প্রথম দেখাতেই ভালোবাসা৷

9 14
Avatar for Jamshed
3 years ago

আসলেই আমি কি তাকে ভালোবাসতাম?চলুন শুরু করা যাক।

স্কুল লাইফ শেষ হওয়ার পর কলেজে উঠি।তারপর সবকিছু নতুন ভাবে চিনতে শুরু করি।নতুন পথঘাট।হঠাৎ করে একদিন একটি মেয়েকে দেখি। আসলেই খুব লাজুক ছিল।প্রথমবার দেখাতেই ভালো বেসে পেল্লাম।ভাবিনি যে একদিন কাউকে ভালো লাগবে।তারপর অন্যদিন আবার তার সাথে দেখা।তার কয়েকদিন পর ওকে মনের কথা বলে পেল্লাম।এক দিন পর জবাব দিল যে হ্যা।

তারপর শুরু হয় আমাদের একতরফা ভালোবাসা।এক মাস,দুই মাস হয়ে গেল।আসলেই আমি অনেক বদলে গেছিলাম।তারপর হঠাৎ একদিন সে বলে আমি তার জন্য নয়।ও বলল ওর জীবন।ও ওর ইচ্ছা মত চলবে।আমিও বললাম,হ্যা সমস্যা নাই।তারপরও ও আমাকে ছেড়ে চলে গেল।

চোখ বন্ধ করেলই ওকে দেখি।দুই বছর হয়ে গেল।তারপরও ওর কথা মনে পরে।ওকে আমি অনেক ভালোবাসতাম।

ও বলত,এখন ও আছে আর কোনো মেয়ের দিকে না তাকাতে।আমিও বলেছিলাম ঠিকাছে।

তারপরও ও আমাকে ছেড়ে চলে গেল।

ওর জন্য মাঝ রাতে ঘুম ভেঙে যেত।কেন যানে মনে হতো আমি যদি ওকে হারায় ফেলি।

আসলেই এটা সত্যি হয়ে দাড়াল।

আসলেই ওকে অনেক ভালোবাসি।

  • যদি ভালো লেগে থাকে তাহলে,

  • like

  • Comment

  • Subscribe

1
$ 0.00
Sponsors of Jamshed
empty
empty
empty

Comments

S. U. b done bro, please do me s. U. B

$ 0.00
3 years ago

Ok bro.done

$ 0.00
3 years ago

Onak romantic akta story

$ 0.00
3 years ago

Hmm

$ 0.00
3 years ago

Valo likhachan carry on

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

✌✌✌

$ 0.00
3 years ago