জীবনের প্রাপ্তি

0 9

তুমি সেদিন অনেক কেদেছিলে🥺🥺তোমার কান্না দেখে আমার জীবনে ঘটে যাওয়া সেই দিনটির কথা খুব মনে করে খুব কষ্ট পেয়েছিলাম আমি😔💔

আমার জীবন থেকে হারিয়ে যাওয়া সেই প্রথম মানুষটির জন্য।

সেদিন রাতে সিগারেট অনেক বেশি খাওয়া হয়েছে। অনেক কিছু, অনেক বিষয় নিয়ে ভাবতে ভাবতে রাত তখন প্রায় ৪.৩০ ছুই ছুই।

একটা সময় সেই প্রথম মানুষটির সুখের জন্য কতোকিছুই না করলাম। শেষমেশ এই দিনটির মতো আমিও কেদেছি।আমার কান্ননাকাটি দেখে মানুষ তখন হাসতো, পাগল বলতো, সত্যি একটা পাগল ছিলাম আমি।সেই ধকল আমি এখনো কাটিয়ে উঠতে পারিনি।

জীবনে ঘটে যাওয়া সেই পিছনের কথা নাই বা বল্লাম।

শেষে একটি সিদ্ধান্ত নিয়ে ফেলি। এই তুমিটার মুখে হাসি ফোটানোর জন্য, এই তুমিটার প্রেমে পড়ে গেলাম। একটা সময় এই তুমিটাও আমার জীবনের সাথে মিশে যায়। এই তুমিটার নাম দিয়েছি মহারানী।

মহারানী কে ভালোবেসে তার মুখে হাসি ফোটাতে পেরেছি বটে কিন্তু তার মনের অভিব্যক্তি আজও বুঝতে পারিনি। দীর্ঘ ২ বছরের সম্পর্ক কিন্তু আমার নিজের কাছে মনে হয় হাজার জনম।হাসি, কান্না, অভিমান, ঝগড়াঝাটি ইত্যাদি নিয়েই দুটি বছর পার করা।

মহারানী আমার জীবনে আসার তাকে নিয়ে আমার প্রায় সব যায়গাই ঘোরা হয়েছে যা আমার দীর্ঘ ১৯/২০ বছরেও সম্ভব হয়ে ওঠেনি।

প্রতিটি মুহূর্ত মহারানী কে নিয়ে খুব ভালো কেটেছে আমার।

#বিচ্ছেদ

হঠাৎ করে আজ সব যোগাযোগ বন্ধ। কারো কাছেই আজ তার খবর নেই। সে বলেছিলো তার পরিবার আমার সাথে যোগাযোগ করবে।কিন্তু তার কিছুই হয়নি।

আজ প্রায় দেড় মাস যাবত ওর সাথে কোনো কথা, মেসেজ বা অনলাইনেও যোগাযোগ নেই।হাহা এসব কিছু নাকি আমার ভালোর জন্যই।

পোড়াকপাল এরও একটা লিমিট থাকে। জানিনা এই জীবনের শেষ মুহূর্তে কি আছে। জীবন টা আজ অন্ধকারে হারিয়ে যাচ্ছে।

জীবন তুমিও কি এইভাবে হারিয়ে যাবে

তুমি বলেছিলে না না। তবে আজ কেনো এতো প্রতিবন্ধকতা। তোমার কাছে তোমার পরিবার বড় হওয়াটা স্বাভাবিক। কিন্তু আমার কি হবে.........

আমি কি আজ এতটাই পর হয়ে গেলাম। আমার ভালোবাসা কি কোনো মূল্য নেই।হয়তোবা আছে??

প্রতিটি প্রার্থনায় তুমি। প্রতিটি মোনাজাতে তুমি।

দেখি না বিধাতা কি রেখেছে আমার জীবনে। আর কতো কষ্ট দিবে তুমি বিধাতা।যার মুখে হাসি ফোটাতে আমার এতোটা কষ্ট, পরিশ্রম আজ সেই মানুষ টা আমার থেকে অনেক দূরে।

সে আজ কি ভাবছে, কি করছে, কি করবে জানি না।সে বলেছিলো যাকিছুই হয়ে যাক সে আমার কাছে আসবে....... আজ কোথায় তার সেই কথা গুলো, কোথায় তার সেই ওয়াদা....

continue........

0
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments