গেম পর্যালোচনা: রেসিডেন্ট ilভিল 6 - আকা, শিটটি এক ( সবচেয়ে খারাপ গেম প্রতিযোগিতা)

0 8
Avatar for Jahidhasan302016
3 years ago

হ্যালো, সেখানে। এবং, আমার গেম পর্যালোচনায় আপনাকে স্বাগতম, যা এখন আপনার গাধাকে গ্রীস করে তুলবে। একটি নতুন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে, যেখানে আমাকে আমার সবচেয়ে খারাপ গেমিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে কথা বলতে হবে। সুতরাং, আমি অনুভব করেছি যে আমি আমার প্রিয় হরর ফ্র্যাঞ্চাইজিগুলির একটিতে সবচেয়ে বড় দাগ পর্যালোচনা করব। সুতরাং, আজ, আমি অনুমান করি যে আমি রেসিডেন্ট এভিল গেমের বিষয়ে কথা বলব যা আমার নটস্যাককে পিছুটান করে নিল আমার বিরক্তি, রেসিডেন্ট এভিল out এর বাইরে back এই দরিদ্র আত্মার মুক্তির আগে এই ভয়ানক খেলাটি পুড়িয়ে ফেলার শালীনতা থাকতে পারে তবে দুঃখজনকভাবে এই গেমটি শেষ পর্যন্ত ২০১২ সালে পিছিয়ে পড়েছে। সত্যিই, আধুনিক সময়ে এই গেমটি খেলার পরে, আপনি সম্ভবত ভাবছেন যে ভিন ডিজেল কোনওভাবে ক্যাপকম সদর দফতরে প্রবেশ করে এবং পরিবার সম্পর্কে এই কর্মীটির কিছু কর্মচারীর ব্রেইন ওয়াশ করেছিলেন। রেসিডেন্ট ilভিল 6 একটি নাটকীয় হরর গেমটি হতে লক্ষ্য করা হয়েছিল, তবে এর পরিবর্তে আমরা প্রতিটি আর আর গেমটি প্রকাশের তুলনায় তুলনামূলকভাবে কুকুরের ছিটে একটি গাদা পেয়েছিলাম। এই গেমটি রিসিডেন্ট এভিল গেমের চেয়ে রেসিডেন্ট এভিল মহাবিশ্বে প্রকাশিত ওয়াকিং ডেডের একটি উচ্চ বাজেটের পর্বের মতো মনে হয়। ২০১২ সালে আমি আমার পিছনের মূল আসল খেলাগুলির মধ্য দিয়ে এতটা হেসেছিলাম যে আমার হাঁটু সম্ভবত এটি কতটা চড় মারছিল এবং আঙ্গুলটি বাতাসে ঝাঁকুনি দিয়ে ভেঙে যেতে পারে। তবে, কেন এই গেমটি এত কঠিন ব্যর্থ হয়েছিল তা নিয়ে কথা বলা যাক।

