ব্রাজিলের টার্গেট কাতার বিশ্বকাপ জয়

1 9
Avatar for Hasan2399
3 years ago

২০২২ সালে কাতারে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। বিশ্বকাপের এই আসরে ব্রাজিল বিশ্বকাপ জিতবে বলে আশা করছেন ব্রাজিলের তারকা দানিলো। ফিফাকে দেয়া এক সাক্ষাৎকারে এই আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।সাক্ষাৎকারে দানিলোকে প্রশ্ন করা হয়, ২০২২ সালে কাতারে কি ব্রাজিল বিশ্বকাপ জিতবে?জবাবে দানিলো বলেন, “আমি সেটাই আশাকরি। বাছাই পর্ব খুব কঠিন হতে যাচ্ছে। কৌশলগত, শারীরিক ফুটবল এখন বেশি বিকশিত হয়েছে। কিন্তু আমাদের টার্গেট বিশ্বকাপ জেতা। আমাদের আছে অভিজ্ঞ এবং প্রতিভাবান প্লেয়ার।”

2
$ 0.00

Comments

2022 এ কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ অনেক দল অংশগ্রহণ করবে আমি কিন্তু সাপোর্ট করি ব্রাজিলকে না আমার সাপোর্টার আর্জেন্টিনার আমি প্রত্যাশা করি আর্জেন্টিনা বিজয়ী কিন্তু যে ভালো খেলবে সে ভিজে হবে এতে কষ্ট পেয়ে লাভ নেই যার খেলার সুন্দর সেই জিতবে হোক না সে বিরোধীদল আমরা ভালো খেলোয়ার কে সাপোর্ট করব যে ভালো খেলবে সে জিতবে যে ভালো খেলবে সে জিতবে না হোক সে আমার প্রিয় দল

$ 0.00
3 years ago