short story

0 10

এই গল্পের নাম নেই ( Sort Story)

আমিঃ নিলা তোমার মাকে বলো প্লিজ আমি তোমাকে কতোটা ভালোবাসি প্লিজ আমায় ফিরিয়ে দিও না নিলা আমি আমার হাত দুটি জোর করে তোমার কাছে ভিক্ষা চাইছি তোমাকে দয়া করে আমায় ফিরিয়ে দিও না প্লিজ নিলা,,,

নিলাঃ আমায় মাফ করে দিও,,,,

এই বলে নিলা আমার সামনে থেকে চলে গেলো সেই সময় সারা বাড়িতে নাচ গান চলছিল অনেক কস্টে নিলাকে একা পেয়েছিলাম তাই নিলাকে শেষ বারের মতো আটকাবার চেস্টা করলাম,,,,

আমাদের প্রেম টা দুইবছরের আমি নিলাকে পাগলের মতো ভালোবাসি তা নিলা দুই বছরে বুঝে গেছে কিন্তু নিলা আমায় কখনো ভালোবাসি কথাটা বলে নি তবে আমার কাছ থেকে রোজ ভালোবাসি শব্দটা শুনলে নিলা মুখে খানিকটা হাসির জিলিক দেখা যেতো তাতে আমার মনটা অনেক ভালো হয়ে যেতো,,,,,

আজ নিলার গায়ে হলুদ কাল নিলার বিয়ে নিলা চলে যাচ্ছে আমি নিলাকে ডাক দিলাম নিলা দাড়িয়ে পরলো,,,,

তারপর আমি নিলাকে বলতে লাগলাম,,,

আমিঃ কি ভেবেছিলে তুমি আমাকে ছেড়ে চলে গেলে আমি ঠিক থাকতে পারবো না আমি ঠিক থাকতে পারবো পাগল নাকি আমি একটি মেয়ের জন্য লাইফটাকে নস্ট করে দিবো কাল তোমার বিয়ে খেতে আসবো দেখে নিও,,,,,

এই বলে আমি সেখান থেকে চাদর টা গায়ে জড়িয়ে চলে আসলাম,,,,

নিলা এতক্ষন আমার কথা শুনে কস্ট গুলো চাপা দিয়ে রাখলেও তা আর বেশিক্ষন চাপা দিয়ে রাখতে পারলো না নিলা যখন তার বাবা মা কে আমার ব্যপারে বলে তখন নিলার মা তার মাথায় হাত রেখে নিলাকে কসম কাটায় যদি নিলা তার কথা মতো বিয়ে না করে তাহলে তার মরা মুখ দেখবে,,,,,,

নিলা ঘরে এসে চাপা কান্নায় কাদতে লাগলো নিলার মা জানালা দিয়ে নিলাকে দেখতে আসলে নিলাকে কাদতে দেখে নিলার মা ঘরে এসে নিলাকে কিছু কথা বলে ঘর থেকে বেরিয়ে গেলো,,,,

কাল নিলার বিয়ে আমি আমার ঘরে এসে সব কিছু রেডি করে রাখছি আমার রুমমেট আমার তারা হুরো দেখে বলতে লাগলো,,,

--- কি হয়েছে তোর,,,,

আমিঃ আরে জানিস না কাল নিলার বিয়ে তাই সব কিছু রেডি করে রাখছি,,,,

আমার রুমমেট ঘড়ির দিকে তাকিয়ে দেখে রাত ২ টা বাজে তখন আমার রুমমেট চোখ কচলাতে কচলাতে বললো,,,

--- কোন নিলা,,,,

আমি আমার রুম মেটের কথার জবাব না দিয়ে বাহিরে বেরিয়ে পরলাম উদ্দেশ্যে নদীর কিনারায় এক প্রকার দৌরে নদীর কিনারায় গিয়ে পৌছালাম,,,,

সেখানে গিয়ে হাটু গেরে বসে চোখের পানি ছেড়ে দিলাম তার পর বিকট চিৎকার করে কেদে দিলাম কাদতে কাদতে সেখানে ঘুমিয়ে পরলাম,,,,,

যখন চোখ খুলি তখন হাতে ঘড়িটার দিকে তাকিয়ে দেখি ১০ টা বেজে গেছে আমি তারাহুরো করে ঘরে এসে পরলাম তারপর ফ্রেস হয়ে শুয়ে আছি বারোটা বাজতে চললেই আমি রেডি হয়ে নিলাম আর প্যন্টের পিছনে পিস্তল নিয়ে নিলাম,,,,,

নিলার বাসার সামনে দাড়িয়ে আছি বুকটা চিরে যাচ্ছে তারপরও ভিতরে চলে গেলাম সেখানে খাবার না খেয়ে আমি নিলাকে খুজতে লাগলাম খানিকক্ষণ পর নিলাকে আর নিলার হবু বরকে স্টেজে নিয়ে এসে বসানো হলো আমি তখন সামনের সিটে বসে নিলাকে দেখতে লাগলাম,,,

নিলা আজ সুন্দর দেখে একটা নিল শাড়ি পরেছে যদিও আমি ওকে বলেছিলাম ওকে নীল শাড়িতে অনেক সুন্দর লাগে,,,,

কিছুক্ষন পর কাজি সাহেব আসলে আমি নিলার দিকে করুন দৃস্টিতে তাকিয়ে আছি নিলা আমাকে আড় চোখে দেখছে,,,,

কাজি যখন নিলাকে কবুল বলতে বললো নিলা তখন আমার দিকে করুন তাকিয়ে দৃস্টিতে তাকিয়ে তখন আমি পিছন থেকে পিস্তল টা বের করে আমার মাথায় তাক করে নিলাকে বললাম,,,

আমিঃ ওই আই লাভ ইউ,,,,,

আর তখনি পিস্তলের টিগারে চাপ দিয়ে পৃথিবী থেকে বিদায় নিয়ে চলে যাই তখন নিলা স্টেজে বসা থেকে দৌরে আমার কাছে এসে বসে পরে আমার মাথাটা নিলার কোলে নিয়ে চিল্লিয়ে চিল্লিয়ে কাদতে লাগলো কিছুক্ষন পর নিলা আস্তে আস্তে শুয়ে পরলো,,,,

বিয়ে বাড়ি পুরো শান্ত হয়ে গেছে তখন নিলার বোনের ঘর থেকে বিষের বোতল পায়,,,,,,,

এভাবে হেরে যায় কিছু কিছু পবিত্র ভালোবাসা গুলো,,,,😢😢😢

4
$ 0.00

Comments

নাইস স্টোরি

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

নাইস এই রকম আর ও গল্প চাই

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

ওএল্কাম

$ 0.00
3 years ago

নাইস চালিয়ে যান ভাই

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago