আমার মা

0 8
Avatar for Hridoy1234
3 years ago

মা শব্দটি স্নেহ, শান্তিও ভালবাসায় ভরপুর। এমন কোনো সন্তান নেই যে তার মাকে ভালোবাসে না। যে ব্যক্তিটি কে আমি খুব ভালোবাসি তিনি হলেন আমার মা। তিনি একজন আদর্শ গৃহিণী। তিনি খুব নম্র ভদ্র স্নেহশীল এবং বুদ্ধিমতী। তাই পৃথিবীতে মা হচ্ছেন আমার সবচেয়ে প্রিয় ব্যক্তি। আমি স্নেহ ও যত্নে বেড়ে উঠেছি।কিন্তু তার ভালোবাসার যত্ন ছাড়া পৃথিবীতে আমার অস্তিত্ব অসম্ভব হতো। তিনি আমাকে তার জীবনের চেয়ে বেশি ভালোবাসেন। তার আনন্দের সীমা থাকে না যখন তুমি আমাকে খুশি দেখেন। তিনি উদ্বিগ্ন হন যখন আমি অসুস্থ হয়ে পড়ি। তার সিনিগ্ধ শান্ত চাহনি আমার আশা অনুপ্রেরণার উৎস।আল্লাহকে ধন্যবাদ কারন তিনি আমাকে এমন একজন মা দিয়ে আশীর্বাদপুষ্ট করেছেন।

ধন্যবাদ সকলকে।

12
$ 0.00

Comments

মা শব্দটি প্রত্যেক সন্তানের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা শব্দ। আমি আমার মাকে খুব ভালোবাসি এবং শ্রদ্ধা করি। আমার মা আমার পৃথিবী। আমার মায়ের মতো বোধ হয় এত সহ্যশীল মহিলা আমি আর দেখিনি।

$ 0.00
3 years ago

Mother is the pillar of strength in everyone's life. She is one without whom your life is incomplete. Mother is not simply a word but it is a whole universe in itself she is most important part in everyone's life. My mother is the best mother in this world.

$ 0.00
3 years ago