এই গেমের বৃহত্তম ব্যর্থতা দূর পর্যন্ত স্বর। যেমনটি আমি আগেই বলেছি, আমার মতে এই গেমটি হরর গেম থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন। আপনি যখন খেলছেন তখন অনুভূতিটি আপনি খেলার সময় ঘটে যাওয়া সমস্ত স্তন, গাধা এবং বিস্ফোরণগুলির সাথে নির্জন হরর শিরোনামের চেয়ে স্কেলক ভরা মাইকেল বে অ্যাকশন চলচ্চিত্রের চেয়ে বেশি স্মরণ করিয়ে দেয়। আপনি জানেন, যেখানে কোনও হরর গেমের পরিবর্তে মাই, গাধা এবং গোর থাকবে। নির্বিশেষে, প্রচুর চতুর নকশা এবং উত্তেজনা পূর্ণ মুহুর্তগুলির সাথে বায়ুমণ্ডলীয় হরর পরিবর্তে আমরা ট্রান্সফর্মার্স 17 পাই, তবে জম্বিগুলির সাথে দৈত্যাকার গাধা রোবটগুলিকে প্রতিস্থাপন করব। আপনি কোনও অ্যাকশন গেমের সাথে পেতে পারার মতো এটি নির্জীব এবং সংখ্যাগুলি অনুভব করে। এটি সংক্ষেপে বলতে গেলে, এটি কিশোরদের জন্য আমার কাছে প্রচুর চোদন ছিল, বিশেষত আমি রেসিডেন্ট এভিল 4 এবং এমনকি 5 এর সাথে মজা করার পরে। গল্পটি নিজেই বেসিক বিচির স্তর it এখানে প্রচারাভিযানের 4 টি মোড রয়েছে যেখানে আপনি প্রত্যেকের জন্য নিজস্ব উদ্দেশ্য এবং লক্ষ্য নিয়ে আলাদা চরিত্র ব্যবহার করছেন। স্পোলারদের মধ্যে না গিয়ে, আমি কেবল সত্যই বলেছিলাম গল্পটি একটি বিরাট জালিয়াতিপূর্ণ বুদ্ধিমান এবং এই কথোপকথনের জন্য লেখাটি আরও খারাপ। বেশিরভাগ কথোপকথনটি স্বাভাবিক অনুভব করে না এবং এটিকে মনে হয় যেন একটি লোবোটমাইজড এআই মানুষের পরিবর্তে গেমটির জন্য স্ক্রিপ্ট লিখেছিল। আপনি কখনই গেমের মধ্যে থাকা চরিত্রগুলি বা তাদের পরিস্থিতি জুড়ে কোনও অবস্থাতেই যত্নবান হন না। সমস্ত টুইস্টগুলি খুব অনুমানযোগ্য এবং পুরো খেলা জুড়েই কেবল কোনও উত্তেজনা নেই। গেমটি ফেসবুকে অ্যান্টি মাস্ক হওয়ার বিষয়ে ভ্রান্ত হওয়ার সময় মায়ের মদ পান করার গতির গতি সেট করে এবং এটি পুরো স্তরে থাকে। এটা চোষা স্তন্যপান। যদিও আমি সামনে এসে দাঁড়াব এবং বলব যদি এই গেমটি রেসিডেন্ট এভিল গেম বা সাধারণভাবে কোনও হরর গেম না হত (যেমন, খুব অল্প, অতি ক্ষুদ্র ভৌতিক উপাদানের সাথে এটি অ্যাকশন গেম হিসাবে বাজারজাত করা হত) তবে এটি সম্ভবত একটি ভুলে যাওয়ার যোগ্য এবং মাঝারি শিরোনামের জন্য প্যাসেবল হতে। যাইহোক, ক্যাপকম তার হাত ধরে থুতু দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং সারা বিশ্ব জুড়ে হাজার হাজার রেসিডেন্ট এভিল ভক্তদের অন্তরে একটি ঘষে। এবং, যারা হতাশা এবং দুঃখের অশ্রুতে পূর্ণ হয়ে তাদের মুখের উপরে গেমার গানক বুককেকে পেতে পছন্দ করেন না। হ্যাঁ, বেবি

