হঠাৎ বিয়ে।

4 13
Avatar for JosiKhan
3 years ago

বুয়েটের এক ছেলে কিছুক্ষণ আগেই নক দিয়ে বললো,

"তোমার প্রেমে পড়ে গেছি! আমার জীবনের অগোছালো ত্রিকোমিতির সমাধান হবা, প্লিজ? "

সাথে সাথে ব্লক দিয়ে দিলাম। ম্যাথের সাথে, সাহিত্য যোগ করে লাভ নাই। এসব বুয়েট/মেডিকেল দিয়ে আমার পোষাবে না। আমি যার সাথে প্রেম করবো, তার মিনিমাম যোগ্যতা হবে, মাইক্রোসফটের সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

নতুন প্রোফাইল পিকে হাজারখানেক লাভ রিয়েক্ট পেয়ে মনটা বেশ ফুরফুরা।

সিঙ্গেল না হয়ে বফ থাকলে, রিয়েক্ট অর্ধেক কমে যেতো সিউর।

হঠাৎ ই BBA ডিপার্টমেন্টের ফাহিম নক দিলো।

- আপু! আপনার সাথে কিছু কথা ছিলো।

- আরে ফাহিম। আমরা তো একই ব্যাচের। আপু বলো কেন?

- আসলে আমি ফাহিমের গফ। মারিয়া। আপনাকে কিছু বলার ছিলো।

- ওহ্। বলেন।

- আমার বফ ফাহিম আপনার পিকে লাভ রিয়েক্ট দেয় কেন?

(ফুরফুরা মেজাজের বাত্তি দুপ করে নিভে গেলো, মেজাজের ডায়নামাইটের বিস্ফোরণ ঘটলো)

- তোর বফ আমার পিকে লাভ কেন দেয়, ঐডা তোর বফরে জিগা। আমারে জ্বালাইতে আইছিস্ ক্যান ছ্যাচড়া।

- মুখ সামলিয়ে কথা বল্। তুই ছ্যাচড়া। নিজে তো বফ পাস্ না। আবার হাবিজাবি পিক আপলোড অন্যের সংসার ভাঙিস্।

- ব্যক্তিত্বহীন মেয়ে! বফের আইডি চালাস্! বফ পাই না মানে! দুই সেকেন্ডের ব্যাপার! তোর বফের চেয়ে বেটার কেউরে পাওয়া।

- ****! বেশী ভাব ধরিস্ না। বেটার পাওয়া লাগবে না, আমারটার মতো পেয়ে পরে কথা বল্।

- তোর বফের সাথে কাপল পিক আপলোড যদি না দিছি, আমার নাম মিতু না ।

ব্লক করে দিলাম। ক্লাসমেইটের থেকে ফাহিমের নম্বর যোগাড় করে তখনই কল দিলাম, "আধা ঘণ্টার মধ্যে ক্যাম্পাসের গোল চত্বরে আসবা। কথা আছে।"

এই ফাহিম ছেলেটা ফার্স্ট ইয়ারে থাকতে আমার দিকে হাঁ করে চেয়ে থাকতো। এরে পটাইতে আর কতক্ষণ! কালো রঙের একটা শাড়ি পরে, ঠোঁটে খয়েরী রঙের ডার্ক লিপস্টিক দিলাম।

ফাহিমের সামনে গিয়ে বললাম,

-মারিয়ার সাথে তোমার সম্পর্ক কেমন যাচ্ছে?

-আর বইলো না। গফ তো নয়, যেন এক সন্ত্রাসী। কখন কার পিকে রিয়েক্ট দেই, কার সাথে কথা বলি, কই যাই সবকিছু নিয়ে অতিরিক্ত ঝামেলা করে। আমার আইডি আমাকেই চালাইতে দেয় না এখন। বুঝো অবস্থা? প্রতিবন্ধী বানিয়ে দিতেছে আমাকে।

- আমাকে বিয়ে করো।

- মানে?! মাথা ঠিক আছে তোমার?

-তিন সেকেন্ড সময় দিলাম। আমার দিকে তাকাও আর ভাবো।

- উমমম... ওর সাথে রিলেশন এমনেও টিকবে না আমার।তোমাকে ভালোই লাগে। কিন্তু আমার সিজি লো, ব্যাকবেঞ্চার। কোন ফিচার নাই......!

- সমস্যা নাই। আমি চাকরি করবো, তুমি রান্না করবা।হইছে?

-ওকে। চলো বিয়ে করি।

বন্ধু বান্ধব যোগাড় করে বিয়ে করে ফেললাম। কাপল পিকও তুললাম। ফাহিমকে বললাম, এই পিক তোমার এক্স মারিয়াকে পাঠাও। ফাহিম জবাব দিলো, আজ আমাদের পবিত্র রাত। এই রাতে কোন ডাইনির সাথে কথা বলে, আমাদের শুভক্ষণ নষ্ট করতে চাই না।

সকাল হওয়া মাত্র ই, ফাহিমের ফোন চেক করলাম। আর সহ্য হচ্ছে না। পেত্নীটার সাথে ঝগড়া না করলে, আত্মা শান্তি পাবে না।

-এই ফাহিম। তোমার চ্যাটিং লিস্টে তো মারিয়াকে পাচ্ছি না। ব্লকলিস্টেও নাই!

ফাহিম ঘুমঘুম কণ্ঠেই জবাব দিলো,

-"কিসের মারিয়া গো, বেবি? মারিয়া নামের কেউ নাই। ঐ চ্যাটিং তো আমি ই করেছি। যাতে জেলাস হয়ে, আমার সাথে প্রেম করো, আর তুমি তো বিয়েই করে ফেললা! 😇

শোকে স্তব্ধ হয়ে গেলাম। পাশের বাসায় কে যে গান ছেড়েছে,

"ছলো ছলো নয়নে... হাসিমাখা বদনে...আনন্দে কাননে মন...."

💞

7
$ 0.00
Avatar for JosiKhan
3 years ago

Comments

the story was mauch batte. Marriage with very funny Senior sister is fun tie. Very nice post.

$ 0.00
3 years ago

Nice,bro

$ 0.00
3 years ago

হা হা হা।খুব হাসি ও মজা পেলাম গল্পটি পড়ে।😄😆😆😆

$ 0.00
3 years ago

Woow very good

$ 0.00
3 years ago