বউ২

0 2

♥বউ♥

পর্ব:২

,

,

,

,তিশা:::::( আল্লাহ্ এটা কি রেখেছো আমার জীবনে,,এক মুহুর্তেই আমার সমস্ত সপ্ন ভেঙে চুরে গুড়ো হয়ে গেলো,,, আমি কি করবো এখন,, যাই হয়ে যাক,মেয়েদের বিয়ে একবারই হয়, শরীয়ত মতে আমি ওর বউ,দেখি আমার শক্তি বেশি নাকি অন্য মেয়ের,, আমি আমার অধিকার নিয়েই ছারবো,,,

,

তিশা:::: কি ব্যাপার? আজ রাত টা কি ওয়াসরুমে থাকবেন বলে ঠিক করেছেন নাকি?

,

…শুভ ধুপ করে বের হয়,

,

শুভ:::: দেখুন আপনি কিন্তুু বেশি বেশি করছেন,,,,,,

,

তিশা:::: একদম চিল্লাবেন না,,,, চুপচাপ এসে আমার সাথে নামাজ পরুন,,,,,,(ধমকিয়ে)

,

শুভ::::: উফফফফ অসহ্য,,

,

তিশা::: কি বললেন?

,

শুভ:::: অসহ্য গরম তাই বললাম( ঝগরুটে কোথাকার,এমন করে ধমক ইরা ও কোনোদিন আমাকে দেই নি.দেখে নিবো তোমাকে)

,

তিশা;:::: কি হলো শুনতে পাচ্ছেন না?

,

শুভ গিয়া তিশার সাথে নামাজ পরে নেয়,,,, তারপর তিশা উঠে বিছানার মাঝখানে গুটিশুটি মেরে বসে পরে,,,

,

শুভ আবার গিয়ে সোফায় বসবে সেই সময় তিশা চিল্লায়,,,,

,

শুভ::::' আবার কি হলো?

,

তিশা:::: আমার খুব খুদা লেগেছে,,,

,

শুভ::::: তো আমি কি করবো?

,

তিশা::::: কি করবেন মানে? যান গিয়ে আমার জন্য খাবার নিয়ে আসেন?

,

শুভ:::: কিহ্ আমি? খাবার? তাও আপনার জন্য?impossible,,,,

,

তিশা::::: ভেবে বলছেন তো?

,

শুভ:::১০০%

,

টিপ;:::: আম্মু,,,,,,,,,

,

শুভ দৌড়ে তিশার মুখ চেপে ধরে,,,

,

শুভ::::: এই মেয়ে এতো রাতে আম্মুকে ডাকছো কেনো?

,

হাত সরিয়ে,,

,

তিশা::::: বাহ্ রে আম্মুকে সব জানাতে হবে না? উনার ছেলে যে কতটা খচ্চর সেটা তো বলতে হবে,,,,বিয়ের প্রথম দিনে যে এভাবে টর্চার করছে বলতে হবে তো,,,,,,আম্মু,,,,,,,,,,,

,

আবার মুখ চেপে,

,

শুভ::::: যাচ্ছি,,,যাচ্ছি চিল্লাতে হবে না( দাঁতে দাতঁ চেপে)আল্লাহ্ কোন জ্বালায় ফেললে আমায়,,,,,

,

শুভ বের হয়ে চলে গেলো,,,,আর তিশা হাসতে হাসতে বিছানায় গড়াগড়ি খাচ্ছে,,,,একটু পরে শুভ খাবার এর প্লেট এনে তিশার সামনে রেখে আবার সোফার কাছে কাছে যেতে লাগে,,,

,

তিশা:::: আবার কোথায় যাচ্ছেন?

,

শুভ::::: নাচতে,,,

,

তিশা::::: পরে নাচেন,,,আগে আমায় খাইয়ে দিন?

,

শুভ:::::are u mad?

,

তিশা:::: শোনেন আমি জানি আপনি ইংরেজির চিটার,,তাই বলে কথায় কথায় ইংলিশ ঝারতে হবে না,,,এসে আমায় খাইয়ে দিন,,,,

,

শুভ::::: পারবো না আমি,,,,,

,

তিশা::::: আব্বু,,,,,,

,

শুভ:::::: ( আবার মুখ চেপে ধরে) আবার আব্বুকে ডাকছেন কেনো শুনি?

,

তিশা:::: আম্মুকে ডাকলে আম্মু এসে শুধু বকা দিবে,,আর আব্বু আসলে মাইর দিবে,,,আর আপনার জন্য এখন মাইর ই উপর্যুক্ত,,,,

,

শুভ::::: (সব শোধ আমি তুলবো) নিন খেয়ে,,,,

,

শুভ তিশাকে শেষ মেশ না পেরে খাইয়ে দিতে লাগে,,,আর তিশা খাচ্ছে আর শুভর দিকে তাকিয়ে আছে,,,

,

তিশা:::: আপনি খাবেন না?

