আমার সবচেয়ে খারাপ গেম অভিজ্ঞতা

0 9
Avatar for Jahidhasan302016
3 years ago

ভিডিও গেমগুলির মধ্যে আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছিল যখন আমি যখন প্রায় 6 বছর বয়সী তখন আমার প্রথম পিসির সাথে ওয়ারক্রাফ্ট 3 গেমটি বিখ্যাত ছিল এবং আমার ভাই এটি ইনস্টল করেছিলেন এবং আমি সেই গেমটি নিয়ে দুর্দান্ত বাসি ছিল। আমি এটি খেলতে চেষ্টা করেছি যখন আমার বাবা-মা আমাকে দেখতে না পেতেন কারণ সম্ভাবনা হ'ল যে আমার বাবা আমাকে দেখলে নিশ্চিত যে তিনি খেলাটি মুছে ফেলবেন তাই আমি এমন সময় খেলতে চেষ্টা করেছি যখন আমার বাবা সেখানে ছিলেন না।

একদিন আমি সারা দিন খেলতে শুরু করি এবং আমার বাবা আমাকে অপরাধের ঘটনাস্থলে ধরে ফেলেছিলেন এবং আমি মারা যেতে প্রস্তুত কিন্তু তিনি আমাকে জীবিত মৃতদের ঘৃণা করে কিছুই বলেননি তবে আমি অনুভব করেছি যে আমি রক্ষা পেয়েছি কারণ তিনি আমি যে খুব নির্বোধ কিছু ছিল না

পরের দিন এবং আমি খেলা চালিয়ে যাওয়ার জন্য উত্সাহিত হয়েছি কিন্তু যখন আমি বুঝতে পেরেছিলাম ওয়ারক্রাফট চলে গেছে এবং আমার বাবা আমাকে একটি নোট রেখেছিলেন যেহেতু এই গেমটি আমার বয়সের জন্য খারাপ কারণ দিনগুলি খুব সহজ দিন হতে কেবল সহজ দিন হতে বন্ধ করে দেয়। এবং অন্য সময় আমার মনে হয় আমি গভীর রাতে আমার বন্ধুদের সাথে খেলতে পছন্দ করে এলএলএল এর সাথে আমার প্রায় 15 বছর হবে এবং আমি কিছুটা সমস্যা হ'ল যখন আমি খুব উত্তেজিত হয়েছি এবং সেই রাতে আমি রসিকতা বলছিলাম এবং আমি একটি হাসির মতো হাসছিলাম আমার ফুসফুসের শীর্ষে বোকা এবং তিনি জাগ্রতদের মধ্যে একটিতে রসিকতা বলছেন এবং আমাকে শান্ত থাকতে বলেছিলেন, তবে 5 মিনিটের পরে, আমার বন্ধুদের ধন্যবাদ যাঁরা আমাকে হাসি এবং হাসিচ্ছিলেন এবং তাঁর রসিকতা নিয়ে আমার বাবা বিরক্ত হয়েছিলেন এবং আমাকে জিজ্ঞাসা করেছিলেন মারাত্মকভাবে এই বিষ্ঠাটি তত্ক্ষণাত্ বন্ধ করে দিয়ে আমাকে একটি বক্তৃতা দিলেন যে আমার বন্ধুরা ভুলবে না, আমি আর থাকি না কারণ সে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করেছে তাই আমি পিসিটি বন্ধ করে দিয়ে ঘুমিয়ে গেলাম। পরের দিনের জন্য আমি এলএল-এর সাথে সংযুক্ত হয়েছি এবং আমি প্রথম যে জিনিসটি পড়েছিলাম তা হ'ল নিষেধাজ্ঞার 1 সপ্তাহের একটি বিজ্ঞপ্তি এবং আমি আহা ভাল করেছিলাম যেদিনটি শুরু করা আমার পক্ষে ঠিক তাই পরের দিন আমি আমার বন্ধুদের এবং এই প্রথম জিনিসটি দেখতে স্কুলে যাই তারা করতে শুরু করেছে আমাকে মজা করার জন্য এবং তাদের এই অনুষ্ঠানের 6 বছর রয়েছে এবং আজ অবধি এটি একটি স্মরণীয় স্মৃতি হয়ে আছে।

