ছোট গল্প,,,,,♥️💖💗❤️🥰

5 20
Avatar for Farukxb
3 years ago

মেয়েঃ-দেখেন ভাই আমার পিছু ঘুরে লাভ নেই আমি প্রেম-ভালোবাসা পছন্দ করিনা আর করব না,

ছেলেঃ-কিন্তু আমি তো তোমাকে ভালোবাসি

মেয়েঃ- আমি আপনাকে ভালোবাসি না এবং কাউকে ভালবাসবো না আমাকে অন্য সব মেয়েদের মতো ভাববেন না প্লিজ

ছেলেঃ-ওহ আচ্ছা কি করলে আমাকে ভালবাসবে তুমি মেয়েঃ- কিছুই করতে হবে না আপনি বুঝেন না কেন, বিয়ের আগে প্রেম ভালোবাসা নাজায়েজ

ছেলেঃ- আচ্ছা আমি তোমাকে বিয়ে করতে চাই

মেয়েঃ- আপনি তো আসলে পাগল হয়ে গেছেন ডাক্তার দেখান,,

ছেলেঃ-সত্যি বলছো আমি পাগল হয়ে গেছিত তোমার পাগল,,

মেয়েঃ-আল্লাহ এই পাগলের হাত থেকে আমাকে রক্ষা করো,,,

এই কথা বলেই জান্নাত ধাই ধাই করে চলে গেল পেছন থেকে রাজিব জান্নাত কে কতবার ডাকল জান্নাত ফিরেও তাকাল না

দূর থেকে দাঁড়িয়ে সবই দেখছিলো মেয়েটির ভাই ইমরান, যে কিনা রাজিবের বন্ধু,,

রাজিব জানতো না যে বন্ধু ইমরানেরই বোন বোরকা পড়া মেয়েটি,,

ইমরান কাছে আসতেই রাজিব বললো,

রাজিবঃ-মেয়েটিকে এত ভালোবাসি অথচ মেয়েটি আমার ভালোবাসার মূল্য দিল না বলে কিনা বিয়ের আগে প্রেম ভালোবাসা নাজায়েজ

ইমরানঃ- ঠিকই তো বলছে,, তুই কি মেয়েটির চেহারা দেখেছিস,,

রাজিবঃ-কি করে দেখবো সব সময় তো বোরকা পরে বের হয়

ইমরানঃ-না দেখেই ভালোবেসে ফেলেছিস

রাজিবঃ-হুম,

ইমরানঃ- কেনো,,

রাজিবঃ-মেয়েটি ধার্মিক পরহেজগার তাই

ইমরানঃ- বিয়ে করবি মেয়েটাকে

রাজিবঃ-বিয়ের প্রস্তাব ও দিয়েছি মেয়েটিকে বলে কিনা আমি পাগল হয়ে গেছি,,

ইমরানঃ- ধার্মিক মেয়েকে বউ বানাইতে চাও নিজে কি ধার্মিক,,আগে নিজে ধামিক হও

রাজিবঃ- ঠিক বলছিস যাহ আজ থেকে এখন থেকেই নিজেকে বদলে ফেলবো ইন-শা -আল্লাহ

ইমরানঃ-তাহলে চল মাগরিবের নামাজ পড়ে আসি আযান দিচ্ছে

রাজিবঃ-চল,

রাজিব জান্নাত কি সত্যিই অনেক ভালোবাসি তাই রাজিব নিজেকে বদলে ফেললো ভালো পথ বেছে নিলো আল্লাহর পথে চলতে শুরু করলো,,

জান্নাত তার ইমরানের কাছে জানতে পারলল যে রাজিব ইমরানের বন্ধু এবং সে নাকি জান্নাতকে পাবার জন্য নিজেকে একদম বদলে ফেলেছে,,

সে এখন আল্লাহর পথে চলছে এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ছে আর ঘুরাঘুরি বাদ দিয়ে নিজেদের দোকান দেখাশোনা করছে

জান্নাত এবার বুঝতে পারলো যে সত্যি রাজিব তাকে পাগলের মত ভালবাসে

এদিকে রাজিব নামাজের মধ্যে একটা মজা পেয়ে গেল যে মজা আগে কোন দিন পায়নি সে এখন নামাজ ছাড়া কিছুই বোঝে না

একদিন ইমরান রাজিব কে বলল,,

ইমরানঃ- তুই কি জান্নাতকে বিয়ে করতে চাস

রাজিবঃ-বিয়ে তো আল্লাহর হাতে যদি আল্লাহ তায়ালা জান্নাতের সাথে আমার বিয়ে লিখে রাখে তাহলে হবে না নয়তো না

রাজিব এখন আল্লাহর প্রেমে মগ্ন,,,

😍😍প্রেমে পড়লে আল্লাহর প্রেমে পড়ো তাহলে দুনিয়া এবং আখিরাত দুটোই তোমার 😍😍

গল্পঃ-কিছু গল্পের নাম হয় না

❤❤সবাই লাইক কমেন্ট করেন জানাবেন গল্প টা কেমন হলো ❤❤

1
$ 0.00
Avatar for Farukxb
3 years ago

Comments

Nice Golpo.. Kub sundor kore likhcen... I love to read this

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে মূল্যবান মতামত এবং পাশে থাকার জন্য

$ 0.00
3 years ago

love is all

$ 0.00
3 years ago

Thank you for ,,staying close

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago