ভুলবশত মেসেজ

15 23
Avatar for Hasan321
3 years ago

একবার একলোক

তার

বউকে একটা SMS

পাঠাল।।

কিন্তু ভুল বশত সেই

sms

টি চলে গেলো এক

বিধবা মহিলার

কাছে।।

... ... সেই

বিধবা মহিলার

স্বামী মাত্রই

গতকাল

মারা গিয়েছেন।।

যাই হোক, মহিলা sms

টি খুললেন,

পড়লেন,

এবং সাথে সাথে অজ্ঞান

হয়ে মাটিতে পড়ে গেলে

কি লেখা ছিল সেই

sms টি ??

sms

টি তে লেখা ছিলঃ

.

.

.

.

.

আমার প্রিয় বউ!!

আমি ঠিকঠাক

মতই

পৌঁছেছি!!

আমি জানি তুমি আমার

কাছ থেকে মেসেজ

আশা করনি!!

এখানে আজকাল

মোবাইল ফোন

এসে...

পড়েছে!! আমি আসার

সাথে সাথে তারা আমাকে

ফোন গিফট করেছে!!

সেই মোবাইল

থেকেই

আমি তোমাকে মেসেজ

পাঠালাম!!

তুমি জেনে আরো খুশি

তারা সবাই

এখানে তোমার জন্য

অপেক্ষা করছে!!

আশা করা যায়,

কাল- পরশুর মধ্যেই

তুমিও চলে আসবে!!

আশা করি তোমার

যাত্রাও

হবে আমার মত

সুখের!! তোমার

অপেক্ষায় রইলাম!!

*** বিঃদ্রঃ পোষ্টটা কেমেন

লেগেছে আপনার?

কমেন্ট (Comment)

করতে ভূলবেন না।

আপনার

যদি লিখতে কষ্ট হয়,

তাহলে সংক্ষেপে,

T=(Thanks)

G=(Good)

B=(Bad)

N=(Nice)

V..N=(Very Nice)

লিখে কমেন্ট

করবেন। (একটা কথা বলবো যারা আমাকে সাপোর্ট করবে তাদের আমি সাপোর্ট করবো)

15
$ 0.00

Comments

হা হা হা আমার খুব হাসি পাচ্ছে গল্পটা পরে। সত্যি অসাধারণ লিখেছেন আপনি। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটা গল্প আমাদের মাঝে শেয়ার করার জন্য সব থেকে বড় কথা হলো এইরকম গল্প বা কৌতুক পরে মানুষের মন খারাপ থাকলেও মন ভালো হয়ে যায়। মনের গভীর থেকে আবারও আপনাকে ধন্যবাদ জানাই। আশা রইলো এর পর থেকে এমন আরও ভালো ভালো কিছু কৌতুক বা গল্প আমাদের উপহার হিসেবে দিবেন।

ভালো থাকবেন

$ 0.00
3 years ago

কৌতুক টা অনেক মজাদার..সুন্দরভাবে উপস্থাপন করেছেন। প্রাণখুলে হাসার মত একটি কৌতুক ছিল।কৌতুক আমাদের হাসায় আর হাসি মানুষকে সুস্থ রাখে, প্রাণ চাঞ্চল্য রাখে। আমাদের মাঝেমাঝে কৌতুক শোনা উচিত তাহলে অবসন্ন ভাবটা দূর হয়ে যাবে। আমাকেও সাপোর্ট করবেন প্লিজ।

$ 0.00
3 years ago

Your joke is so funny....I already support you. Support me back. And i am willing to get this kinds of jokes everyday. Please upload them everyday. Thank you for entertainment

$ 0.00
3 years ago

very nice. now subscribe back to me

$ 0.00
3 years ago

So funny

$ 0.00
3 years ago

So funny

$ 0.00
3 years ago

জোক্সটি অনেক হাসির ছিলো..যদিও এটা অনেক পুরাতন কৌতুক.. অনেক দিন পর পড়লাম আবারও ভাল লাগলো..লাইক কমেন্ট সাবস্ক্রাইব ডান..আপনিও পাশে থাকবেন আশা করি।

$ 0.00
3 years ago

Ato sundor jokes.darun laglo.plz support me

$ 0.00
3 years ago

আমি সবাইকে সাহায্য কি শুধু আপনি নন অনেক কে করি

$ 0.00
3 years ago