একটা রাতের গল্প

0 100
Avatar for Hridoy
Written by
3 years ago

প্রতিদিনই রাত নামে

তবে সেই রাতটা শুধু আমার জন্য নেমেছিলো।

সারা বাড়িতে সে আর আমি ছিলাম

দূরত্ব টা অনেক ছিলো দুজনের

তবে সেই রাতে সব ঘুচে গেলো।

অধো আলো সারা বাড়িতে

পিছন থেকে জড়িয়ে ধরলাম

ঘাড়ের কাছে চুমু খেলাম

আমরা হাতটা ওর পেটে ছুয়ে আছে।

ও আমার হাতটা ধরে আছে

তবে ছাড়ানোর চেষ্টা করে নিই।

আমি ওর ঘাড়ের চারপাশে

পিঠের ফাকঁ জায়গায় চুমুতে ভরিয়ে দিলাম।

আমার হাতটা কখন যে ওর নাভি ছুয়ে আছে নিজেই বুঝি নিই

আর রইলো না কোন বারন।

এবার ওকে জড়িয়ে ধরলাম।

ঠোঁটে ঠোঁট রাখলাম

তৃষ্ণা পেলে যেমন করে জল খাওয়া হয়

আমাদের চুমু ও যেন তেমন হলো।

ওর নিশ্বাস ঘন হয়ে গেলো

আর আমি হলাম কামুক।

ওকে শুইয়ে দিলাম

ওর কপালে গালে চুমু খেলাম

ওর নাভিতে চুমু খেলাম

ওর স্তনগুলো আমার হাতের ছোঁয়ায় যেন বড় হতে থাকলো।

আমার ঠোঁট সেগুলো ছুতে একটু ও ভুল করলো না।

আমি তার পায়ে চুমু খেলাম।

তার পেটের চারপাশে খেলাম

তার বিবস্ত্র শরীর।

সামনে খোলা জমি

আমি আমার লাঙ্গল চালালাম তাতে

কর্ষনে কর্ষনে সে জমি ভেদ করে এলো জল

সেই জলে হবে আমার ফসল

অনুর্বর ভূমি হবে উর্বর।

সে রাত ভোলার নয়।

একটা রাতেই হলো অনেক রাতের গল্প।

1
$ 0.00
Sponsors of Hridoy
empty
empty
empty
Avatar for Hridoy
Written by
3 years ago

Comments