নি ন কুনি 2 (পিএস 4 গেম):

2 28
Avatar for Jahidhasan302016
3 years ago

এই মহাকাব্য গেমটি সম্পর্কে গতি বাড়ানোর জন্য কেবল কাউকে পেতে। নি নুন কুনি 2 একটি জেআরপিজি যা টার্ন ভিত্তিক এবং রিয়েল-টাইম ক্রিয়াকলাপের একটি দুর্দান্ত সংকর। এটি সম্ভবত সঠিক পরিভাষা নয় তবে আমি এটি হিসাবে বিবেচনা করি। এটি বেশিরভাগ সময় আমি খেলেছি এবং আমি যখন এটি কেবল একটি নিবন্ধে পুরোপুরি ফিট করার চেষ্টা শুরু করি তখন তা দ্রুত 1500 শব্দ হয়ে যায় এবং আমি এটি ছোট করতে চাই না। সুতরাং, এটি গেমটির ভাল দিকগুলি সম্পর্কে একটি 2 অংশের সিরিজ। আপনি যদি অংশ 1 দেখতে চান তবে আপনি এটি এখানে খুঁজে পেতে পারেন উৎস আমি সুপার কঠিন গেমগুলির অনুরাগী নই যার জন্য সঠিক পরিমাণের বোতামগুলির সুনির্দিষ্ট সময় এবং মুখস্থকরণ প্রয়োজন। গেমটি সুন্দর হলেও, আমি ব্লাডবর্ন এবং ডার্ক সোলসের পছন্দ মতো গেমগুলি উপভোগ করতে প্রয়োজনীয় পরিমাণের জন্য উত্সর্গ করতে যাচ্ছি না। আমি শুধু ধৈর্য না। সে ক্ষেত্রে, নী নুনি দ্বিতীয় দ্বিতীয় ব্যক্তিদের জন্য নিখুঁত খেলা হিসাবে বিবেচিত হতে পারে যা নিজেকে আরও নৈমিত্তিক গেমার মনে করে। আমি প্রায় প্রতিদিন ভিডিও গেম খেলি এবং এখনও নিজেকে নৈমিত্তিক মনে করি। আমি ঠিক এমন কোনও খেলায় আছি না যা প্রথম বসের কাছে যাওয়ার আগে আমার পাছায় 100 বার লাথি মারছে। এনএনকে 2 মোটেও এমন নয়। প্রকৃতপক্ষে, মূল কাহিনীটি দিয়ে পুরো পথটি খেলতে গিয়ে আমি প্রায় দেড় ডজন বার মারা গিয়েছিলাম। এটি কিছু লোকের পক্ষে খুব সহজ হতে পারে এবং অনেক গ্রাহক এ সম্পর্কে অভিযোগ করেছেন। অতএব, ডিভস গেমটির অসুবিধা বাড়ানোর জন্য একটি প্যাচ তৈরি করেছিল, যা এমন কিছু যা আমি চেষ্টা করি নি, তবে আপনি যদি এটির চেষ্টা করতে চান তবে এটি সেখানে রয়েছে। আসুন আমি আমার অন্যান্য পেশাদারদের কাছে যাই যা আমি এটির একটি দুর্দান্ত গেম তৈরি করার দিকগুলি হিসাবে বিবেচনা করি

এমন একটি অক্ষর রয়েছে যা আপনি এই গেমটিতে মুখোমুখি হয়েছিলেন এবং আমি এটি মোট গেমপ্লেয়ের 60০ ঘণ্টার মধ্যে শেষ করেছি। আমি যখনই কোনও আরপিজি খেলি তবে এই ধরণের দীর্ঘ সময় আমি আশা করি যে ভয়েস অভিনয়ের কিছুটা ভয়াবহ হতে চলেছে। ফাইনাল ফ্যান্টাসি 7 রিমেকের মতো বিশাল বাজেটের প্রযোজনায় এমন কয়েকটি চরিত্রের সাথে এটি খুব সত্য ছিল যা আপনি যদি আমার জিনিসগুলি পড়েন তবে আপনি জানেন যে আমি আমার পুরো জীবনের গেমিংয়ের অন্যতম বড় অবসান বলে মনে করি। আমি জানি না যে অনুবাদটির দায়িত্বে ছিলেন এবং সমস্ত ক্রেডিট একজন জাপানি উপাধিযুক্ত কাউকে দেখায়; যখন এটি ঘটে আপনি সাধারণত অনুবাদে কিছু হারিয়ে যাওয়ার আশা করতে পারেন তবে এনএনকে 2 এর ক্ষেত্রে এটি ছিল না। গল্পটি যে বোধগম্য হয়েছে তা নিশ্চিত না করে ভয়েস অভিনেতারা বিরক্তিকর বা নিস্তেজ না হয় তা নিশ্চিত করার জন্য তারা সত্যই তাদের হোমওয়ার্ক করেছিলেন। সত্যিই, মূলত প্রত্যেকের জন্য অভিনয় করা ভয়েস স্পট হয় ... এবং গেমিংয়ে এটি অত্যন্ত বিরল। আপনি প্রায় কিছু এড়িয়ে যেতে পারেন আমি পরের লোকের মতোই সিনেমাটিক্স পছন্দ করি এবং যতক্ষণ না এটি প্রাসঙ্গিক হয় ততক্ষণ আমি অনেক কথোপকথনে কিছু মনে করি না। আমি প্রস্তাবের দিকে ঝুঁকতে চাই যে নি নুনি কুনি 2 সময়ে অনেক বেশি সংলাপ হয় এবং সেজন্য আমি আনন্দিত হয়েছি যে আপনি কেবল খেলাটি প্রায় কোনও সিনেমাটিক বা কথোপকথন এড়াতে পারবেন কেবল বৃত্তটি ধরে রেখে