নিয়ন্ত্রণগুলি এবং গেমপ্লেটিও বেশ সাধারণ। কোন কিন্ডা দুঃখজনক, তাদের বেশিরভাগটিকে বিবেচনা করে পূর্ববর্তী দুটি গেমের কেবল একটি চেষ্টা করা কার্বন অনুলিপি, তবে আরও বিশৃঙ্খলভাবে করা হয়েছে। তারা 11-এ দ্রুত সময়ের ইভেন্টগুলি ডায়াল করে, যেখানে তারা সুপার যৌনসঙ্গম খুব বেশি ব্যবহার করে। উদাহরণস্বরূপ, আপনি সম্ভবত ভোর অবধি আরও সিনেমাটিক খেলায় এটিকে টানতে পারেন। তবে, আমি চাই না যে 25-30 শতাংশ গেম আমার কোটেন জ্বালানো চিম্পের মতো আমার বাদামের বোতামগুলিতে ম্যাশ করছে। ডজ সিস্টেমটি সম্ভবত নিয়ন্ত্রণগুলির মধ্যে সবচেয়ে খারাপ ছিল, কারণ স্প্রিন্ট বোতামটি আঘাত করার সময় এবং আপনার জাস্টিকের উপর দিয়ে নীচে নামার সময় আপনার বন্দুকটি লক্ষ্য করা উচিত হয়েছিল। আপনি জানেন, কারণ টগল টগল রোল যখন আমরা কেবল সবকিছুকে নরক হিসাবে গণ্য করতে পারি। এবং, রোল অ্যানিমেশনের পরিবর্তে, আপনার মনে হবে যে আপনি কোনও ওয়ালফ্যান্স অ্যাকাউন্ট খুলছেন যেহেতু দেখে মনে হচ্ছে যে আপনার চরিত্রগুলি পাছা ধরিয়ে দেওয়ার জন্য প্রস্তুত মেঝেতে agগল ছড়িয়েছে। এই গেমের লড়াইটি সাধারণভাবে বোকা এবং বোবা ছিল। যদিও আমি মনে করি না যে গেমটি দূরবর্তীভাবে একটি বেঁচে থাকার ভয়াবহ অংশ, তারা সত্যই আপনাকে 13 ইঞ্চি ডিলডো দিয়ে আপনাকে মাথার উপরে চড়াতে চেয়েছিল যা তারা করতে পেরেছে। লড়াই এই গেমের একটি মূল বিষয়, এবং ডলার স্টোর টার্মিনেটর ২ এর মতো শুটিংয়ের পরে তারা আপনাকে শুটিংয়ের বাইরে রাখলেও সবেমাত্র আপনাকে সাথে কাজ করার জন্য কোনও গোলাগুলি দেয় And এবং, আপনি কেবল এটি পেরিয়ে যেতে পারবেন না ছিঃ ছিঃ, যেমন প্রচুর সেগমেন্ট রয়েছে যেখানে আপনাকে অগ্রসর হওয়ার আগেই ঘর পরিষ্কার করতে হবে। পরিবর্তে, আপনাকে শত্রুদের এক টন টানতে হবে, এবং আপনি কীভাবে তাদের একেবারে নির্মূল করবেন তা সত্যিই হাসিখুশি। দৃশ্যত লিওন / ক্রিস / ইত্যাদি etc সমস্ত এখন কি অতিপ্রাকৃত প্রাণী কেবল একটি পুরুষদেখায় তার পুরুষাঙ্গের উপর আলতো করে ফুটিয়ে তুলতে সক্ষম। গেমপ্লেটির আর একটি বিরক্তিকর দিকও ছিল যা আমি অতিক্রম করিনি, যা যুদ্ধের সময় দেবতা অভিশপ্ত ক্যামেরা কোণ ছিল। এটি কেবল একটি ক্লানকি সিস্টেম যা যুদ্ধের প্রয়োজন হওয়ার চেয়ে আরও বিরক্তিকর করে তুলেছিল। দেখে মনে হচ্ছে কোণগুলি আপনার বিরুদ্ধে কাজ করেছে এবং আপনার যথার্থতাটিকে আরও খারাপ করেছে কারণ ক্যামেরাটি যেভাবে দৃষ্টি নিবদ্ধ করেছে সেটি কখনই ঠিক সঠিক ছিল না। সম্ভবত কিছু কাস্টসিনগুলি অনুপস্থিত ছিল যা দেখিয়েছিল যে প্রতিটি চরিত্র একটি ফ্রাট পার্টিতে ছিল এবং ফিরে আসার আগে 13 পিবিআরের বাট চুগল, অন্যথায় আমি নিশ্চিত নই যে ভিজ্যুয়ালগুলি কেন তাদের মতো বিন্দু বিনীত হয়। আরেকটি বোকা চোদার বিষয়টি হ'ল আপনি নিজের বন্দুকটি বাইরে বেরিয়ে গেলে কীভাবে স্বয়ংক্রিয়ভাবে কভারটি স্ন্যাপ করেন, যা আপনি চিৎকার করতে এবং বিরক্তিকর অবস্থায় আপনার গাধার উপর একটি লেগো ইট চালাবেন যখন আপনি কেবল চলার চেষ্টা করছেন। এই বিষ্ঠা খুব হতাশ ছিল।