,

শুভ:::: সেটা আপনাকে ভাবতে হবে না,,,আপনি আপনার টা বুঝুন,,,,

,

তিশা খাবারে হাত দিয়ে খাবার শুভর মুখের সামনে তুলে,,

,

তিশা:::: নিন খেয়ে নিন,,,

,

শুভ::::: খাবোনা,,,আর আপনার হাত থেকে তো কোনোদিনই না,,,,

,

তিশা:::: খাবেন না মানে? খেতে ই হবে,, আর আমার হাত থেকেই,,,,

,

শুভ::::no way,,,,

,

তিশা অন্য হাতে শুভর চুল টেনে ধরে খাবার মুখের সামনে নিয়ে যায়,,,

,

শুভ:::: আল্লাহ্ গো,,,,মেরে ফেললো আমায়,,,,

,

তিশা:::: তারাতারি খান,,,নয়তো সব চুল ছিরে নিবো,,,,

,

শুভ তারাতারি তিশার হাত থেকে খাবার মুখে তুলে নেয়,,,,

,

তিশা::::: কি হলো আমাকে খাওয়ানো বন্ধ করলেন কেনো?

,

শুভ তিশাকে খাইয়ে দিচ্ছে আর তিশা শুভকে,,,, শুভ আর বাধা দেয় নি,,,কারন শুভ ভালো ভাবেই বুঝতে পারে এ মেয়েকে শুভ বাগে আনতে পারবে না,,,জোর করলে নিজেই ক্ষতি,,,,

,

খাওয়া শেষে শুভ প্লেট রাখতে বাহিরে চলে যায় আর তিশা উঠে চটপট চেন্জ করে নেয়,,,,শুভ রুমে ঢুকে তিশাকে দেখে দাড়িয়ে যায়,,, কারন তিশা হলুদ রং এর একটা শাড়ি পরে আয়নার সামনে কুচি ঠিক করছে,,,অন্য রকম এক সৌন্দর্য ঘিরে ধরে আসে তিশাকে,,,শুভ অপলোক দৃষ্টিতে তিশার দিকে তাকিয়ে আছে,,,,,, শুভকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে তিশা একটু লজ্জা পেলো,,,,,

,

তিশা:::: কি হলো কি দেখছেন ওভাবে?

,

তিশার কথায় শুভর ধ্যান ভাঙে,,,,

,

শুভ:::::( আল্লাহ্ কি করছি আমি এটা,,, শুভ তুই কি পাগল হয়ে গেছিস? ভুলে যাস না তুই শুধু ইরাকে ভালোবাসিস আর কাউকে নয়,,,, ওই মেয়ের দিকে তাকাস না,,,,, পেত্নী তোকে বশ করে নিবে)

,

তিশা:::: শোনেন,,,,

,

শুভ:::: কিচ্ছু শুনতে পারবো না,,,আমি এখন ঘুমাবো,,,,

,

তিশা::::: হুম চুপচাপ এসে বিছানায় শুয়ে পরুন,,,,,

,

শুভ::::: আপনি কি শোনেন নি আমি কি বলেছিলাম তখন( ধমকের সুরে)

,

তিশা::::: আমি আপনাকে কি বলছি সেটা শুনে পাচ্ছেন না? ( ডবল ধমকের সুরে)

,

শুভ::::: ( আমি ফাইস্যা গেছি মাইনক্যা চিপায়,,,আমার ও দিন আসবে তিশা পেত্নী,,, সব সুদে আসলে আদায় করে নিবো,)

,

তিশা::::: আমাকে কি অন্য ব্যাবস্থা নিতে হবে?

,

শুভ:::: না ম্যাম আমি আসছি,,,,

,

শুভ গিয়ে ধুপ করে বিছানায় শুয়ে পরে,,,,আর তিশা শুভর বুকে মাথা রেখে শুভকে জরীয়ে ধরে শুয়ে পরে ,,,,,

,

শুভ:::: ;কি হচ্ছে টা কি? লজ্জা করছে না আপনার?

,

তিশা::::: ওমা লজ্জা করবে কেনো? বিয়ে করা একমাত্র বর আপনি আমার,, আপনার বুকে মাথা রেখে ঘুমাতে আমার লজ্জা করবে কেনো?

,

শুভ;:::: আপনি খুব ফাজিল একটা মেয়ে,,,, ফাজিল না আপনি একটা,,,,

,

তিশা চট করে শুভর ঠোটে কিস করে দেয়,,,,

,

তিশা::::: good night my jaan,,,,,,

,

শুভ::::: what!

,

তিশা:::: এতো বক বক করলে ঘুমাবো কি করে আমি? চুপচাপ ঘুমান,,, আর আমাকে ঘুমাতে দিন,,,,

,

শুভ:::::( বুঝতে পেরেছি এতো সহজে তোমাকে আমার পিছু ছারাতে পারবো না,,, কিছু একটা করতে হবে)

,

শুভ তাকিয়ে দেখে তিশা ঘুমিয়ে কাদা,,,,, শুভ তিশাকে নিজের ওপর থেকে নামাতে গেলে দেখে তিশা ওর টি শার্ট হাতে মুঠো করে নিয়ে আছে,,,,শুভ আর তিশাকে নামাতে পারলো না, চুপচাপ ঘুমিয়ে পরলো,,,,,

,

be continue ♥

,

(((( মনে হচ্ছে "বউ" গল্পটা সবারই মোটামুটি পছন্দ হয়েছে,,,,তোমাদের ভালো লাগলেই আমার লেখা সার্থক))

1
$ 0.00

Comments