সমস্ত মানবজাতির মধ্যে শক্তিশালী সংযোগ হিসাবে হাসি

1 25
Avatar for IrfanSagor
3 years ago
Topics: Life, Laugh, Mankind

আমি যখন ছোট ছিলাম, তখন আমি অনুভব করতাম যে হাসি হ'ল একধরনের অপ্রচলিত চিঠিপত্র যা ব্যক্তিকে স্বাগত জানাতে সহায়তা করে এবং একে অপরের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে। স্কুল থেকে স্নাতক হওয়ার পরে, আমি স্বীকৃতি দিয়েছিলাম যে হাসি অতিরিক্ত একটি আকর্ষণীয় বক্তব্য যা ব্যক্তিদের দূরে সরিয়ে না দেওয়ার পরিবর্তে আপনার আরও কাছে নিয়ে আসতে বাধ্য।

আমি যখন অন্য স্কুলটি শুরু করি তখন আমি যে বড় চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলাম তা হ'ল নতুন সঙ্গী করা। শক্তিহীন সামাজিক প্রবণতা এবং নির্ভীকতার অভাবের কারণে আমি নতুন ব্যক্তিদের সাথে দেখা করতে এবং মানসম্পন্ন সমিতি তৈরির জন্য লড়াই করে যাচ্ছিলাম। আমার প্রশিক্ষক আমাকে বলেছিলেন যে ব্যক্তিদের কাছে টানতে হেসে সর্বাধিক আদর্শ। হাসি আপনাকে আরও সম্মত এবং জন্মগত দেখায় যার ফলে অন্যের সাথে সহযোগিতা সহজ এবং আরও সম্মত হয়। এই স্কুল বছরগুলিতে, আমার যেমন অসাধারণ সাহাবী ছিল তা ছাড়াও, আমি একইভাবে একটি পারফরম্যান্স এক্সপ্রেশন ক্লাবের প্রতি আগ্রহী হয়েছি যেখানে আমি আমার মতো অনুরূপ আগ্রহী হতবাক ব্যক্তিদের আবিষ্কার করেছি? আমি মনে করি হাসি শব্দ এবং শংসাপত্রযোগ্য আত্মীয়তা তৈরির জন্য একটি মৌলিক উপাদান।

আমি মনে করি যে সমস্ত মানবজাতির মধ্যে হাসি হ'ল একটি অন্যতম গুরুত্বপূর্ণ সম্পর্ক। আপনি যখন কারও দিকে হাসেন তখন আপনি কেবল তাদের অনুভব করার কারণ নন যে তারা আমন্ত্রিত, স্বীকৃত এবং সম্মানিত হয়েছে, তবুও আপনি একইভাবে সেই ব্যক্তির কাছে হাসির সমস্ত বিশাল সুবিধা ভাগ করে নেন।

প্রতি সকালে যখন আমি জাগ্রত হই, তখন আমি নিজের বা অন্য কোনও ব্যক্তি, এমনকি বাইরের লোক নির্বিশেষে হাসির উদ্দেশ্য নিয়ে শুরু করি। আমি একজন বয়স্ক মহিলাকে জানি যে আমার বাড়ির বিপরীতে বাস করে, তার নাম কী তা সম্পর্কে কোনও ধারণা নেই, তবুও আমি প্রতি সন্ধ্যায় যখন আমি বাসা থেকে নামি, আমি সাধারণত তার অবশিষ্ট বাহ্যটি সামনের প্রবেশপথটি পর্যবেক্ষণ করি এবং আমরা একে অপরের সাথে ঝাঁকুনি খাই। একদিন আমি তার সাথে কথা বলার সুযোগ পেলাম এবং তার পরিস্থিতি সম্পর্কে ভাবতে শুরু করি। তিনি তার স্ত্রী এবং ছোট মেয়েটি মারা যাওয়ার পর থেকে তিনি একা থাকতেন living তার উল্লেখযোগ্য অন্য একটি করোনারি ব্যর্থতার পাশ দিয়ে যায়, এবং তার ছোট মেয়েটি মর্মাহতভাবে কিছুটা বংশানুক্রমিক প্রবণতা অর্জন করেছিল একইরকম অবস্থায়।

