নারী

7 24
Avatar for Hossain628
3 years ago

💎নারী_তোমার_জন্য_আজকের_এই_ পোস্ট।🤔

-

👉 কবর থেকে যদি চিঠি লিখার নিয়ম থাকতো

তাহলে একটি মেয়ে এইভাবে লিখতো🔯

-

🗣 কবরে অনেক কষ্ট পাচ্ছি আব্বু,,,😥

🗣 যদি অশ্লীল টাইট বোরকা কিনে না দিয়ে কালো কাপড়ের ঢিলা বোরকা,, হিজাব কিনে দিতে কতইনা সুখে থাকতাম আজ এই কবরে।🛐

-

👉🗣 বাবা তুমি আমাকে দুনিয়ার সুখের জন্য কলেজ,

বিশ্ববিদ্যালয়ে অনেক টাকা খরচ করেছো❓

আপসোস!!! আখিরাতের সুখের জন্য মাদ্রাসায় মক্তবে আমার জন্য এক টাকাও খরচ করলে না।😥

-

👉🗣 বাবা আমার ছোটবেলার খারাপ ইচ্ছাগুলি কেনো তুমি পূরণ করলে? তুমি যদি আমার খারাপ ইচ্ছাগুলি পূরণ করতে বাধা দিতে, আমি আজ কবরে হয়তো অনেক সুখেই থাকতাম।🙄

-

👉🗣 আজ বুজছি বাবা তুমি আমাকে ভালবাসতে না,

যদি ভালবাসতে আজ কবরে আমাকে এতো বড় শাস্তির সম্মুখীন করতে না।🎳🎳

-

👉🗣 আমার খারাপ ইচ্ছাগুলি পূরণ করতে গিয়ে আমাকেই জাহান্নামের হকদার করে দিলে বাবা।

তোমাকে আমি ক্ষমা করব না,,,🙅🙅🙅

-

👉🗣 বাবা তুমি অনেক সার্থপর, টাকার লোভে আমাকে একটা অসৎ পয়সাওয়ালা ছেলের কাছে বিয়ে দিলে।🤔

সেও আমাকে কিছু সেখাইনি, আমাকে বেপর্দা হতে বাধা দেয়নি।😭😭

-

👉🗣 বাবা যদি তুমি একটি দ্বীনি- সৎ ছেলের সাথে বিয়ে দিতে কত কিছুইনা শিখে কবরে আসতাম।🙄

তোমার কারনে আজ আমি কবরে এতো কষ্ট পাচ্ছি।

তোমায় আমি কক্ষনো মাফ করব না বাবা।😭😭🙅🙅

-

বিঃদ্রঃ- উল্লেখিত কথা গুলি সত্যি, আমরা আমাদের অন্তরদৃষ্টি হারিয়ে ফেলেছি বিধায় উপলব্ধি করতে পারছি না।

না জানি কবরে হয়তো হাজারো শাস্তিরত বেপর্দানারীরা এই কথাগুলো তাদের পিতামাতাকে বলছে,,,,,❓

☝☝হে আল্লাহ!🤲🤲

পৃথিবীর প্রত্যেকটি নারী,,, মা- বোন কে,,,দ্বীনি,,, শিক্ষা আর সঠিক ভাবে পর্দা করার তৌফিক দিন,,,

আমিন.....

6
$ 0.00
Avatar for Hossain628
3 years ago

Comments

Allah amader sothik bojh dan koron....amin

$ 0.00
3 years ago

Every Muslim woman should wear veil and hijab. Tnx a lot brother plz support back

$ 0.00
3 years ago

জাযাকাল্লাহ প্রিয়

$ 0.00
3 years ago

হিজাবের গুরুত্ব।

$ 0.00
3 years ago

জ্বী জাযাকিল্লাহ বোন

$ 0.00
3 years ago

অসাধারণ। প্রত্যেকের উচিত পর্দা সহকারে চলা।

$ 0.00
3 years ago

জ্বী বোন জাযাকিল্লাহ

$ 0.00
3 years ago