ভুতের গল্প#১

12 35
Avatar for Imran
Written by
3 years ago

আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং করোনার ভাইরাসের এই মহামারীতে সর্বশক্তিমান আল্লাহর রহমতে আমিও ভাল আছি।

আপনি কি হরর গল্প পড়তে আগ্রহী .. ??

আপনি যদি গল্প প্রেমিক হন তবে, এই গল্পটি আপনার জন্য..আপনি এটি পড়তে পারেন এবং এই গল্পটি উপভোগ করতে পারেন ..

সুতরাং আলোচনা শুরু করা যাক..👇👇

এই গল্পটি সমস্ত নীল মুখের ..

একবার, একটি বাচ্চা মেয়ে ছিল যারা তার বাবা এবং তার ছোট ভাইয়ের সাথে থাকত। তার মা সম্প্রতি মারা গিয়েছিলেন এবং পরিবার এখনও শোকের মধ্যে ছিল।

বাবাকে কাজে যেতে হয়েছিল, যার অর্থ মেয়েটিকে ঘরে থাকতে হয়েছিল এবং তার ছোট ভাইয়ের দেখাশোনা করতে হয়েছিল।

তিনি যখন যাচ্ছিলেন, তার বাবা তাকে সতর্ক করে দিয়েছিলেন যে কারও কাছে দরজা খুলবেন না, বিশেষত যদি এটি নীল মুখের লোক হয়।

পরে সেদিন, যখন তার বাবা কর্মরত ছিলেন, তখন দরজায় একটি কড়া ছোঁড়া হয়েছিল। তার বাবা যা বলেছিল তা ভুলে গিয়ে মেয়েটি দরজা খুলে দেখল বাইরে একজন লোক দাঁড়িয়ে আছে।

লোকটি মুখে লাল ছিল।

"আপনি কি চান?" মেয়েটিকে জিজ্ঞাসা করলেন।

"যুবতী, আমাকে ভিতরে আসতে দাও," লোকটি বলল। "আমি আপনার মাকে পুনরুত্থিত করতে পারি, তবে তার বিনিময়ে আপনাকে অবশ্যই আমাকে আপনার ভাইকে দিতে হবে।"

মেয়েটি অস্বীকার করেছিল এবং লোকটির মুখে দরজা বন্ধ করে দিয়েছে।

কয়েক ঘন্টা পরে, দরজায় আর একটি কড়া লেগেছে। মেয়েটি এটি খোলার সময়, সে বেগুনি রঙের মুখের এক প্রান্তকে দাঁড়িয়ে দেখল।

"যুবতী, আমাকে ভিতরে আসতে দাও," লোকটি বলল। "আমি আপনার মাকে পুনরুত্থিত করতে পারি, তবে এর বদলে আমি আপনার বাবাকে নিয়ে যাব” "

মেয়েটি তা প্রত্যাখ্যান করে দরজা বন্ধ করে গালমন্দ করেছিল।

সেদিন সন্ধ্যায়, তার বাবা কাজ থেকে ফিরে এসেছিলেন, মেয়েটি তাকে বলেছিল যে একটি লাল মুখের লোকটি দরজায় এসেছিল, তার পরে বেগুনি রঙের মুখ।

তার বাবা খুব রেগে গেলেন এবং বললেন, "আমি ভেবেছিলাম আমি আপনাকে বলেছিলাম কারও জন্য দরজা খুলবেন না।"

পরের দিন, বাবা কাজের উদ্দেশ্যে যাচ্ছিলেন, তিনি তাকে আবার সতর্ক করেছিলেন যে কারও জন্য দরজা খুলবেন না, বিশেষত যদি এটি নীল মুখের লোক হয়।

তার বাবা চলে যাওয়ার কয়েক ঘন্টা পরে, দরজায় আরও একটি নক হয়েছিল। মেয়েটি দরজার পীফোলটি দিয়ে তাকালো এবং সেখানে একটি নীল মুখের লোক দাঁড়িয়ে আছে।

"যুবতী, আমাকে ভিতরে আসতে দাও," লোকটি বলল। "আমি আপনার মাকে পুনরুত্থিত করতে পারি এবং আপনার ভাই বা আপনার বাবাকে আমি গ্রহণ করব না।"

মেয়েটি আনন্দিত হয়ে দরজা খুলল।

নীল মুখের লোকটি এসে বলল:

"... তবে আমি আপনাকে নেব!"

