বৃষ্টি এবং প্রিয়া

11 12
Avatar for Farhana-liza
3 years ago
Sponsors of Farhana-liza
empty
empty
empty

বন্ধুরা কেমন আছো তোমরা? আশা করি সবাই ভাল আছ। তোমাদের জন্য নতুন একটা কবিতা নিয়ে হাজির হয়ে গেলাম। 👇👇👇

বৃষ্টিরে তুই খানিক দাঁড়া,

শুনে যা মোর কথা,

প্রিয়ার কাছে বলিস গিয়ে,

আমার মনের ব্যাথা।

বৃষ্টি ঝরা দিনে তারে,

পড়ছে মনে বারে বারে,

তার বিহনে দিন কাটেনা,

বলিস চুপিসারে।

এমন দিনে যদি কাছে,

পেতাম আমি তারে,

মনের সকল ভালোবাসা,

দিতাম উজাড় করে।

তার লাগিয়া অপেক্ষায়

সারা জীবন ধরে,

রইব আমি পথ চেয়ে,

বলিস গিয়ে তারে।

সবাইকে অনেক ধন্যবাদ। যদি আমার কবিতা ভালো লেগে থাকে, অবশ্যই লাইক ,কমেন্ট ,সাবস্ক্রাইব করতে ভুলবেন না।

7
$ 0.00
Sponsors of Farhana-liza
empty
empty
empty
Avatar for Farhana-liza
3 years ago

Comments

অসাধারণ কবিতা

$ 0.00
User's avatar pro
3 years ago

অসাধারণ লেখা আপু। বৃষ্টিতে যদি কাঁদা না হতো তাহলে আমার সবচেয়ে পছন্দ হতো বৃষ্টি।

$ 0.00
3 years ago

অসাধারণ লেখনী, ভালো লেখেছেন, আপনার কবিতাই অনেক কিছু ফুটে ওঠেছে যা আমি পড়ে বেশ ভালো লাগলো।আশা করি পরেরবার আরো ভালো কিছু নিয়ে হাজির হবেন।

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে সুন্দর কমেন্টের জন্য।💟

$ 0.00
3 years ago

বাহ খুবই সুন্দর

$ 0.00
User's avatar Mrm
3 years ago

Thank you

$ 0.00
3 years ago