই নাও কিছু টাকা তোমাদের উপকারে আসবে।

না স্যার লাগবে না।

আপনি আমাদের অনেক উপকার করেছেন সেটাই অনেক।

এখন আসি স্যার।

হুম ঠিক আছে।

সিয়ামের বাবা কি বলল বাবা???( আরফা)

আমার মেয়ে যেটা চাই সেটা না দিয়ে কি আমি থাকতে পারি।

আমার কথা ওরা কি ফেলতে পারে।

তোদের বিয়ের কথা পাকা করলাম।

এবার খুশি তো???

হুম অনেক।

তুমি আমার পৃথিবীর শ্রেষ্ট বাবা এই বলে আমি বাবাকে জড়িয়ে ধরলাম।

হুম এবার হইছে যা ঘরে যা।

আচ্ছা বাবা।

কাল সকালে আমি সিয়ামদের বাসায় যাবো।

জামাই আর হুবু শাশুড়ির সাথে দেখা করতে।

আজ তো সারা রাত চোখে ঘুম ধরবে না।

বাবা তুমি এত দেরি করলে যে???(আমি)

আজকে রাতে আমরা ঢাকায় চলে যাবো।

কেন বাবা???

কারনটা তোর জানা।

তবুও আবার বলছি।

তোর সাথে যেন আরফা মামুনির কোন যোগাযোগ না হতে পারে সে জন্য।

আমাদের সাথে ওদের কোন দিন সম্পর্ক হতে পারে না।

সেটা তোকে আমি আগেও বলেছি।

কিন্তু আরফা মামুনি তা বুঝতে চাইছে না।

তাই আমাদের এ শহর ছেড়ে যাওয়ায় উচিত।

তাদের সাথে আমরা বৈইমানি করতে পারবো না।

ঠিক আছে বাবা।

তুমি যেটা বলবে সেটাই হবে।

এই বলে আমি আমার রুমে চলে আসলাম।

আমি তো আরফাকে সহজে ভুলতে পারবো না।

কি করবো এখন আমি।

অন্য দিকে বাবা মা।

যারা আমাকে জন্ম দিয়েছে বড় করছে।

তাদের কে কি ভুলতে পারবো।

দুই দিনের ভালোবাসার জন্য বাবা মাকে তো আর ছাড়তে পারবো না।

তাই ভালোবাসাটাকেই কবর দিলাম।

ছেড়ে চলে আসলাম প্রিয় সেই শহরটি যার সাথে জড়িয়ে আছে আমার অনেক শ্রতি।

অনেক কষ্ট হচ্ছে আমার কিন্তু কিছু করার নেই।

সকাল হয়ে গেছে আজকে সিয়ামদের বাসায় যাবো গিয়ে ওদের চমকে দিবো।(আরফা)

তাই সকাল সকাল তাড়াতাড়ি বেরিয়ে পড়লাম।

গিয়ে প্রথমে হবু শাশুড়িকে সালাম করবো তার সাথে রান্না করবো তারপর খাওয়া দাওয়া করবো।

শাশুড়ির একটু সেবা করবো যাতে বলতে না পারে আমার বউ মা ভাল না।

তার পর আসবে আমার বর।

ওরেও একটু আদর করতে হবে।

তাছাড়া আবার অভিমান করে বসে থাকবে।

এসব চিন্তা করতে করতে ওদের বাড়ির সামনে চলে আসলাম।

বাড়ির ভিতরে গিয়ে দেখি দরজায় তালা মারা।

কি ব্যপার বাড়িতে তালা মারা কেন???

কোথায় গেলো ওরা??

মনে হয় কোথাও গেছে।

অপেক্ষা করি কিছুখন।

অনেকখন অপেক্ষা করলাম কিন্তু ওরা তো আসছে না।

আচ্ছা প্রতিবেশীদের জিঙ্গাসা করি হয়তো বলতে পারবে।

ওইতো একজন মহিলা মানুষ।

এই যে আন্টি একটু শুনেন।

কি বলবে মা বলো???

এটা তো সিয়ামদের বাসা তাই না???

হুম এটা সিয়ামদেরই বাসা কিন্তু।

কিন্তু কি বলেন??

ওরা তো এখানে আর থাকে না।

থাকে না মানে???

মানে ওরা কালকে বাড়ি ছেড়ে চলে গেছে।

চলে গেছে মানে???

আমার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়লো।

কোথায় গেছে??

কেন গেছে???

কেন গেছে সেটা বলতে পারবো না।

তবে ঢাকায় গেছে সেটা জানি।

কোন ঠিকানায় গেছে সেটা বলতে পারবেন???

না মা সেটা বলতে পারবো না।

ওওওো।

আচ্ছা মা আমি যাই তাহলে।

হুম।

কি করবো আমি এখন???

কেন গেলো ওরা।

আমি তো কিছু বুঝতে পারছি না।

আমার তো এখন অনেক কান্না পাচ্ছে।

আমি মাটিতে বসে পড়লাম।

এর পিছনের কারনটা কি???

কালকেই না বাবা সিয়ামের বাবার সাথে আমার বিয়ের কথা বললো।

তাহলে এক রাতের মধ্যে কি হলো যে ওরা বাড়ি ছেড়ে চলে গেলো।

এর পিছনে বাবা নেই তো??

আমার বাবার কাছ থেকে জানতেই হবে সব কিছু।

to be continue........

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments