আমাদের জীবন রাইডিং বাইকের সাথে সাদৃশ্যপূর্ণ।আপনার ভারসাম্য বজায় রাখতে আপনার চলন চালিয়ে যাওয়া উচিত

0 13
Avatar for IrfanSagor
3 years ago
Topics: Technology, Life

আমরা এই পৃথিবীতে অবজ্ঞাপূর্ণ, যন্ত্রণা, তৃপ্তি, ঘৃণা, ক্ষোভ, ভয়, তিক্ততা, বিশ্বাস এবং সন্দেহ, ধ্বংস, প্রেম এবং জীবনের বিভিন্ন সময় অনুভব করার জন্য লক্ষ্যযুক্ত। লজ্জা ও সুখ, এটাকেই আমরা জীবন বলেছি। অ্যালবার্ট আইনস্টাইন দ্বারা নির্দেশিত হিসাবে, "জীবনটি একটি রাইডিং বাইকের সাথে সাদৃশ্যপূর্ণ your বাইকে চড়ে কীভাবে চড়বেন তা বোঝার আগে আপনার প্রথমে আহত হওয়া উচিত তবে এর অর্থ এই নয় যে আপনি এটি করা ছেড়ে দেবেন কারণ আঘাত আপনাকে আরও ভিত্তি এবং আরও সাহসী করে তুলতে পারে।

দ্বি-চাকা আপনার জীবনের সাথে কথা বলবে, আপনি যখন সময় কাটাবেন তখন কিছু সময় আপনার ডাউন হন। ক্রমাগত স্মরণ করুন যে wheel চাকাটির কোনও কিনারা নেই, তা বোঝায় যে আপনার বাহিরে এবং পাথর দিয়ে কাটা about পাথরগুলি অসুবিধার সাথে কথা বলে; আপনার সাহসী হওয়া উচিত এবং নিজের উপর আস্থা রাখা উচিত। এটাই বাস্তবতা, প্রতিটি ভুলের মধ্যেই, আপনি পাবেন এবং প্রতিটি আনন্দ যা আপনি গ্রহণ করবেন, আপনার চলমান চালিয়ে যাওয়া উচিত। আমার নির্দোষ 'হারিয়ে যাওয়ার মতো একই অবস্থা, আমি ধীরে ধীরে জীবনের আসল তাৎপর্যটির মুখোমুখি হয়েছি।

কিছুক্ষণ আগে যখন আমি আমার মায়ের পেটের ভিতরে। আমি বিশ্বাসযোগ্য, উন্মুক্ত এবং আমার দেহ এবং আমার আত্মা নির্দোষতার coverাকনা। আমার সেরিব্রাম উন্নতির পরিবর্তনগুলি অনুভব করতে শুরু করে। 6 বছর বয়সে, যখন আমার মানসিকতা তৈরি হয় এবং আমি কৈশোরে পৌঁছে যাই, সেখানে কোনও পিসি গেমস ছিল না, উপগ্রহ টিভি ছিল না এবং অবশ্যই কোনও ওয়েব ছিল না। তবে, আমরা একটি বুনো এবং উদ্ভাবক সৃজনশীল মন ছিল এবং আমাদের এলাকায় আমার বোন এবং সহচরদের সাথে খেলছিলাম।

আমি আমাদের অঞ্চলে আমার সেরা লালিত সঙ্গীদের সাথে আমার যৌবনের গ্রাউন্ডব্রেকিং স্মৃতিগুলির মুখোমুখি হয়েছি। আমি এবং আমার বোন আমার মায়াময়ী দাদী দ্বারা সুরক্ষিত এবং তিন চাচা শীতল। আমার লোকেরা এখানে ম্যানিলায় আমাদের জন্য কাজ করছে।

