আলুর ডিম ভাজা

25 16
Avatar for Jewel
Written by
3 years ago

উপকরনঃ

আলু ২ টি

পেয়াজ কুচি

টমেটো ১ কাপের ৪ ভাগ

ধনেপাতা কুচি

কাচামরিচ কুচি

কর্নফ্লাওয়ার

গোলমরিচ গুড়ো ১ চামচের ৪ ভাগের ১ ভাগ

লবন

ডিম ৩ টি

প্রস্তুতপ্রণালীঃ

প্রথমে আলুর খোসা ছাড়িয়ে নিই।আলুগুলোকে গ্রেট করতে হবে আর যতটা সম্ভব চিকন ঝিরি ঝিরি হয়।আলুর ঝুরিগুলোকে এবার পানিতে ধুয়ে নিতে হবে।ধোয়া হয়ে গেলে ভাল ভাবে চেপে পানি ঝড়িয়ে নিতে হবে।

এবার সবকিছু নেড়ে মিক্স করে নিতে হবে।ঝাল খেলে আর একটু কালারের জন্য শুকনো মরিচ দেয়া যেতে পারে।

একটা প্যানে এক টেবিল চামচ সয়াবিন তেল।মিক্স করা আলু ঢেলে দিই।চামচ দিয়ে ডিম ভাজার মত করে লেপে ছড়িয়ে দিতে হবে।এবার ঢেকে দিই।

চুলার আচ কমিয়ে ৫/৭ মিনিট পর উল্টাতে হবে একটি প্লেটের সাহায্য।

অন্য পাশ ৫ মিনিট ভেজে নামিয়ে পিস পিস করে কেটে পরিবেশন করি।

7
$ 0.00
Sponsors of Jewel
empty
empty
empty
Avatar for Jewel
Written by
3 years ago

Comments

আলুর ডিম ভাজা বেশ মজার একটা খাবার। আমার অনেক ভালো লাগে খেতে আলুর ডিম ভাজা। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

$ 0.00
3 years ago

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

$ 0.00
3 years ago

কখনো এভাবে করে খাওয়া হয়নি তবে দেখতে খুব সুস্বাদু মনে হচ্ছে আর সুন্দর ও দেখাচ্ছে।খুব সিম্পল একটা রেসিপি বাসাই চেষ্টা করবো।

$ 0.00
3 years ago

হুম,বানিয়ে জনাবেন কেমন লাগলো 😊

$ 0.00
3 years ago

হুম 😀😀😀

$ 0.00
3 years ago

অনেক খুশি লাগতাছে!😒😒

$ 0.00
3 years ago

🤣🤣🤣🤣🤣

$ 0.00
3 years ago

🤬🤬🤬

$ 0.00
3 years ago

ji obossoi

$ 0.00
3 years ago

😊😊

$ 0.00
3 years ago

রেসিপিটি খুবি ভালো লেগেছে আমি অনেক বার খেয়েছি আমার তো আবার ভাজাপোড়া খেতে খুব ভালো লাগে তাই আমার জন্য এটি একটি বেস্ট রেসিপি।

$ 0.00
3 years ago

আমারও খেতে ভাল লাগে।সকালের বা বিশেষ করে বিকেলে/সন্ধ্যার জন্য বেস্ট খাবার।

$ 0.00
3 years ago

অবশ্যই।বাসায় তৈরি করে জানাবেন কেমন লাগলো!😋

$ 0.00
3 years ago

Ji obossoi

$ 0.00
3 years ago

আপাততো গ্যাস্ট্রিকের জন্য ভাজাপোড়া খাওয়া বন্ধ।এখন শুধু দেখেই যেতে হবে।

$ 0.00
3 years ago

হাহাহা..এই কোয়ারেন্টাইনে বাসায় থেকেও গ্যাস্টিকের সমস্যা??

$ 0.00
3 years ago

আগে ছিলোনা।কিছুদিন যাবৎ বেশী হয়েছে।কারণ হচ্ছে আমার অঅতিরিক্ত স্ট ফুড খাওয়ার বদঅভ্যাস।

$ 0.00
3 years ago

এই করোনার মধ্যেও ফাস্টফুড খাবার??🙄🤔

$ 0.00
3 years ago

খাবার গুলো অসাধারণ। আমি এটা একবার খেয়েছিলাম। আমার ফ্রেন্ড আমাকে খাইয়েছিল। এক কথায়,দুর্দান্ত একটি খাবার এটি।

$ 0.00
3 years ago

থ্যাংক ইউ।বাসায় ট্রাই করে দেখবেন।

$ 0.00
3 years ago

অবশ্যই।

$ 0.00
3 years ago

এটি একটি অসাধারণ খাবার। আলু ডিম ভাজি আমার খুবই প্রিয় খাবার। ডিম খেতে খুব পছন্দ করি এবং আলু খেতেও আমি খুব পছন্দ করি। এই দুইটা মিক্স করে এত সুন্দর একটি একটা খাবার হয় যেটা খুবই সুস্বাদু খাবার। ধন্যবাদ আপনাকে এই রেসিপিটি শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

আপনার মূল্যবান মতামতের জন্য অনেক ধন্যবাদ 😊

$ 0.00
3 years ago

আলু দিয়ে যে ডিম ভাজা যায় এটা আমার জানা ছিল না। দেখে ভালো লাগলো। বাসায় বানিয়ে খাবো।

$ 0.00
3 years ago

ধন্যবাদ।বানানোর পর খেতে কেমন লাগলো তা অবশ্যই জানাবেন।

$ 0.00
3 years ago