আমার আত্মকাহিনী

5 11
Avatar for Hridoy1234
3 years ago

নিজের পরিচয় জাগিয়ে তোলার মতো কোনো কিছুই আমার নেই। শুধু এতটুকুই বলতে পারি আমি একজন সাধারন মানুষ এবং সাধারন ভাবে জীবন যাপন করি। কখনো আমার তুলনায় গিয়ে অন্য মানুষ হতে আমাকে পৃথক করে ফেলে। কিন্তু তারা যেমনটা ভাবে ঠিক আমি তেমনটা নয় আমি সকলের থেকে একটু আলাদা মন মানসিকতার মানুষ। নিজের কথা নিজে বললে ঠিক কেমনই যেন লাগে। তবুও কষ্ট করে বলতে হয়। আমার কর্ম ক্ষমতা ঠিক অন্য মানুষের মতনই। কিন্তু সৃজনশীল বুদ্ধি টা একটু অন্যরকম অন্য মানুষ থেকে সম্পূর্ণ আলাদা। আমি অন্য মানুষের মত স্বার্থপর নই।আমি সর্বদা মানুষের সাহায্য করার জন্য এগিয়ে যাওয়ার চেষ্টা করি।আমি আর্থিকভাবে খুব একটা শক্তিশালী নই তবুও যতটুকু সামর্থ্য আছে তার ভেতরে আমি চেষ্টা করি। মানুষকে আমি কিভাবে সাহায্য করবো। আমার সাহায্য করার মন-মানসিকতা থাকলেও কিছু কিছু লোক সেটা নিয়ে ব্যঙ্গ করে। আর ব্যঙ্গ করার কারণটা হলো মাঝেমধ্যে আমার ভুল হয়। আরে ভাই আমি তো মানুষ আমার তো ভুল হতেই পারে। ভুল হয় না শয়তান ফেরেশতাদের। আর মানুষের ভুল হওয়াটা স্বাভাবিক। আর যারা ব্যঙ্গ করে আমার জানামতে তারা শয়তান। শয়তান না হলে তারা অন্য মানুষের বাঁশ দেওয়ার জন্য প্রস্তুত থাকত না। আর ফেরেশতা তারা তো কখনো মানুষের খারাপ কাজ করেন না তারা মানুষের উপকারী করেন এবং ভুল ধরিয়ে দেন। কতদিন বাঁচবো সেটা জানি না তবে একটা কথাই বলতে চাই যতদিন বাঁচবো মানুষের উপকারে আপ্রাণ চেষ্টা করব।

9
$ 0.00

Comments

Ekta messenger grup khulte cacci jate sobai commet korte pare

$ 0.00
3 years ago

আমি আপনাকে সাবস্ক্রাইব করছি আপনি আমাকে সাবস্ক্রাইব করেন

$ 0.00
3 years ago

ঠিকই বলেছেন আমারও ঠিক একই অবস্থা। আপনার গল্পের সাথে অনেকটা মিল রয়েছে।

$ 0.00
3 years ago

Apnar golpo gulo sotti e onk sundor..o bastobdhormi...

$ 0.00
3 years ago

ধন্যবাদ ভাই।

$ 0.00
3 years ago