আপনার সন্তানের পরিবর্তন সম্পর্কে কী জানা দরকার

1 18
Avatar for IrfanSagr
3 years ago

আমি গত 14 ডিসেম্বর 22 ডিসেম্বর পর্যন্ত আমার রচনামূলক কাজের জন্য আমার ফ্রিল্যান্স রাইটিং জব থেকে আমার চতুর্থ আয় পেয়েছি। তাই আমি 2020 সালের জন্য আমার ফ্রিল্যান্স লেখার উপার্জন সম্পর্কে আরও একটি নিবন্ধ লেখার সিদ্ধান্ত নিয়েছি কারণ আমি যখন একটি অপ্রতিরোধ্য সাড়া পেয়েছি তখন এই সম্পর্কে শোরআলোক্যাশ প্ল্যাটফর্মে পোস্ট করেছে।

তবে তার আগে, আমি যে বিষয়গুলি নিয়ে লিখছি তা সম্পর্কে আপনার ধারণার জন্য সেই সপ্তাহের জন্য আমি যে সমস্ত রচনামূলক কাজ করেছি সেগুলি প্রথমে আপনার সাথে ভাগ করে নেওয়া যাক। এখানে আমরা যাই!

1. মজার ক্রিসমাস ক্রিয়াকলাপগুলি আপনার বাচ্চারা ঘরে বসে করতে পারে

  • এই নিবন্ধটি 2020 সালের 14 ডিসেম্বর সকালে ছিল।

২. প্রতিবন্ধীদের সাথে বাচ্চাদের সাথে কথা বলা

  • এই নিবন্ধটি গত 16 ডিসেম্বর, 2020 সালে দেবে।

৩. 5 টি পাঠ শিশুরা ফিলিপিনো ক্রিসমাস ট্র্যাডিশন থেকে শিখতে পারে

  • এই নিবন্ধটি 20 শে ডিসেম্বর, 2020 এ ছিল।

৪. আপনার সন্তানের পরিবর্তন সম্পর্কে কী জানা দরকার

  • এই নিবন্ধটি আমার 21 ডিসেম্বর, 2020 সালের জন্মদিনে ছিল।

এই নিবন্ধগুলির টার্গেট পাঠকরা ফিলিপিনো পিতামাতারা। আপনি দেখতে পাচ্ছেন, এই সমস্ত বিষয় শিশুদের সাথে সম্পর্কিত।

তারপরে গত ডিসেম্বরের ১, তারিখে, আমাকে সিঙ্গাপুর ভিত্তিক একটি হাসপাতালের জন্য ওয়েবসাইট সামগ্রী লেখার সুযোগ দেওয়া হয়েছিল to এটি নিবন্ধ রচনা নয় তাই কাজগুলি শেষ করা আমার পক্ষে কঠিন ছিল, বিশেষত এর জন্য বাস্তব তথ্য এবং আরও গবেষণা প্রয়োজন। আমাকে হাসপাতাল এবং মেডিকেল ওয়েবসাইটগুলি থেকে তথ্য পাওয়ার জন্য গো সংকেত দেওয়া হয়েছিল, সুতরাং বিষয়টির জন্য সর্বাধিক উপযুক্ত তথ্য সন্ধান করার কাজটি ছিল আরও বেশি।

1. মনোযোগ ঘাটতি হাইপার্যাকটিভিটি ডিসঅর্ডার (এডিএইচডি)

২. জেনারেল পেডিয়াট্রিক সার্জারি (জিপিএস)

এই উভয় বিষয়বস্তু জরুরি ছিল এবং এর যথারীতি গত 19 ডিসেম্বর ছিল 19 সুতরাং আমার কেবল দু'টি লেখা শেষ করতে প্রায় 2 দিন সময় ছিল।

এই বিষয়গুলি সম্পর্কে আমার যেসব তথ্য নিয়ে গবেষণা করতে হয়েছিল সেগুলির মধ্যে কয়েকটি হ'ল তাদের ঝুঁকির কারণগুলি, ঝুঁকিগুলি কীভাবে প্রতিরোধ ও হ্রাস করা যায়, তাদের ডায়াগনস্টিক পদ্ধতি, চিকিত্সা এবং medicationষধগুলি।

সুতরাং আমার ফ্রিল্যান্স সামগ্রী 2020 সালের জন্য লেখার উপার্জনের জন্য:

আমার প্রথম লেখার গিগের অভিজ্ঞতা

  • এখানে আমি আমার প্রথম প্রদত্ত ফ্রিল্যান্স রাইটিং গিগের অভিজ্ঞতাটি ভাগ করেছি। আমি এই ক্লায়েন্টটি অনলাইন জবসের ওয়েবসাইটে পেয়েছি। আমি তার জন্য লিখেছি এমন 1,500-শব্দযুক্ত দুটি নিবন্ধ বা স্ক্রিপ্টগুলির জন্য আমি প্রায় 1,393.65 পেসো অর্জন করেছি।

তারপরে, আমি ভাগ্যবান হয়েছি এবং আমি একটি ফেসবুক গ্রুপে খুঁজে পেয়েছি এমন একটি স্টার্ট-আপ সংস্থার পুল ফ্রিল্যান্স লেখক হতে পেরে আমি যথেষ্ট ভাগ্যবান ছিলাম। আমি 2020 সালের 21 ই অক্টোবর এই ক্লায়েন্টটির জন্য একটি ফ্রিল্যান্স সামগ্রী সামগ্রী হতে শুরু করেছি।

