মিনি কক্সবাজার (ময়নট) ভ্রমনে দুপুরের খাবার

13 15
Avatar for Jewel
Written by
3 years ago

এখন তো করোনার জন্য বলতে গেলে বের হওয়াই হয় না।এমনকি বাজারটাও ৩/৪ দিনের একবারে করি।ইন্টারে পড়াকালীন একবার ময়নট ভ্রমণে গিয়েছিলাম,মাওয়ার কাছাকাছি।

তো সকাল সকাল বের হওয়ায় কেউই বাসায় নাস্তা করতে পারি নি।এলাকা থেকেই নাস্তা করে গুলিস্তান থেকে বাসে উঠি।আর কথায় আছে যত লোক ততো মত।দুপুরের খাবার নিয়ে সবার মধ্যে লেগে গেল বিরাট হট্টগোল।দুপুরের খাবারের জন্য রেখেছিলাম ২০০-২৫০/= টাকা।

তো কেউই এক মতে আসতে পারছিলাম না সকালের নাস্তার ব্যাপারে।কেউ বলছে ভাত,গরুর মাংস,ডাল,সবজি(টাকা উসুলের জন্য)।আসলে এমন কিছু মানুষ ছিল যারা ফার্স্ট টাইম আমাদের সাথে ট্যুরে যাচ্ছিল।আর আমি ছিলাম সকালে খিচুড়ি এর পক্ষে।কারন মাওয়ার আশেপাশে গিয়ে খিচুড়ি আর ইলিশ না খেলে ট্যুর টাই বৃথা।

তো যে যার মত খাবার নিলাম।আমার খেতে সমস্যা হয় নি।ঠিকঠাক মতোই খাওয়া হলো।আর মাছটা ভালই তাজা ছিল।আর অই প্রথম কখনো ভর্তা আর আচার টেস্ট করি।

খাবারটা ওভারওল ভালোই ছিল।কিন্তু সমস্যা হইছে যারা ভাত+গরুর মাংস নিয়েছিল।একে তো ঝাল তার সাথে ঝোল বেশি নিয়েছিল টাকা উসুলের জন্য🤣 আর সাথে রোদ+গরম তো আছেই।ওদের খাওয়ার পর দেখি চোখ,মুখ লাল হয়ে গেছে।

সারাজীবনের জন্য একটা শিক্ষা পেয়েছে।আর আমি পদ্মার ইলিশের স্বাদ পেলাম।সবমিলিয়ে ট্যুর+খাওয়া ভালোই ছিল।

ধন্যবাদ।

6
$ 0.00
Sponsors of Jewel
empty
empty
empty
Avatar for Jewel
Written by
3 years ago

Comments

অসাধারণ হয়েছে। মিনি কক্সবাজার (মৈনটঘাট) আমি অনেকবার গিয়েছি যেহেতু আমার বাসা তার কাছাকাছি। অনেক সুন্দর একটা স্থান।

$ 0.00
3 years ago

😮😮😮 গ্রামের বাড়ি কোথায়??

$ 0.00
3 years ago

আমি ছোটবেলা থেকে ঢাকাতে থাকি বাট গ্রামের বাসা ঐদিকে।

$ 0.00
3 years ago

Ooo...☺

$ 0.00
3 years ago

মিনি কক্সবাজার নামটা প্রথম শুনলাম।

$ 0.00
3 years ago

ঘুরে আসবেন ঢাকার খুব কাছাকাছি।আর শীতে গেলে নৌকা/ট্রলারে যদি চরে যেতে পারেন তাহলে আরো ভাল লাগবে বিশেষ করে সূর্যাস্ত!😊☺

$ 0.00
3 years ago

আচ্ছা ভাইয়্যা। আমরা চট্টগ্রামের মানুষ, বছরে অন্তত একবার হলেও ককক্সবাজার যায়।অবশ্য এ বছর এখনো যাওয়া হয়নি

$ 0.00
3 years ago

ওহ!তাহলে ঢাকা আসার প্রয়োজন নেই।আপনাদের চট্টগ্রাম থেকে কক্সবাজার বেশি দূর না।

$ 0.00
3 years ago

হ্যা ভাইয়্যা কাছাকাছি ই।

$ 0.00
3 years ago

আমাদের কক্সবাজারে যাওয়া। এককথায় বলতে গেলে অসম্ভব ,, অনেক দূরে হয়ে যায়,, তবে এবার ভাবছি আমার জন্মদিনে মিনি কক্সবাজারে বেড়াতে যাব

$ 0.00
3 years ago

আমার খুব ইচ্ছা আমি মিনি কক্সবাজার ঘুরতে যাব। অনেক সুন্দর একটি জায়গা।💞

$ 0.00
3 years ago

আপনার পরিচিত কেউ কখনো গিয়েছিল??🤔

$ 0.00
3 years ago

আমার ফ্রেন্ডসার্কেল গিয়েছিল। কিন্তু আমি তখন আমার পরীক্ষার জন্য যেতে পারিনি।

$ 0.00
3 years ago