বাস্তবতা কেন এত কঠিন হয়,,,,,

2 18
Avatar for Kanij1305
3 years ago

বাস্তবতা জীবনের কঠিন এক সময় এসে বুঝলাম বাস্তবতা কি? আসলে আমি এই দিনটার জন্য কখনো তৈরি ছিলাম না।। আমি আপনাদেরকে আমার কিছু কষ্টের কথা শেয়ার করব।আমি ছোটবেলা থেকে অনেক কষ্ট করে বড় হয়েছি। আমার ছেলেবেলাটা অনেক কষ্টের।

এই কথা ভেবে আমি সবসময় ভাবতাম যে একদিন আমি বড় হব একদিন বড় হলে আমার সব কষ্টগুলো ঠিক হয়ে যাবে কিন্তু সবকিছুই তো ঠিক হলো না। বরং পদে পদে অারও হেয়েছি অবহেলিত। জীবনের এই খারাপ সময়ে এক রাজকুমার এসেছিল আমার জীবনে আলো ফুটাটে।আমিও সেই দিন ওই মানুষ টাকে বিশ্বাস করেছিলাম। একটা বারের জন্য ভাবি নাই মানুষ টি খারাপ।তার চোখে দেখেছিলাম আমার প্রতি ভালবাসা।হয়ত কার ভালবাসা কখনও পাই নাইত তাই ওর,

মিথ্যা ভালবাসা বুঝতে পারি নাই।আমাদের বিয়ে হল কিন্তু বিয়ে টা শুধুমাত্র লোক দেখানও ছিলো। বিয়ের দুই বছর পর আমাকে রেখে অন্য একজন কে নিয়ে সময় কাটায়। জখন জানলাম ও আমাকে নিয়ে সুখী না তখন নতুন করে আবারও কষ্ট পেলাম। ভেবেছিলাম আত্নহত্যা করব কিন্তু পারি নাই করতে । নিজেকে শেষ করতে পারিনাই।সেই থেকে শুরু হল নতুন করে বাঁচা।অনেক কষ্ট করি সারাদিন রাত আসলে মনে হয় এই রাত কখন শেষ হব। দিন চলে গেলও রাত জেন শেষ হতে চায় না।

মাঝেমাঝে মনে হয় আল্লাহ কেন আমাকে নিয়ে নেন না তার কাছ। সবই তার ইচ্ছে এখানে কারও কিছু করার নাই।

আজ ও আছি সেই বোবা কষ্ট বুকে নিয়ে। বাস্তবতার কাছে হেরে গেছি সুখী হইতে পারি নাই। সুখত মরিচীকা। সুখের দেখা কোনোদিন পাবনা ভেবে প্রতি রাত কেটে জাই।

4
$ 0.00

Comments

অনেক কষ্ট লাগল ঘটনাটি পড়ে ।আসলেই অনেক কষ্টের মধ্যে দিয়ে পার করেছেন আপনার সময় এবং এখনও সেই কষ্টের সময় পার করে যাচ্ছেন ।সবই আল্লাহর ইচ্ছা ।আল্লাহ বিভিন্ন কষ্ট দিয়ে পরীক্ষা নেন ,আবার সেই কষ্টের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারলে আবার অনেক ভালো ফলাফল দেন ।ধৈর্য্য ধরেন আল্লাহ অবশ্যই আপনার জন্য ভালো কিছু রেখেছেন এবং শুভকামনা করি আপনার শুভ দিনের জন্য।

$ 0.00
3 years ago

😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭 খুব কষ্ট লাগছে।কি লিখা পড়লাম।মানুষ বড় খারাপ জিনিস।সুয়োগ বুঝে কোপ মারে।দুখিকে আরো দুঃখ দেই।গরীব জেনে অসহায় জেনে।ও কষ্ট দেই।

আল্লাহ্ তার বান্ধাদের পরীক্ষা করে। কত ধৈর্য ধরতে পারে।

$ 0.00
3 years ago