ফিরে যাব

10 19
Avatar for Farhana-liza
3 years ago
Sponsors of Farhana-liza
empty
empty
empty

ইট পাথরের এই শহরে ভাল লাগেনা আমার

বড় জটিল এ শহর,

বিচিত্র এই শহরের মানুষ।

এখানে বন্ধু আছে, নেই বন্ধুত্বের বন্ধন

ভাই আছে, নেই ভ্রাতৃত্ব।

স্বজন আছে, নেই আত্মীয়ের বাঁধন,

ভালোবাসা আছে, নেই হৃদয়ের লেনদেন।

আজ বিবেকের দৃঢ় উচ্চারণ,

ফিরে যাব, ফিরে যাব ই

হাফিজ মাঝির ঘাটে,

যেখানে ভাটিয়ালির সুর আছে

রহিম চাষার আলে।

ফিরে যাব,

করিমুন্নেসার জীর্ণ আঙ্গিনায়

যেখানে নির্ভেজাল ভালোবাসা আছে,

আছে স্নেহ,

নেই কোনো কৃত্রিমতা।

ফিরে যাব আমি,

সেখানেই ফিরে যাব।

7
$ 0.00
Sponsors of Farhana-liza
empty
empty
empty
Avatar for Farhana-liza
3 years ago

Comments

অনেক ভাল লিখেছেন।

$ 0.00
3 years ago

অনেক ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে

$ 0.00
3 years ago

"ফিরতে চাই আমি ইট পাথরের কৃত্রিম মায়াজাল থেকে। সেখানেই ফিরব যেখানে আমি প্রাণখুলে প্রকৃতির গন্ধ পাবো। "

আপনার লেখনীটা চমৎকার। ভালো লেগেছে অনেক।

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য

$ 0.00
3 years ago

আপনার লেখা ফিরে যাবো কবিতাটি খুবই সুন্দর হয়েছে আপু। অনেক ধন্যবাদ আপু আপনাকে

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপু সব সময় পাশে থাকার জন্য। 💟

$ 0.00
3 years ago

স্বাগতম আপু, আর আপনাকেও অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য

$ 0.00
3 years ago

অসাধারণ হয়েছে। পড়ে খুবই ভালো লেগেছে। অনেকদিন পরে এত সুন্দর একটা আর্টিকেল পড়লাম। আশা করি ভবিষ্যতে আমার আরো অনেক ভালো ভালো আর্টিকেল লিখবেন এবং আমাদের উপহার দিবেন।

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে আমার কবিতা পড়ার জন্য।আর এত সুন্দর করে কমেন্ট করার জন্য।

$ 0.00
3 years ago

আশা করি আপনিও আপনার সকল আর্টিকেল পড়বেন।

$ 0.00
3 years ago