আমি সেই দিনগুলিতে আমার জীবনের সাথে একাত্ম হয়েছি, রক-পেপার-কাঁচি, প্যাটিন্তেরো, চাইনিজ গার্টার খেলছি, স্টোওয়ের সন্ধান করব, আমাদের প্রতিবেশীদের সহকর্মীদের কাছাকাছি ঘুরে বেড়াচ্ছি এবং ভুতের বাড়িটি আবিষ্কার করব, বিশ্রাম নেব, আদালতে ঘোরাঘুরি করব, স্রোতের সাথে ঘুরে বেড়াব, আমার তিনটি আকর্ষণীয় মামার সাথে খেলতে, আমার দুর্দান্ত দাদীর সাথে শোনাতে যেতে, আমার আশ্চর্য মামীর সাথে গল্প করে, এত খাবার খাবেন যেহেতু আপনি যখন মোটা হয়ে যাবেন তখন আপনি কী সাদৃশ্য পাবেন তা আপনার আপত্তি নেই, আপনি আপনার শরীরের সাথে কীভাবে আপত্তি করবেন না এবং কীভাবে আপনার চুল অনুরূপ। রাস্তার বাইরে খেলার পরে আপনি সাধারণত একটি বিধ্বস্তের মতো হন, আপনার পোষাকে কীভাবে সুগন্ধযুক্ত তা আপনার আপত্তি নেই। সাধারণত আপনার জীবনে অনর্থক মনে হয় বলে মনে হয়। আপনার যখন এখনও কোনও যুবক আপনার গেটকিপারের দ্বারা তিরস্কার করছে এবং আপনি কেবল উত্সাহ দিচ্ছেন তা বুঝতে না পেরে আপনি যখন मुख्य মুহুর্তটি অনুভব করছেন। আপনি'গোপনে অবিরত সচেতন যখন তারা এখন জুতো বা বেল্টের একটি বিট আছে।

প্রতিবার আপনি পূর্বের স্মৃতি এবং বিনোদনমূলক বিষয়গুলি স্মরণ করুন, আপনি জিজ্ঞাসা করে h এছাড়াও, আপনি পূর্বে কর্কশ মূর্তিগুলি মিস করে। বিস্মিত জীবন থেকে আপনার স্বল্প নিরপেক্ষতার থেকে কম ইস্যু মুক্ত হয়েছে। এই পৃথিবীর সব কিছু বদলে যাবে। আমাদের প্রতিদিনের রুটিন সংক্ষিপ্ত তাই সীমা ছাড়াই আপনার জীবনকে অভিজ্ঞতা করুন। শীঘ্রই কী ঘটবে সে সম্পর্কে আপনার কাছে ধোঁয়াশা ধারণা নেই। আমার জীবনের মতো অনেক কিছুই বদলেছে।

আমি আমার অঞ্চল ছেড়ে যাওয়ার পরে এবং বহু বছর পরে। বছর বয়স থেকে, আমি কার্যকরভাবে এখানে আমার পরীক্ষার সাথে এগিয়ে যাওয়ার জন্য আমার লোকদের সাথে ম্যানিলায় এসেছি in আমি আমার প্রিয় সঙ্গীদের সাথে আমার চিঠিপত্র হারিয়েছি। জলবায়ুর কারণে, আমি আজ থাকছি, আমি নতুন সহচর এবং সেরা বন্ধুগুলি আবিষ্কার করেছি। আমরা একে অপরকে মনে রাখতে ব্যর্থ হয়েছি। তারা এখনও একসাথে তবুও আমি এবং আমার বোন আমাদের সাহচর্যের মধ্যে বিচ্ছিন্ন। এই জীবন তাই আমাদের সমস্ত পরিবর্তন স্বীকার করা উচিত। আমার বয়স যখন 10 বছর, তখন আমার চোখ এবং আমার মন মানসিকতা জীবনের অন্যায় খুলেছিল। আমি বুঝতে পেরেছিলাম যে আমার বাবা যখন একাধিকবার ক্ষতিগ্রস্থ হন তখন আমার মা কীভাবে ভাঙ্গা এবং চূর্ণবিচূর্ণ মনে হয়।

আমি দেখেছি যে সে কীভাবে খুব কাঁদে। ম্যানিলায় আমার ঠাকুমা কীভাবে আমাদের আলাদা করেন যখন আমরা আরও যৌবনে ছিলাম। আমার কাজিনরা কীভাবে আমাদের উপেক্ষা করে এবং উপেক্ষা করে। যখন আমার আরও যৌবনের বোন দৃ hur়ভাবে হারিকেনের জরুরী ক্লিনিকে নিয়মিত থাকি তখন আমার লোকেরা কীভাবে সহ্য হয়। জীবনের এই পর্যায়ে আপনি প্রকৃত সহচর এবং কল্পকর্মীদের মধ্যে পার্থক্য দেখতে পাবেন, আপনি যে ভাল এবং অসম্মানিত ব্যক্তি অভিজ্ঞতা পাবেন experience অন্যরা আপনাকে যেভাবে সম্মতি দেয়, তাদের সম্মান করুন। যদি তারা আপনাকে হালকা করে, আসলে তাদের বিবেচনা করুন। আপনি নিজের সাথে কথা বলছেন, অন্যের সাথে নয় বলে অন্যদের কার্যকলাপগুলি আপনার দুর্দান্ত অভ্যাসগুলি অস্বীকার করার চেষ্টা করবেন না। সবাই আপনাকে সন্তুষ্ট করার চেষ্টা করা ছেড়ে দিন, যদি আপনি প্রশংসনীয়ভাবে সম্মানিত হন তবে তারা আপনাকে বিবেচনা করবে।

