সময় ফিরে আসে না

1 13
Avatar for Hridoy1234
3 years ago

আমি তাদের যে পক্ষপাতিত্ব করছি তা তারা কখনও প্রশংসা করেনি।

অনেক দেরী না হওয়া পর্যন্ত মানব জাতির বেশিরভাগ সদস্য কখনও বড় চিত্র দেখতে পান না। সুতরাং, আমি অবাক হইনি যে তারা আমার ক্রিয়াকলাপের মূল্য বা তাদের পিছনে কারণগুলি বুঝতে পারে নি - তারা কেবলমাত্র স্ব-ধার্মিক হওয়ার এবং 'ন্যায়বিচারের' লড়াইয়ের জন্য তাদের অন্ধ ছিল।

শব্দের একটি নির্বোধ সংজ্ঞা।

আমি যখন চীনে বিমানটিতে চড়ে বসেছিলাম, তখন আমি মেলিসার কৃতজ্ঞতা জানালাম যে আমার মুখের চেহারা এবং গাইটটি মারাত্মকভাবে বদলেছিল মেকআপ এবং কৃত্রিম রসায়নগুলির জন্য। এটি খুব সূক্ষ্ম ছিল, তবুও এর অর্থ ছিল আমার গন্তব্যে যাত্রা এবং ইন্টারপোলের হেফাজতে থাকার মধ্যে পার্থক্য।

যে বছর পরবর্তী কয়েক বছর ধরে অনেক কিছু নির্ধারণ করবে।

আমি সমস্ত সম্ভাব্য ফলাফল দেখেছি এবং পরবর্তী ৩০ বছরের জন্য কোনটি সেরা আকারের হবে তা সিদ্ধান্ত নিতেই আমার বাকী ছিল। ততক্ষণে, আমি চাকরির বাইরে চলে যাব।

এর সবই আমেরিকাতে 9/11 এর আক্রমণ দিয়ে শুরু হয়েছিল। তারা ম্লান হয়ে যাচ্ছিল। সন্ত্রাসবাদী সংগঠনগুলি তাদের নাকের নীচে মধ্য প্রাচ্যে প্রসারিত হয়েছিল। ৫ ই ডিসেম্বর, ২০০১-এ আমেরিকার ১ টি বড় শহরগুলিতে মোট 60০ জন সন্ত্রাসীর দ্বারা ব্যাপক আক্রমণ হওয়ার কথা ছিল। পশ্চিমাদেরকে বিশৃঙ্খলার অবস্থায় ডুবিয়ে দেওয়ার কথা ছিল।

কারণ আমেরিকান ইন্টেলিজেন্স চাকরিতে ঘুমিয়ে ছিল। আমাকে প্রয়োজনীয় কাজটি করতে হয়েছিল, এমনকি যদি এর অর্থ ছিল যে জামানত ক্ষতি হতে চলেছে

সুতরাং আক্রমণটির বিবরণ আমি খুব শীঘ্রই ১৯ জন সন্ত্রাসীর কাছে পৌঁছে দিয়েছি। তারা নেত্রীর সরাসরি আদেশ বলে ভেবে তারা সরলেন, এবং অন্যরাও ছিলেন হামলা হয়েছিল। তবে তা সব ছিল না।

সেদিন বিশ্ব বাণিজ্য কেন্দ্রে রাষ্ট্রপতির থাকার কথা ছিল। যদি সেও মারা যেত, তবে তা আমার নিয়ন্ত্রণের বাইরে হত। তাই আমি তার সকালে তাকে মেরে ফেলেছিলাম।

সংবাদটি কখনও জনসাধারণের কাছে প্রকাশিত হয়নি, প্রকৃতপক্ষে, এখনই এটি শোনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করুন। আক্রমণটির অল্প আগে হোয়াইট হাউসে কোনও শুটিং হয়েছে বলে যদি তারা আবিষ্কার করেন তবে সবাই পাগল হয়ে যাবেন; এটি সিআইএকে আরও নষ্ট করবে।

এই অপরাধের জন্যই আমি যুক্তরাষ্ট্রে ওয়ান্টেড হয়ে পড়েছিলাম - তবে আমি যে ভাল কাজ করেছিলাম তার জন্য মূল্য পরিশোধ করার জন্য এটি একটি সামান্য দাম ছিল। ১১ বছর পরে ফাস্ট-ফরোয়ার্ড এবং আল-কায়েদার নেতা ওসামা বিন লাদেনকে হত্যা করা হয়েছিল।

ওবামা এই ঘোষণাটি করা দেখে বিরক্তিকর হয়েছিল, কারণ আমেরিকাটিকে আরও সচেতন করার জন্য আমি সমস্ত কৃতিত্বের অধিকারী ছিলাম। তবে আমার ধারণা, কেউই আমার বিটকে যুক্তি বুঝতে পারবে না।

