প্যারা

18 38
Avatar for Hridoy1234
3 years ago

ওই কিন্তু ভাই জীবন থেকে গেছে গা। আমি মনে করেন এখন ঠিক আছি। প্যারা নিলেই ভাই প্যারা ,প্যারা না নিলে কোন প্যারা নাই। জীবনের জন্য এখন সব প্যারা বাদ দিয়ে দিয়েছি মালের প্যারা ও নাই গার্লফ্রেন্ডের প্যারাও নাই। ওর জন্য ভাই জীবনে অনেক প্যারা নিছি। কিন্তু ও আমাকে কোনদিনও বুঝলোনা। ও যদি আমাকে ভুলে ভালো থাকতে পারে তাহলে সেটাই ভালো ‌। আরো চলে যাওয়ার পর থেকে আমি এখন অনেক স্বাভাবিক ভাবে জীবন-যাপন করতে পারি। ও থাকাকালীন সময়ে কত প্যারায় না ছিল। আজ এখানে কাল ওখানে । সে থাকাকালীন সময়ে লাইফটা যেমন প্যারার ছিল ঠিক তেমনি আনন্দের ছিল। যাই হোক সে তো এখন গেছেগা। সে আনন্দের কথা বলা না বলা পুরোটাই সমান। আর বর্তমানে করণা ভাইরাসের কারণে বাড়িতে বসে থাকা সেটা অন্য রকম প্যারা। শালা সময় যেন কাটতেই চায় না। কবে যে এই প্যারা হতে মুক্ত হতে পারব। আর এই সময়ে এই প্যারাটা সবথেকে বড় একটা প্যারা। সারাদিন বাড়িতে বসে শুয়ে থাকা। আর মোটেও ভালো লাগে না। ঈশ্বর যে কবে আমাদেরকে এই প্যারা হতে মুক্তি দেবে। আমি আপনাদেরকে একটা কথাই বলতে চাই প্যারার ভিতর যাবেন না প্যারা নিলেই প্যারা না নিলে কোন প্যারা নাই।

আমার আর্টিকেল লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সকলে ক্ষমা করবেন। আর কমেন্ট বক্সে আপনার অনুভূতি প্রকাশ করবেন।সব সময় আমাকে সাপোর্ট করবেন আমি ও আপনাদের কে সবসময় সাপোর্ট।

14
$ 0.63
$ 0.50 from @ErdoganTalk
$ 0.13 from @sb111222

Comments

akdom thik jibontai akta pera

$ 0.00
3 years ago

হ্যাঁ আপু ঠিকই বলেছেন 😭😭

$ 0.00
3 years ago

ভালো লিখেছেন।বিরক্ত এমন একটি জিনিস যার জীবনে আসে সে শেষ।

$ 0.00
3 years ago

হ্যাঁ ভাইয়া বিরক্তি মানুষকে মানসিক হতাশা গ্রস্থ করে দেয়........

$ 0.00
3 years ago

Wow Subscribe me And I will back to you Dear😍😍😍

$ 0.00
3 years ago

Done

$ 0.00
3 years ago

Thanks & Done Dear😍😍

$ 0.00
3 years ago

Onk vlo likhsen...😅😅😅😅

$ 0.00
3 years ago

it's very frustrated to me 😑

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে ভাইয়া এই পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

আপনাকে অনেক ধন্যবাদ লাইক কমেন্ট করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য........

$ 0.00
3 years ago

স্বাগতম ভাইয়া। আর আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

$ 0.00
3 years ago

Hmm dear ♥️ ♥️♥️♥️

$ 0.00
3 years ago