কনজিনিয়ালিটি

0 12
Avatar for Hridoy1234
3 years ago

সহপাঠী? "আমি অবাক হই।

"আমি এবং আমিও অবাক হয়েছি," লুই বলেছিলেন।

"তুমি কি এটাকে পিষ্ট করনি?" জোড়ী বলল।

"এটাই, আমি কীভাবে নেটো বাঁচব?"

"ইয়েই, সে জোয়া নিয়ে বেরিয়ে আসবে," লুই বলল।

"আমি আশা করি প্রত্যেকেরই সত্যিই জোয়া আছে, ঠিক আছে, লাউ?" বলেছিলাম.

"হেই, আমাকে স্পর্শ করবেন না," লুই বলল।

"সানা সব," জোদি বলল।

* বেল

"চলো যাই?" যোদি জিজ্ঞাসা করলেন।

"তারা লেগো ওওও!" আমার উত্তর.

*

আমরা তিনজন বিশ্বের বাস্তবতায় গিয়েছিলাম, এই বিষয়টি যে আমার সহপাঠী আমার ক্রাশ ছিল। আমি জানি না কী হবে তবে আমি আশা করি এই স্কুল বছরটি সুখী।

"গুড মর্নিং, ক্লাস! আমি এমএস জে, এই স্কুল বছরের জন্য আপনার উপদেষ্টা! আমার ইচ্ছা এই বছর আমাদের স্মরণীয় স্মৃতি থাকুক!"

"সুতরাং আমাদের এখন আর কিছু করার দরকার নেই কারণ অভিমুখীকরণ, তবে আমরা প্রথমে নিজেকে পরিচয় করিয়ে দেব এবং পরে না করার পরে, আমি আপনাকে বাকি সময় দেব," মিসেস যোগ করেছেন। জে।

আমরা আমাদের পরিচয় করিয়ে দিয়েছিলাম, হঠাৎ করেই পৃথিবী থেমে গেল। কেউ যখন শ্রেণিকক্ষে প্রবেশ করল।

"গুড মর্নিং মেস, দুঃখিত মেস, আমি দেরি করে ফেলেছি।"

"যেহেতু আপনি দেরী করেছেন, দয়া করে নিজের পরিচয় দিন," মিসেস জে বলেছিলেন।

"উহম ... শুভ সকাল সকলেই আমি বেন, ফিরে এসেছি। ধন্যবাদ।"

লুই আমার দিকে তাকাতে লাগল, আমিও ওর দিকে তাকালাম। আমি আর জানি না আমি কেমন অনুভব করব। আমি এখন মজা করছি? আমি বিরক্তিতে ভরে গিয়েছিলাম, এবং তার মুখ দেখে আমি প্রায় আমার মেজাজটি হারিয়ে ফেলেছিলাম।

"কেমন আছো মাই?" লুই জিজ্ঞাসা করলেন।

"আমি বাজি ধরছি না," জোডি বলল।

"এটা ভাল যে আপনি বাজি ধরেননি, এটি মির প্রাক্তন।"

"আমরা সরকারীভাবে পাগল নই যে আমরা এফওয়াইআই হয়েছি।" আমার উত্তর.

"ওহে ব্যাট আপনি ব্যর্থ?" লুই বলল

"আমি বিচলিত হই না, আমি বিরক্ত হই। আমি এমনকি তার মুখের দিকে এটি দেখতে পেয়েছি এবং আমি আপনাকে কেবল লুইয়ের সাথে বিরক্ত করছি না facts আমি এমন ঘটনা বলেছিলাম যে আমি প্রাক্তন নই, কেবল পলাতক I t যে pretentious ts প্রেম। " বলেছিলাম.

"শুধু শান্ত হয়ে যাও, মী," জোডি বলল।

"এটি কেবল তার জোয়ার কারণেই ফিরে এসেছিল," আমি বলেছিলাম।

"মে জাবা পলা ইয়ান? চাকা টেগা দিতো দিন?" যোদি জিজ্ঞাসা করলেন।

"আচ্ছা, আমি জানি, তিনি যখন কেবল তাদের সাথে থাকতেন তখন তারা সম্ভবত সেখানে ছিল।"

"তো জোদি, তুমি ঠিক লোকটার দিকে চেয়ে আছো?" আমি আরো বললাম.

"আমার মতো, আমাকে অনুকরণ করুন," লুই বললেন।

"সানা সব।" জোদি আর আমি উত্তর দিলাম।

"ওহে!" যে লোকটি আমাদের কাছে এসেছিল

"হেলু!" জোড়ী বলল।

"আমি জোমার, তুমি?" জোমার জিজ্ঞাসা করলেন।

"জোদি নাগা পালা !!" আমি যোগ করে জোড়ির দিকে ইশারা করলাম।

"জোডি, আমি আপনাকে বলতে ভুলে গিয়েছিলাম যে আমরা আপনাকে অনেক পরিচয় করিয়ে দেব," লুই বললেন।

"জোমার ইতিমধ্যে একজন, আমাদের সহপাঠী যখন আমরা সপ্তম শ্রেণিতে পড়ি," আমি বলেছিলাম।

"ওহে!" জুমার জবাব দিল।

"মায়া জোমারকে এগিয়ে যেতে দাও," লুই বলল।

আমরা যখন আমাদের নবম শ্রেণির মিন চাকা এবং ভেনিস ছিলাম তখন আমাদের দুই সহপাঠীর কাছে গিয়েছিলাম।

"ইয়ুওওও জোদি নাগা পালা।" বলেছিলাম.

