জুম্মার দিন

0 15
Avatar for King
Written by
3 years ago

শুক্রবার আসলেই একটি শান্তি মনের মধ্যে ।চলে আসে। কারণ শুক্রবার মানেই আনন্দ শুক্রবার মানুষ শান্তি শুক্রবার মানুষ সুখ। মুসলিমদের জন্য শুক্রবার একটি বড় রহমত হিসেবে মানুষের জীবনে আসে। আহ শুক্রবার কত শান্তির একটা দিন কত রহমত আরেকটা দিন, মহান পাক রাব্বুল আলামিনের শুক্রবারকে তুলে ধরছেন গরিবের হজের দিন সুবাহানাল্লাহ, আমরা একমাত্র তাহার উপাস্য করব তিনি আমাদের রিজেক দেন, কথাটা বুঝা যাচ্ছে যিনি আমাদের রিজিক দেন উনি আমাদের মহান পাক রাব্বুল আলামিন। আমরা সেই রবের আনুগত্য প্রকাশ করার জন্য আমরা শুক্রবারে একসাথে গরিব-ধনী মিসকিন এতিম সবাই একসাথে আমরা একই কাতারে দাঁড়িয়ে মহান রাব্বুল আলামিনের আনুগত্য প্রকাশ করি, একমাত্র ইসলাম ধর্মে সবচেয়ে নামাজের মধ্যে গরীব ধনীর পাশে দাঁড়িয়ে নামাজ পড়তে পারে, আবার ধনী-গরিবের পাশে বসে নামাজ পড়তে পারে কেউ কাউকে কোনদিন বাধা দিবেনা, এটা ইসলাম এটাই শান্তি।

আমি খুব গর্বিত আমি একজন মুসলিম আমি গর্বিত আমার হজের দিন শুক্রবার, মহান পাক রাব্বুল আলামীন দরবারে কোটি কোটি অসংখ্যবার আমি শুকরিয়া জ্ঞাপন করি যে উনি আমাকে একজন মুসলিম হিসেবে মোহাম্মদ নবীর উম্মত হিসেবে মুসলমান করে প্রেরণ করেছেন আলহামদুলিল্লাহ শুকুর আলহামদুলিল্লাহ, আমার ঈদের দিন শুক্রবার আমার ঈদের দিন জুম্মার দিন আমার হজের দিন জুম্মার দিন।

আমি সাধারন একজন মানুষ আমার ভুল বানান হতেই পারে আপনারা সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ।

1
$ 0.00
Avatar for King
Written by
3 years ago

Comments

শুক্রবার টা কেমন জানি ভালো লাগে। সবাই কম বেশী এই দিনটি উপভোগ করে। কিন্তু ইদানিং করোনা ভাইরাস এর কারণ এ সব বদলে গেছে।

$ 0.00
3 years ago

জি শুক্রবার একটি মহান আল্লাহ তাআলার পক্ষ থেকে বড় একটি নেয়ামত এবং রহমতে দিন সুবহানাল্লাহ

$ 0.00
3 years ago

জুম্মার দিন আমাদের মুসলিম জাতির জন্য খুব গুরুত্বপূর্ণ এবং খুব পবিত্র একটা দিন। এটি আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ দিন। অনেক ধন্যবাদ আপনাকে।

$ 0.00
3 years ago

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম বলেছেন যে গরিবের হজের দিন, প্রত্যেকটা দিন শুক্রবার যেন আমরা ভালো করতে পারি

$ 0.00
3 years ago

জুম্মার দিন শুনেছি মুসলমানদের জন্য অতিরিক্ত গুরুত্বপূর্ণ একটি দিন। সেদিন নাকি সবাই নামাজ পড়তে যাই।আসলে আমি হিন্দু তাই বেশি কিছু জানিনা।তারপরও জানার চেষ্টা করি।কারণ আমি ধর্ম যার যার উৎসব সবার।

$ 0.00
3 years ago

মহান পাক রাব্বুল আলামীন যেন আপনাকে সঠিক পথে চলার তৌফিক দান করেন আমিন

$ 0.00
3 years ago

জুম্মার দিন মুসলিম উম্মাহর জন্য খুব গুরুত্বপূর্ণ একটি দিন। এই দিনে সবাই এক হয়ে উৎসবের মতো ভাব ধরে যেনো মসজিদে যায়। এই দিনে আল্লাহর কাছে যা চাওয়া হয় তাই পাওয়া যায়

$ 0.00
3 years ago

যে জুম্মার দিন মুসলিম মেয়ের জন্য একটি রহমত দিনমান পাক রাব্বুল আলামিন এই দিনে অনেক নেয়ামত দ্বারা দিয়েছেন

$ 0.00
3 years ago