সন্ধ্যায়, বাবা বাড়ি ফিরে এসে দেখলেন সামনের দরজাটি খোলা অবস্থায় দাঁড়িয়ে আছে এবং মেঝেতে একটি বড় নীল রঙের জায়গা রয়েছে। মেয়ে এবং তার ছোট ভাই নিখোঁজ ছিল।

বাবা কেরোসিনের একটি ক্যান নিয়ে নীল জায়গায় দিয়ে দিলেন। তারপরে তিনি একটি ম্যাচ জ্বালিয়ে আগুন ধরিয়ে দেন। ঘটনাস্থলটি সঙ্গে সঙ্গে নীল শিখায় ছড়িয়ে পড়ে এবং তিনি যন্ত্রণার ভয়ানক কান্নার শব্দ শুনতে পান।

বাড়িটি পুড়ে গেছে এবং মেয়েটির বাবা ট্রেনের টিকিট কিনে স্থায়ীভাবে রাশিয়ার অন্য শহরে চলে এসেছেন।

আমি আশা করি আপনারা সবাই আমার নিবন্ধটি খুব উপভোগ করেছেন..আমিও অমন গল্প শুনতে অনেক ভালোবাসি।

আপনার মুল্যবান মন্তব্যটি জানাতে ভুলবেন না।

★ধন্যবাদ

7
$ 0.00
Sponsors of Imran
empty
empty
empty
Avatar for Imran
Written by
3 years ago

Comments

Good writing.Keep doing like this.This story was so good.I like thriler story most but it was awesome

$ 0.00
3 years ago

Part-2 is coming soon..Thanks for your valuable comment..Stay connected

$ 0.00
3 years ago

অনেক সুন্দর গল্প লিখেছেন। ভূতের গল্প যদিও ভয় পাই, অনেক ভালো লাগলো গল্পটা।ধন্যবাদ এত সুন্দর গল্প আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

$ 0.00
3 years ago

অনেক অনেক ধন্যবাদ আপু।আপনার এতো সুন্দর মন্তব্যের জন্য।পার্ট-২ অতিশঘ্রয়ী আসছে।

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ। ও তাই?

$ 0.00
3 years ago

জ্বি।স্বাগতম।

$ 0.00
3 years ago

বাহ্!!!বেশ সুন্দর লিখেছেন ভাইয়া। বাবা কেরোসিনের একটি ক্যান নিয়ে নীল জায়গায় দিয়ে দিলেন। তারপরে তিনি একটি ম্যাচ জ্বালিয়ে আগুন ধরিয়ে দেন। ঘটনাস্থলটি সঙ্গে সঙ্গে নীল শিখায় ছড়িয়ে পড়ে এবং তিনি যন্ত্রণার ভয়ানক কান্নার শব্দ শুনতে পান। এই প্যারাটা বেশ ভয়ানক ছিল!!!

$ 0.00
3 years ago

ধান্যবাদ আপু।অনেক দিন পর একটি নিবন্ধ শেয়ার করলাম এবং এই নিবন্ধে আপনার মুল্যবান মন্তব্যটি পেয়ে ভালো লাগছে।

$ 0.00
3 years ago

আমিও অনেকদিন পরই ফিরে আসার চেষ্টা করছি ভাইয়া,,,

$ 0.00
3 years ago

হ্যা অবশ্যই।আপনার সুন্দর সুন্দর নিবন্ধ গুলো আবারও দেখার আশায় থাকলাম।

$ 0.00
3 years ago

ধন্যবাদ ভাইয়া।

$ 0.00
3 years ago

স্বাগতম আপু।

$ 0.00
3 years ago