এবং আমার কনসোলগুলি ... যতবার মনে পড়ে আমি বলি আমি এই ভাইকে পেয়ে দুর্ভাগ্য। আমার সুন্দর প্লেস্টেশন 2 এটির সাথে প্রতিদিন খেলেছিল যেখানে আমি আমার খেলার সাথে খেলছিলাম না এমন এক ঘন্টাও কেটে যায় নি তবে এই দিনগুলির সুখ শেষ হবে। দেখা যাচ্ছে যে একদিন আমি আমার প্লে 2 খুঁজে পাচ্ছি না এবং আমি এটি সারা বাড়ীতে খুঁজছিলাম এবং আমি কল্পনা করেছিলাম যে আমার ভাই এটি তার বন্ধুদের সাথে খেলতে নিয়ে গেছে। দিনগুলি কয়েক সপ্তাহ হয়ে গেল এবং আমি আমার খেলাটি ছাড়াই এখনও ছিলাম 2 আমার সংকট ছিল এবং আমি আমার পিতা-মাতার সাথে কথা বলি না কেন এটি খুঁজে বের করার জন্য আমার তদন্তের একটি সিরিজ শুরু করার সিদ্ধান্ত নিয়েছে তবে তারা ' আমাকে শুধু কিছু বলুন "আমি জানি না"।

মুরগির এক সপ্তাহ পরে আমার মা আমাকে বলেছিলেন যে আমার ভাইয়ের অর্থের দরকার ছিল কারণ তিনি অন্য শহরে পড়াশোনা করতে যাচ্ছিলেন এবং আমার মা আমাকে বলেছিলেন যে প্রয়োজনীয় টাকা রেখে দেওয়ার জন্য এবং পড়াশোনা করতে সক্ষম হওয়ার জন্য আমার ভাই আপনার নাটকটি বিক্রি করেছিলেন 2 এবং আমি আর কিছু বলতে পারি না আমি অভিযোগ করতে পারি না, আমি কাঁদতে পারি না, সবকিছু এত দ্রুত চলে যায় যে আমার মন শূন্য হয়ে যায় এবং আমি গেমসটিকে স্মৃতি হিসাবে রাখতে পারি না, তবে প্লে 2 কেবল একমাত্র শিকার ছিল না। আমি একটি 3 ডিএস কিনেছি এবং আমি অত্যন্ত খুশী কারণ এটি 3 য় র জন্য আমার ভাইয়ের পাশাপাশি জেলদা মাজোরার মুখোশ এবং আমার ভাইয়ের হতে চলেছে যেহেতু তিনি সেই ব্যক্তি যে সেই দুর্দান্ত বিশ্বের শিখিয়েছিলেন তবে আমার থ্রিডিএসের সাথে তাঁর অন্যান্য পরিকল্পনা ছিল at এই সময় তিনি ছুটিতে বাড়িতে ছিলেন এবং মাঝেমধ্যে আমাকে 3DS চেয়েছিলেন। তারপরে বোকা আমার 3 ডি এস নেওয়ার চেয়ে ভাল ধারণা সম্পর্কে ভাবতে পারে না এবং আমি আমার 3 ডি এস এর সন্ধানে একজন নির্বোধ হিসাবে ভাল না হওয়া পর্যন্ত আমার "প্রিয় ভাই" আমাকে আমার থ্রিডিএস দিয়ে আমাকে পাঠিয়েছে এমন একটি চিত্র না পেয়ে আমি কেবল তাকে বলেছি যে আমি আশা করি তিনি মাজোর মুখোশ বা থ্রিডিএসের জন্য ওকারিনা কিনে তাই না। জারজ ফিরে এলে সে আমাকে বলে যে 3 ডি এস চুরি হয়ে গেছে যা আমি সেই নির্বোধ থেকে আসতে দেখি তাই কনস্টোলগুলি যে জারজির সাথে আমার শেষ হয়নি। পাশাপাশি পরামর্শ হিসাবে আমি আপনাকে কেবল আপনার ভাইবোনদের সান্ত্বনার যত্ন নেওয়ার জন্য এবং আপনার পিতামাতার শোনার জন্য প্রথম সতর্কবাণী শুনে চিৎকার থামাতে হবে যাতে আমার মতো দুঃখের মধ্য দিয়ে আপনাকে যেতে হবে না। আরও অগ্রগতি ব্যতীত, আমি আশা করি এই অনুষ্ঠানটি পরবর্তী পোস্টগুলি পর্যন্ত পোস্টগুলি পড়া চালিয়ে যাব।

এইরকম গেমিং রিভিউ পেতে আমাকে সাবস্কাইব করে রাখুন এবং লাইক কমেন্ট করে পাশে থাকুন ধন্যবাদ

1
$ 0.00
Avatar for Jahidhasan302016
3 years ago

Comments