২০১৩ সালে, আমি আমার জীবনে যে প্রধান অনুশীলন শিখেছি তা হ'ল আনন্দ বাছাই। সমস্ত অসুবিধা, প্রিলিমিনারি, অতীতের স্মৃতিচিহ্ন, চমকে দেওয়ার মতো বিষয়, আপনার জীবনে আপনি যে অনিয়মিত ব্যক্তিদের সাথে মিলিত হয়েছিলেন তা একটি ছাপ ফেলে এবং আপনাকে ছেড়ে চলে যাওয়া ব্যক্তিদের কাছে, সাধারণত স্মরণ করতে পারেন যে কিছু লোক আপনার জীবনে কিছু লোককে দমন করে। একজন এমন ব্যক্তি আছেন যিনি আপনার অসহায় আচরণকে পরিবর্তন করবেন, আপনার দোষগুলির প্রত্যেককে স্বীকৃতি দেবেন এবং আপনার অতীত যা যা হোক তা আপনাকে এখনও ভালোবাসে love

প্রতিদিনের জীবন জুড়ে ধারাবাহিকভাবে চমকপ্রদ বিষয় এবং সমস্যাগুলি দেখা দেয়। আমরা আমাদের জীবন নিতে প্রয়োজন যে অনেক সমস্যার উপর দৌড়ে। আমরা অনুভব করি যে আমাদের উদ্বেগের কোনও উত্তর নেই। বুঝতে পারছেন না যে এই পৃথিবীতে কিছুই Godশ্বরের চেয়ে বড় নয়। যে কোনও পছন্দ আমরা নেব, আমাদের ফলাফলের মুখোমুখি হওয়া উচিত এবং এটি থেকে লাভ করা উচিত। কার্যকরভাবে এবং যথাযথভাবে কীভাবে এটি মোকাবেলা করতে হবে তা আমাদের দরকার। আমাদের মধ্যে সিংহের ভাগ সমর্পণ করা দরকার তবুও যে নিজেকে আত্মসমর্পণ করবে না সে দিনের আরও অস্পষ্ট দিকের দিক দিয়ে আরও উজ্জ্বল পক্ষের মুখোমুখি হবে।

আমাদের জীবন যেমন রাইডিং বাইকের সাথে সাদৃশ্যপূর্ণ তেমনি আপনার ভারসাম্য বজায় রাখতে আপনার চলন চালিয়ে যাওয়া উচিত। সত্যিকারের এবং বৌদ্ধিকভাবে দৃ To় হতে, আপনার যে কোনও ভয়ঙ্কর স্মৃতি সংগ্রহের আগে চলে যাওয়া উচিত। তদুপরি, কী ঘটবে সেদিকে তাকাও। আমি একইভাবে জল্পনা বিষয়গুলিকেও ভাবি না। আপনার অপসারণের থামার দিকে, এটি আপনার ভবিষ্যত। নিজের উপর আস্থা রাখুন, আপনার নিশ্চয়তা আপনাকে অগ্রগতি ও আনন্দের দিকে পরিচালিত করবে। আহত হওয়ার বিষয়ে অনিচ্ছুক না হওয়ার চেষ্টা করুন, কারণ আহত হওয়া আপনার জীবনের একটি প্রধান অংশ। অফ দ্য সুযোগটি যে আপনার প্রতিদিনের জীবন জুড়ে উচ্চ পয়েন্ট এবং নিম্ন পয়েন্ট নেই। এটি মূলত আপনার মৃতকে বোঝায়।

Sponsors of IrfanSagor
empty
empty
empty

ধন্যবাদ আপনার মূল্যবান সময়ের জন্য।

1
$ 0.00
Sponsors of IrfanSagor
empty
empty
empty
Avatar for IrfanSagor
3 years ago
Topics: Technology, Life

Comments