অন্যান্য বিষয়বস্তুর মতো সমস্ত বিষয়বস্তু আকর্ষণীয় নয় এবং কখনও কখনও আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম বা কেবল এটির সাথে চালিয়ে যেতে চেয়েছিলাম কারণ আমার উদ্দেশ্যটি তখন পরিষ্কার ছিল এবং আমি কিছুটা অকেজো বলে বিবেচিত কিছু সংলাপের জন্য বাধা পেয়ে ক্লান্ত হয়ে পড়েছিলাম। এটি প্রতিটি খেলায় রয়েছে তবে আমি এতটাই খুশি যে আপনি আপনার হৃদয়ের বিষয়বস্তুতে মূলত কোনও বিড়াল বা পপ-আপ কথোপকথনটি এড়িয়ে যেতে পারেন। ধন্যবাদ, বেশিরভাগ দৃশ্যের বেশ আকর্ষণীয় এবং এটি প্রায়শই প্রয়োজন হয় নি। গেমগুলিতে জিনিসপত্র এড়িয়ে যাওয়ার দক্ষতা আমার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এই বৈশিষ্ট্যটির অভাবে আমি অতীতে অনেকগুলি খেলা বন্ধ করে দিয়েছি। ভালই বান্দাই! প্রচুর alচ্ছিক সামগ্রী গেমের জগতটি তুলনামূলকভাবে বিশাল এবং মানচিত্রের এখনও কিছু অংশ রয়েছে যা তারা আসলে কী তা আমি পরিষ্কার করছি না। আমি কল্পনা করব যে কোথাও কোথাও কিছু আছে যা মানচিত্রের এই অংশটির জন্য যা কিছু আছে তা আনলক করতে আমাকে করতে হবে। এন্ডগেমের পথটি বেশ পরিষ্কার এবং মানচিত্রে একটি হলুদ তীর এবং বিন্দুর দ্বারা চিহ্নিত রয়েছে অনুসন্ধানগুলি, যা আপনার জাতির প্রভাব এবং সামগ্রিক পরিসংখ্যানগুলিকে বাড়িয়ে তুলবে, সমস্ত জায়গাতেই রয়েছে।