ছোট্ট মেয়েটি করোনারি অসুস্থতার জন্য দৃ হয়ে যাওয়ার পরে মন খারাপ করে চলে গেল। তিনি যে দুর্ভাগ্যটি অনুভব করেছেন এবং মিনতি করেছেন যে কষ্টকর সময়কে পরাস্ত করার জন্য প্রত্যাশিত গুণটি দিতে পারেন তার জন্য আমি গভীরভাবে হতাশ হয়েছিলাম। তিনি কোমলভাবে আমার দিকে এক ঝাঁকুনি নিয়ে বললেন এবং আমার গ্রিন তাকে তার আদরের ছোট্ট মেয়েটির কথা মনে করিয়ে দেয় এবং এটি তার ভয়, ক্ষয় এবং নার্ভাসনে শান্ত করতে পারে।

এই গল্পটির মাধ্যমে আমি দ্ব্যর্থহীনভাবে স্বীকার করি যে হাসি একটি উজ্জ্বল আশীর্বাদ যা আপনি ব্যক্তিদের জন্য সরবরাহ করতে পারেন। এই সামান্য সংকেত কেবল অন্যকে আনন্দিত করার অনুভূতিতে তুলতে পারে না, তবুও এটি প্রতারণাকে দূরীভূত করে এবং শারীরিক এবং উত্সাহী যন্ত্রণাকে দুর্দান্তভাবে অদৃশ্য করে দেয়।

অনেক ব্যক্তি আশা করে যে চাপ নিয়মিত কারণগুলির একটি অংশ দ্বারা আনা একটি মানসিক অস্থিরতা, উদাহরণস্বরূপ, একটি দুর্বল কাজের রুটিন, অর্থ-সম্পর্কিত সমস্যা বা সম্পর্ক। চাপ প্রশমিত করার জন্য ওষুধ গ্রহণ করা ছাড়াও, গবেষকরা গ্যারান্টি দিয়েছিলেন যে হাসি মুখে চাপ প্রয়োগকারী হরমোনগুলিকে হ্রাস করতে বলে যা প্রভাবগুলি মানবদেহে প্রভাবিত করে। লিও উইদ্রিচের রচিত হাসির সমীক্ষা নামক একটি নিবন্ধে, লেখক একটি ইউসি বার্কলে 30-বছরের ইয়ারবুক স্টাডির বিষয়টি ইঙ্গিত করেছেন, যা অন্যান্য মহিলাদের সাথে বছরের তুলনায় বিপরীতমুখী বয়সের বইয়ের ছবিগুলিতে সেরা হাসিখুশি মহিলাদের জীবন অনুসরণ করেছিল। বিশেষত, ফটোগ্রাফগুলিতে সংক্ষিপ্তসারগুলির হাসির অনুমান করে বিশেষজ্ঞরা তাদের জীবনের সময়কালের জন্য মহিলার সমৃদ্ধি এবং সাফল্যের কল্পনা করার জন্য উপযুক্ত ছিলেন for শোকজনকভাবে,যারা সবচেয়ে বেশি গ্রিন্ট করেছে তাদের সরকার-অনুমোদিত সমৃদ্ধি এবং সাধারণ আনন্দের বিচারে উচ্চতর স্কোর ছিল।

আমার হাসির তীব্রতায় বিশ্বাস আছে। আমি মনে করি হাসি আনন্দের একটি সাধারণ চিত্র যা ব্যক্তিদের জন্য অন্তহীন ভালবাসা তৈরি করার এবং যোগাযোগের জন্য আমাদের দক্ষতার উদাহরণ দিতে পারে।

Sponsors of IrfanSagor
empty
empty
empty

ধন্যবাদ।

1
$ 0.00
Sponsors of IrfanSagor
empty
empty
empty
Avatar for IrfanSagor
3 years ago
Topics: Life, Laugh, Mankind

Comments

আমি মনে করি যে সমস্ত মানবজাতির মধ্যে হাসি হ'ল একটি অন্যতম গুরুত্বপূর্ণ সম্পর্ক। আপনি যখন কারও দিকে হাসেন তখন আপনি কেবল তাদের অনুভব করার কারণ নন যে তারা আমন্ত্রিত, স্বীকৃত এবং সম্মানিত হয়েছে, তবুও আপনি একইভাবে সেই ব্যক্তির কাছে হাসির সমস্ত বিশাল সুবিধা ভাগ করে নেন। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর আর্টিকলের জন্য।

$ 0.00
3 years ago