অনেকটা বাঁচাতে একটু মেরে ফেলুন এতটা 'স্বাভাবিক' লাগেনি।

এবং তারপরে 2003 সালে স্পেস শাটল কলম্বিয়া ছিল।

আমি এটার জন্য বিশেষভাবে গর্বিত নই, যেহেতু আমি সত্যই নভোচারীকে পছন্দ করেছি ,. তবে আবারও মার্কিন যুক্তরাষ্ট্রের কোনও ব্যবসায় ছিল না সে ক্ষেত্রে হস্তক্ষেপ করছিল 2003 ২০০৩ সালের ২৫ শে জানুয়ারী ill দুর্দিনের এই শাটলের সাত সদস্যের ক্রু পরকীয়ার জীবনের চিহ্ন খুঁজে পেয়েছিল।

তারা পৃথিবীতে ফিরিয়ে আনতে তাদের সিল করা বায়ো পোডগুলিতে কিছু লোড করতে সক্ষম হয়েছিল, তবে তখন আমি জানতাম কী ঝুঁকির মধ্যে রয়েছে। এই এলিয়েন লাইফফর্মগুলি বিপজ্জনক পরজীবী ছিল এবং পাঁচ বছরের মধ্যে পুরো মানব জনগণকে গ্রাস করবে।

আমি সেই ফলাফলটি দেখেছি এবং আমাকে এটি বন্ধ করতে হয়েছিল।

অফিসিয়াল স্টোরিটিতে বলা হয়েছে যে ফোমের অন্তরণটি টুকরো টুকরো করে বিজ্ঞাপনটি ভেঙে দিয়েছিল প্রবর্তনের সময় শাটলের একটি অঞ্চল ক্ষতিগ্রস্থ করেছিল। তৈরি এই গর্তটি গরম বায়ুমণ্ডলীয় গ্যাসগুলিকে তাপের ieldাল ভেঙে ক্ষতির কারণ হতে পেরেছিল এবং বিমানটি বিচ্ছিন্ন হয়ে পড়েছিল।

তবে আমেরিকান সরকার এবং সিআইএ জানে যে সত্য ছিল না।

বিমানটিতে একটি বোমা ছিল। একজন আমার লাগানো।

আপনি দেখুন, আমি যদি সেই বোমাটি না লাগিয়ে দিতাম, নাসা সেই ফেনা প্যাডিংগুলি ভেঙে ক্ষতির কারণ হতে পারে এমন পরিস্থিতিগুলিকে উপেক্ষা করত। তারপরে ২০০০ সালে, চাঁদে বেঁচে থাকার জন্য ১৫,০০০ মানুষ পর্যন্ত যাত্রা শুরু করার শাটলটি চালু হবে, একই ঘটনা ঘটবে এবং তারপরে সবাই মারা যাবে।

15,000+ এর জন্য 7 জীবনযাপন করে।

এটি খারাপ ছিল না, এবং আমি অনুমান করি যে এটি তাদের হতে হবে যেহেতু 7 ভাগ্যবান সংখ্যা ছিল।

শেষ পর্যন্ত, আমি আরও ভাল কাজের জন্য এত 'খারাপ' করেছি। এমনকি বিশ্বের সরকার যখন আমাকে একটি নিম্নজীবী অপরাধীর মতো শিকার করেছিল, তখন তারা চুপচাপ আমাকে ধন্যবাদ জানায়। এবং এটাই আমার দরকার ছিল।

ওহ, এবং এটি 2015. কেন আমি চীন যাচ্ছিলাম?

পরবর্তী ৫০ বছরে, COVID-65 নামে একটি নতুন ভাইরাস ভুলভাবে মুক্তি পেতে চলেছিল এবং এটি সমগ্র মানব জাতিকে নিশ্চিহ্ন করে দিত। কেন? প্রায় সকলেই টিক টোক, টুইটার, ইনস্টাগ্রাম এবং পাবলিকোএক্সের মতো উন্মত্ত প্ল্যাটফর্ম এবং সেই রেড.ক্যাশ নিয়ে যাওয়ার কারণে শিক্ষার সর্বনিম্ন পয়েন্টটি লঙ্ঘন করেছিল।

কেউ আর বই পড়েন না, লোকেরা কেবল ক্রিপ্টো এবং বিনোদনের জন্য ছিল।

সুতরাং সেখানে খুব অল্প পরিমাণে মাইক্রোবায়োলজিস্ট, গবেষক এবং তাই ভ্যাকসিন তৈরি করতে অক্ষম থাকতেন।

আমি আগে এটি ঘটতে হবে।

যে ব্যক্তি 'দুর্ঘটনাক্রমে' ভাইরাসটি তৈরি করতে এবং ব্যাটসকে এটি মানুষের সাথে পরিচয় করিয়ে দেওয়ার কথা ছিল, সে তার মাইক্রোবায়োলজি প্রভাষক দ্বারা ব্যর্থ হতে চলেছে। আমি এটা অনুমতি দিতে পারি না।

আমাকে একটি শ্যুটিং করতে হয়েছিল যাতে স্কুলের কানটি পুনরাবৃত্তি হয়।

আমি কাজের সাথে অভ্যস্ত হয়েছি, কারণ এটি ছিল সময় এবং সময় আমি আবার কিছু করেছি।

2
$ 0.00
Avatar for Hridoy1234
3 years ago

Comments