গেমের একটি সম্পূর্ণ উপ-বিভাগ রয়েছে যা "ড্রিমারস ডোরস" নামে পরিচিত এবং এগুলি আরও চ্যালেঞ্জিং হয়ে ওঠে এবং এমনকী বসও রয়েছে যা স্পষ্টতই আরও বেশি কঠিন হয়ে যায় কারণ আপনি তাদের মধ্যে উচ্চতর স্তর অর্জন করেছেন। এই অঞ্চলগুলি সম্পূর্ণরূপে alচ্ছিক এবং আপনি না চাইলে খেলা শেষ করতে আপনাকে এগুলি করতে হবে না। কিছু লোকের মনস্তাত্ত্বিক ব্যাঘাতের কারণে যে লোকেরা 100% গেমটির সমাপ্তি অর্জন করতে চায় তাদের জন্য (রসিকতা করা, তবে আমি জানি এমন একটি অটিস্টিক বাচ্চা জানি যে সে যদি দেখে যে আপনি কেবল একটি খেলার 80% সম্পন্ন করেছেন) তবে এই গেমটি সরবরাহ করবে আপনি মূল অনুসন্ধান শেষ করার পরেও আপনি এক টন বিনোদন সহ। যদিও আমি প্রায় 10 দিন আগে মূল গল্পটি শেষ করেছি, তবুও আমি কিছুটা আড্ডা দিতে এবং আমি আরও কী অর্জন করতে পারি তা দেখতে গেমটিতে আবার লগইন করেছি। আমি আরও জানতে পেরেছিলাম যে পিএস স্টোরটিতে 2 টি বিনামূল্যে প্যাচ রয়েছে যা আরও বেশি সামগ্রী সরবরাহ করে - যা আমাকে পরে দেখা উচিত। সম্ভাব্য অনেক দলের সদস্য আপনি গেমটি 2 এর সাথে শুরু করুন, তারপরে আপনার পার্টিতে 3 টি অক্ষর এবং আপনি গেমের পরবর্তী অংশগুলিতে পৌঁছানোর সাথে সাথে আরও বেশি লোক আপনার দলে যোগ দেবে। তবে, রিজার্ভ থাকা অন্যদের সাথে যুদ্ধে আপনার দলে কেবলমাত্র 3 জন সক্রিয় সদস্য রয়েছেন।

আপনি যুদ্ধের সময় অদলবদল করতে পারবেন না, তবে আপনি যদি চয়ন করেন তবে প্রতিটি যুদ্ধের মধ্যে আপনার লাইনআপ পরিবর্তন করা থেকে বিরত কিছু নেই। এটি এমপি পরিচালনার পক্ষেও সহজ কারণ কারণ মনে হচ্ছে এটি এই গেমটিতে খুব দ্রুত অদৃশ্য হয়ে যায় এবং আমি এখনও এর আশেপাশে কোনও উপায় আবিষ্কার করি নি। আপনি যদি উপরের চিত্রটির ডান দিকে তাকান তবে ডানদিকে আপনি কিছু জিনিস দেখতে পাবেন যা হিগলেডিজ বলে। এই তীক্ষ্ণ চরিত্রগুলি আপনাকে চারপাশে অনুসরণ করে এবং যুদ্ধে অংশ নেবে। তারা সুন্দর এবং তাদের বিভিন্ন (এবং কখনও কখনও খুব শক্তিশালী) সাহায্যের উপায় রয়েছে যদিও তারা সরাসরি তাদের কাজটি নিয়ন্ত্রণ করতে না পারলেও।

সাধারণ অসুবিধে আমি বলব না যে আপনি তাদের মধ্যে যা ব্যবহার করেন তা সত্যিই এটির পক্ষে গুরুত্বপূর্ণ তবে আমি যা পড়েছি তা যদি আপনি আরও শক্ত অবস্থানে খেলেন তবে তারা যুদ্ধে সমস্ত পার্থক্য আনতে পারে। আপনি এগুলিকে আপনার শহরে ফিরিয়ে দেন এবং আমি যেমন বলেছিলাম, তারা খুব সুন্দর এবং আমি মনে করি এটি সম্ভবত তাদের সেরা বৈশিষ্ট্য। নি নুন কুনি 2 অন্যান্য সুপরিচিত স্টুডিওগুলি যেমন এখনকার godশ্বর-ভয়ঙ্কর স্কয়ার-এনিক্সের মতো প্রচুর পরিমাণে প্রেস পাচ্ছে না এবং এটি সত্যিকারের লজ্জাজনক কারণ এই গেমটি, আইএমও, ব্যাপকভাবে গেমগুলির চেয়ে অনেক বেশি যেগুলি এটির চেয়ে অনেক বেশি মনোযোগ পায়। মানার ট্রায়ালগুলির সাথে এটির অনেক মিল রয়েছে এবং আমি অনুভব করি যে নি নুনি দ্বিতীয় দ্বিতীয় একটি অত্যন্ত উন্নত খেলা। এটি বিশ্বব্যাপী ৯০০,০০০ এরও বেশি অনুলিপি বিক্রি করেছে এবং আশা করি বান্দাই-নামকোকে ভবিষ্যতে আরও একটি তৈরি করতে রাজি করার পক্ষে এটি যথেষ্ট। আপনি কি নি কুনি 2 খেলেছেন: রিভেনেন্ট কিংডম? যদি তা হয় তবে আমি আপনার মতামত মন্তব্যগুলিতে শুনতে পছন্দ করব!

14
$ 0.00
Avatar for Jahidhasan302016
3 years ago

Comments

সুন্দর

$ 0.00
3 years ago

good

$ 0.00
3 years ago