আমার ফ্রিল্যান্স রাইটিং জব সম্পর্কে আমার 1 ম 2 সপ্তাহের বেতন

  • এটি এখন পর্যন্ত আমার সর্বোচ্চ উপার্জন কারণ আমি একটি বিশাল প্রকল্প পেতে সক্ষম হয়েছি যেখানে আমি আমার ক্লায়েন্টের জন্য প্রায় 13 টি নিবন্ধ লিখতে পেরেছিলাম এবং আমি 4,240 পেসো উপার্জন করতে সক্ষম হয়েছি।

ফ্রিল্যান্স কন্টেন্ট রাইটার হিসাবে আমার 1 সপ্তাহের আয়

  • একটি বাল্ক প্রকল্পের পরে, আমি কেবল এই সপ্তাহে লিখতে প্রায় 7 টি নিবন্ধ পেয়েছি, যেখানে আমি এই নিবন্ধগুলির জন্য প্রায় 2,240 পেসো প্রদান করতে সক্ষম হয়েছি।

ফ্রিল্যান্স কন্টেন্ট রাইটার হিসাবে আমার তৃতীয় আয়

  • আমি এই সপ্তাহে প্রায় 8 টি নিবন্ধ লিখতে সক্ষম হয়েছি যা আমাকে প্রায় 2,560 পেসো উপার্জন করতে বাধ্য করেছিল।

ফ্রিল্যান্স কন্টেন্ট রাইটার হিসাবে আমার চতুর্থ আয়

  • যথেষ্ট ভাগ্যবান, আমার নিয়োগকর্তা আমাকে লেখার দায়িত্ব দিতে ব্যর্থ হন না তাই আমি চতুর্থবারের মতো প্রায় 2,280 পেসো অর্জন করতে সক্ষম হয়েছি।

সুতরাং 2020 সালের জন্য আমার মোট ফ্রিল্যান্স সামগ্রী লিখিত উপার্জন 12,713.65 পেসো । সেটা অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত।

অবশ্যই, আমাকে উত্সাহিত করার জন্য এবং আমাদের একটি ফ্রিল্যান্স কন্টেন্ট রাইটার হওয়ার চেষ্টা করার অনুপ্রেরণার জন্য @ বিএমজেসি98 না খেয়ে এটি সম্ভব হত না , যা তার কাজের সাথে অনেকটা সম্পর্কিত।

এবং যেহেতু আমি অন্যান্য উচ্চাকাঙ্ক্ষী ফ্রিল্যান্স সামগ্রী লেখকদেরও সেখানে অনুপ্রাণিত করতে চাই, আমার কাছে আপনার জন্য একটি বার্তা রয়েছে।

যাও। আপওয়ার্ক, অনলাইন জবস বা সেখানে কোনও ফ্রিল্যান্সিং ওয়েবসাইটগুলিতে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। ফ্রিল্যান্স লেখকদের সেই ফেসবুক গ্রুপে যোগ দিন। আপনি যদি কিছু সম্পর্কে জানতে চান তবে মুক্তমনা হন এবং প্রশ্ন জিজ্ঞাসা করুন। মিঃ গুগলকে আপনার সেরা বন্ধু হিসাবে পরিণত করুন কারণ তিনি অবশ্যই সবকিছু জানেন। সেই চাকরির পজিশনের জন্য আবেদন করুন কারণ আপনি চেষ্টা না করলে আপনি কখনই গ্রহণযোগ্য হবেন কি না তা আপনি জানতে পারবেন না। অনেক প্রত্যাখ্যানের জন্য প্রস্তুত থাকুন, তবে সর্বদা মনে রাখবেন যে প্রত্যাখ্যানের অর্থ এই নয় যে এটি একটি উচ্চাকাঙ্ক্ষী ফ্রিল্যান্স লেখক হিসাবে আপনার যাত্রার শেষ।

সেখানে অনেক ভালো লেখক রয়েছে যে আপনি একজন ক্লায়েন্ট পাওয়ার জন্য প্রতিযোগিতা করবেন, তবে নিজের এবং নিজের যোগ্যতার প্রতি আস্থা রাখুন এবং আপনি অবশ্যই আপনার জন্য সঠিক ক্লায়েন্ট পাবেন।

আমি একজন ফ্রিল্যান্স লেখক হিসাবে আমার যাত্রা নিয়ে এখনও সফল হইনি, তবে আমি একটি খণ্ডকালীন বা এমনকি পূর্ণ-সময় লেখার কাজটি সন্ধান করতে দৃ am় প্রতিজ্ঞ যেখানে আমি ধারাবাহিক প্রকল্পগুলি কাজ করতে পারি।

যাইহোক, আমি আশা করি যে আমার ছোট ভ্রমণটি একরকম অন্য উচ্চাকাঙ্ক্ষী লেখককে এটি চেষ্টা করার এবং এটির জন্য অনুপ্রাণিত করবে। কারণ আপনি যদি এখানে রিডক্যাশ-এ একটি নিবন্ধ বা ব্লগ লিখতে পারেন তবে আপনি অবশ্যই কোনও ওয়েবসাইটের জন্য সামগ্রী লিখতে পারেন।

তো, আপনিও কি এই যাত্রাটি নিতে চান? যদি হ্যাঁ, কেবল এটি করুন! 🎉

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~

-2
$ 0.00
Sponsors of IrfanSagr
empty
empty
empty
Avatar for IrfanSagr
3 years ago

Comments