"হ্যালো!" জোড়ী বলল।

"হাই, আপনি কেমন আছেন?" মিন জিজ্ঞাসা।

"ঠিক আছে!"

"এই ভেনিস," লুই বললেন।

"হাই !! ভেনিস, ওয়ে!" ভেনিস বলেছেন।

"ঠিক আছে, বাই !!" আমাদের তিনজন বলেছেন।

আমরা চেয়ারে ফিরে আড্ডা দিলাম।

"এখানে গ্রীষ্মে, শান্ত মানুষ প্রায় এখানে আছে," আমি বলেছিলাম।

"যেহেতু আপনি জানেন যে আমি পিষ্ট করেছি, ঠিক আছে। তাদের সৈন্যবাহিনী কেবল তাদেরই নয়, তাদের প্রায় 30+-এর একটি বিভাগ হওয়া অনেকটা? তাদের সৈন্যদল দৃ is় কারণ 7th ম শ্রেণি থেকে তাদের সৈন্য রয়েছে।" আমি আরো বললাম.

"তারা এফ ট্রিনিটি, আসলে আমি এটি তৈরি করেছি, তবে তাদের নাম এফ.ফারা, ফেয়া এবং ফ্রাঙ্কা দিয়ে শুরু হয় এবং তারা ব্যাচেও পরিচিত, তাই আমি কেবল ট্রিনিটি হোহকে এত শক্তিশালী করেছিলাম," লুই বলেছিলেন।

"এগুলি কি সুন্দর মেয়েরা? হতে পারে? আমি জানি না? যতক্ষণ না তারা স্বপ্নের মেয়েরা যারা প্যারিস জ্যানার্ন টাইপের মতো দেখায় এবং তাদের কাছে যাওয়ার সময় তারা বন্ধুত্বপূর্ণও হয়" "

"এখানে তারা শান্ত মানুষ, তারা অন্যদের মতো স্নেহসুলভ নয়, তবে তারা একটি ঠিক সহপাঠী, এবং তারা বন্ধুত্বপূর্ণ," লুই বলেছিলেন।

"হাহা বলার কিছুই নাই," জোদি বলল।

"এটা ঠিক আছে, আপনি এটি সামঞ্জস্য করতে পারেন!" বলেছিলাম.

* বেল

"ঠিক আছে ক্লাস, আগামীকাল পুরো দিন হবে! আপনার সাবজেক্ট টিচাররা নিজেরাই পরিচয় দেওয়া শুরু করবেন। ক্লাস বরখাস্ত হয়ে যেতে পারেন আপনি যেতে পারেন, বিদায় ক্লাস!" মোঃ জে।

*

"কি খবর? যেহেতু আমরা কেবল আধঘন্টি, আমরা কি ঘুরে বেড়াচ্ছি? আসুন বাইরে খাওয়া দাও?" বলেছিলাম.

"চলে আসো!" লুই বলল।

"জোড়ির কি হবে?"

"ঠিক আছে! আমি অন্য জায়গা থেকে আসার পরে এই জায়গাটি এখনও জানি না।"

*

আমরা খেতে খেতে মজা করতে আইলা মলে হেঁটে গেলাম।

"আপনি কি খেতে চান?" লুই জিজ্ঞাসা করলেন।

"ম্যাকডো? কেএফসি? জোলিবি?" আমি জিজ্ঞাসা করব.

"তুমি জোদি?"

"কিছু আছে, তুমি?" জোড়ী বলল।

"ম্যাকডো নালং।" লুই বলল।

আমরা ম্যাকডো খাওয়া শেষ করে পেনশপ স্টোরে গিয়েছিলাম কাপড় বা উইন্ডো শপিং কিনতে।

"তুমি কি জোদি করছো?" লুই জিজ্ঞাসা করলেন।

"সেখানে ছিল, তারা অন্যদের চেয়ে সুখী ছিল তাই আমি সর্বদা পিছনে ছিলাম," জোডি বলেছিলেন।

"ওহ, এটি ঠিক আছে! অন্যরা সত্যই আপনার মূল্য দেখবে না, তবে আপনি যখন সঠিক সময় এবং সঠিক ব্যক্তিতে থাকবেন, তিনি অবশ্যই আপনাকে প্রমাণ করবেন যে আপনি এটির পক্ষে যথেষ্ট |

"বাহ, মাই বড় কথা আহ। তুমি তাকে দেখেছিলে" লুই বলল।

"কোন ডন? যে আমাকে খুশি করে বা আমাকে খুশি করে?"

0
$ 0.00
Avatar for Hridoy1234
3 years ago

Comments