রিড ক্যাশের প্রতি আবার মনটা ঘুরলো

4 20
Avatar for Hridoy1234
3 years ago

আমার জানামতে রিড ক্যাশ বিশ্বের ভিতরে সবথেকে ভালো একটা প্লাটফর্ম। এই প্লাটফর্মে লার্নিং এবং আর্নিং দুইটাই হয়। এই প্ল্যাটফর্মের বিভিন্ন কমিউনিটি থেকে বিভিন্ন দেশের বিভিন্ন বিষয় সম্পর্কে জানা যায়। এ কারণে আমি রিড ক্যাশকে অনেক সাপোর্ট করি। এই প্লাটফর্মে আমি যখন প্রথম রেজিস্টার করি তখন 800 পয়েন্টে এক ডলার দিত। আবার, কোন কোন দিন বারোশো পয়েন্টে এক ডলার দিত। তারপরে নতুন যখন আপডেট দিল কোন লাইক কমেন্ট পোষ্ট করলে 50 পার্সেন্ট পয়েন্ট পাওয়ার সম্ভাবনা থাকে তখন কাজ করে কোন পয়েন্ট পায়নি।ভাবলাম এবার হয়তোবা আর রিড ক্যাশ থেকে উপার্জন করা সম্ভব হবে না। তখন মনটা খুবই খারাপ লাগলো।আর খারাপ লাগবেই বা না কেন রিড ক্যাশের জন্য আমার পকেট গরম থাকতো। তাছাড়া, আমার পরিবারকে অনেক সাহায্য করতে পারতাম। তারপর যখন রিড ক্যাশ আবার নতুন করে আপডেট দিলসবকিছুর উপর ডিপেন্ড করে পয়েন্ট দিবে তখন খুবই ভালো লাগলো এবং নতুন করে আবার রিড ক্যাশের প্রতি আসক্ত হলাম। এখন কাজ করে মোটামুটি ভালো পয়েন্ট পায়।

ধন্যবাদ জানাই রিড ক্যাশ কে এত সুন্দর একটা সাইট তৈরি করার জন্য। এবং আমাদের মাঝে শেয়ার করার জন্য।

9
$ 0.00

Comments

আমিতো যেই পয়েন্ট পাই ওই গুলার হিসেব করলে দিনশেষে প্রায় ২-৩ টাকা হবে..আবার মাঝে মাঝে ৮-১০😂

$ 0.00
3 years ago

ওয়াও, অসাধারণ একটা পোস্ট৷ কিন্তু হ্যাঁ, এটা পুরোপুরি সত্যি যে আমরা সকলেই রিড-ক্যাশের কাছে অনেক কৃতজ্ঞ এতো সুন্দর প্লাটফর্ম তৈরী করার জন্য৷

$ 0.00
3 years ago

Kintu ami point pacci na onk hard work kori

$ 0.00
3 years ago

প্রতিনিয়ত কাজ করে যেতে হবে। কষ্ট কখনো বিফলে যাবে না। আমারও খুব বেশি একটা দেয় না তবে কিছু দেয়।

$ 0.00
3 years ago