যাইহোক, গেমটির আসল গতিবিধি এবং নিয়ন্ত্রণগুলি অতীতে, আমাদের কাছে অপ্রত্যাশিত অপেক্ষার আরও বড় গাদা আছে। এটা কি, আপনি জিজ্ঞাসা করছেন? ঠিক আছে, আমি আশা করি আপনি গেমির শত্রু ডিজাইনে কোনও সৃজনশীলতা বা আবেগের জন্য প্রস্তুত ছিলেন না। এটা ঠিক, এই গেমের শত্রুরা পূর্বের পুনরাবৃত্তির সমস্তগুলি থেকে ফাক হিসাবে বিরক্তিকর এবং কেবল পুনর্ব্যবহৃত জিনিসগুলি ছিল। আমি মনে করি এটি একটি বাচ্চা হিসাবে এই গেমটি নিয়ে আমার সবচেয়ে বড় হতাশা ছিল, আমি আগের গেমগুলির দ্বারা নির্মিত সমস্ত অনন্য প্রাণী এবং চরিত্রগুলিকে পছন্দ করতাম। এবং, এই একজন কেবল তার জরাজীর্ণ গাধাটি কার্পেটের উপরে টেনে নিয়ে বললেন, "বাহ, এখন সেখানকার কিছু ভুতুড়ে ছিটে!" আমরা ক্রিমসন হেডসের প্রত্যাবর্তন দেখতে পেয়েছি, যদিও তারা যা ছিল তার জন্য ফাক হিসাবে অতিরিক্ত শক্তি প্রয়োগ করা হয়েছিল, মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স থেকে কিছুটা ছিটেফোঁটায়ের মতো অভিনয় করে। জাভা ছিল, যা আক্ষরিক অর্থেই ঠিক একই শত্রু যারা রেসিডেন্ট এভিল 4 এবং 5 এ পেয়েছিল, এখন ছাড়া তাদের কাছে পিউ পিউতে যাওয়ার জন্য কিছু গেট রয়েছে। আবার, আমার মোরগটি এই শুকনো খেল থেকে এতটাই শুকিয়ে গেছে এবং আমি আশ্চর্য হয়েছি যে টেস্টোস্টেরন এবং পুরুষত্বের অভাব থেকে এটি ছাইতে পরিণত হয়নি যা এই ইয়কি গেমটি খেলতে গিয়ে অনুভব করেছিল

সুতরাং, আমার সবচেয়ে খারাপ খেলার অভিজ্ঞতা প্রতিযোগিতায় প্রবেশ ছিল। আমি বুঝতে পেরেছিলাম যে খনিটি কিছুটা বিশ্রী কারণ এটি প্রযুক্তিগতভাবে একটি গেম রিভিউর চেয়ে বেশি, তবে আমি বুঝতে পেরেছিলাম যে আমি কীভাবে করতে পারি তা নিয়ে যাব, যা গাল ছড়িয়ে দিচ্ছে এবং ভয়ঙ্কর, ভয়ানক গেমের বাটগুলিতে বাদাম ছড়িয়ে দিচ্ছে। আমি সম্ভবত আরও কিছুটা ব্যক্তিগত হয়ে উঠতে পারতাম, গেমটি কীভাবে আমাকে এতটা ক্ষুদ্ধ করে তুলেছিল যে আমি নিজেকে কিছু সিঁড়ি দিয়ে নামিয়ে দেব, তারপরে আমি আঙ্গুলগুলি স্লাইড করার আগে টয়লেটের বাটিতে হাত রেখেছি go আমার পাছা ফিসফিস করে বলল "কেন, বাবা ক্যাপকম, কেন?" তবে, আমি অনুভব করেছি যে এটি পয়েন্টটি পেয়ে যাবে।

যাইহোক, আশা করি আপনি গেমটি পর্যালোচনাটি উপভোগ করেছেন!

আমার পরের পোস্টটির জন্য অপেক্ষা করুন এবং লাইক কমেন্ট করে পাশে থাকুন ধন্যবাদ

2
$ 0.00
Avatar for Jahidhasan302016
3 years ago

Comments