বান্দুবি যখন বউ

0 52
Avatar for Koly
Written by
3 years ago

👉বান্ধুবি_যখন_বউ👈

পর্বঃ১

:ঠাসস_ঠাসসস

ইভা: এই ছোটলোকের বাচ্চা তকে আর কত বলব আমার এসব ভালো লাগে না। তকে আমি শুধু বন্ধুর চখে দেখি আর কিছু না, তার পরও কেন এসব নিয়ে পরে আছিস।

শাওন: কিন্তু ইভা আমি তো তকে.......(বলার আগেই গালে আর দুইটা পরল)

ইভা: শুন শাওন বন্ধু আছস বন্ধুর মতোই থাক, আর যদি না পারিস তাহলে আর আমার সাথে কথা বলা বা যোগাযোগ করিস না।

শাওন আর কিছু না বলে সেখান থেকে চলে গেল,,,,,,

:কি কিছু বুঝলেন না তো তাহলে চলেন সব ক্লিয়ার করি,,,,,,আমি সোহান আকন্দ (শাওন) সবাই শাওন বলেই ডাকে,এবার ইন্টার ১ম বর্ষের ছাত্র। বাবা-মা আর ছোট ভাই সিয়াম কে নিয়েই আমাদের ছোট পরিবার। আর এতোক্ষণ যার থাপ্পর খাচ্ছিলাম সে হলো আমার বেস্টু নুসরাত জাহান ইভা।

ইভা কে আমি খুব ভালবাসি সে ছোট বেলা থেকেই যখন ক্লাস সেভেনে পড়তাম। ইভাকে বিভিন্ন ভাবে বুঝানুর চেষ্টা করি কিন্তু সে প্রতিবারি আমাকে ইগনুর করে গেছে। কিন্তু আমি হাল ছারি নাই লেগেই আছি তার পিছে। এ নিয়ে আমি তাকে সাতবার প্রপোজ করছি সে প্রতিবারেই আমাকে না করে গিয়েছে, আর আজ যা হলো তাতো দেখলেন ঐ।

এখন গল্পে ফেরা যাক,,,,,

ভাবছি ইভাকে আর ডিস্টাপ করব না বন্ধু আছি বন্ধুই থাকব, না হলে এ অধিকার টাও হাড়াব। বাড়ি এসে রুমে শুয়ে আছি কিছুই ভালো লাগছে না। মা এসে দুই বার ডেকে গেছে দুপুরের খাবার খাওয়ার জন্য,,,,,

মা: কিরে তর কি কানে যাই না ডাকতেছি যে, নাকি তর বাবা কেব বলব।( বাবার কথা শুনে আমি তারাতাড়ি বিচানা হতে উঠে পরি)

আমি: মা তুমি যাও আমি ফ্রেস হয়ে আসতাছি নিচে বাবা কে বলতে হবে না।

মা: এতো করে ডাকলাম উঠলে না আর এখন বাবার কথা শুনতেই,,,,,(মাকে থামিয়ে দিয়ে আমি)

আমি: মা যাও তো আমি আরছি,,,,

ফ্রেস হয়ে নিচে গিয়ে দেছি বাবা খেতে বসেছে আমাকে দেখেই বাবা বলল,,,

বাবা: বস,,, আজ এতো তারাতারি চলে আসলে যে।

আমি: বাবা শরিরটা ভালো লাগছে না তাই চলে আসলাম( ডাহা মিথ্যা কথা)

বাবা: তো এখন কেমন লাগছে???

জ্বি, বাবা ভালো (আমি)

এদিকে ইভার কাহিনি,,,,

ইভা রাতে শুয়ে ভাবছে,না আজ শাওনের সাথে ইকটু বেশিই করে ফেলেছি,,,,,কালকে কলেজে গিয়ে সরি বলে দিব, বেচারাকে এভাবে থাপ্পর মারাটা আমার ঠিক হয়নি,,,,

পরের দিন কলেজে যেতেই ইভার সাথে দেখা, আমি ইভাকে দেখেও না দেখার ভান কে চলে যেতে ছিলাম। তখনি ইভা আমাকে ডাক দিল

ইভা: এ শাওন শুন,,,,,,

কি বলবে বল (আমি)

ইভা: শাওন I am Sorry....

চলবে,,

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments