শালি যখন বউ

0 118
Avatar for Fahad22
3 years ago

আমার বাসায় রাত, যদিও শুনে খুব ভালো লাগছে আপনাদের কিন্তু গল্পটা অনেক কষ্টের।কারন আমার শালির সাথে বাসর রাত। শুনে আজব আজব মনে হচ্ছে না ‌। কিন্তু আজব না সত্যি তাও‌ আমি জানতে পারলাম কিছুক্ষণ আগে। বিশ্বাস হচ্ছে না তো .........…........

চলেন তাহলে ফ্ল্যাসব্যাক দেখে আসি

সারা দিন দুস্টমি ফাজলামির ভিতর

ফেসবুকটা ছিল ইমপরটেন্ট এর একটা মাধ্যম।

এর ভিতর কবে যে

নিজেই হারিয়ে গেলাম এক অজানা

স্রোতে সেটার আর খেয়াল রাখতে

পারলামনা।

তখন আমাদের ইন্টার ফার্স্ট ইয়ারের

অর্ধ বার্ষিকী পরীক্ষা শেষ প্রায়।

মনেহয় ২-৩ টা বাকি ছিল। একদিন

ফেসবুকিং করতে করতে হঠাৎ মাথায়

একটা বাঁদরামি বুদ্ধি ভর করলো।

একটা

অচেনা আইডির এবাউট এ গিয়ে

দেখলাম আমাদের শহরেরই একটা

মেয়ে। ফাজলামি করেই ম্যাসেজ

দিলাম।

.

শান্ত নুরঃহ্যালো আপু আমি তোমাদের

কলেজেই ফার্স্ট ইয়ারে পরি। প্লিজ

রিপ্লাই দাও।

.

ম্যাসেজটা সেন্ড করেই মেজাজটা

খারাপ হয়ে গেল। আগেও একবার

ম্যাসেজ করছিলাম রিপ্লাই দেয়নি।

তাই এইবার উঠে পরে লাগলাম।

কিছুক্ষণ পর রিপ্লাই দিল।

নিহিঃআম্মু ডাকতেছে ১৫ মিনিট পর

আসতেছি।

.

ঠিক ১৫ মিনিট পরই আসলো।

.((( আপনারা যারা আমার গল্প পরেন তাদের জানাই ধন্যবাদ,,,, অনেকেই আমাকে মেসসেস দেন আবার রিকুয়েষ্ট দেন এক্যাপসেপট না করলে দয়া করে কমেনট এ গালাগালি দিয়েন না,,,,,,,আর ভালো লাগলে কমেনট করে জানাবেন,,,,,,, আমার সাথে এড থাকতে পারেন))

শান্ত নুরঃ আপু তুমি কোন গ্রুপ এ পর ?

নিহিঃআগে তুমি বল?

শান্ত নুরঃ আমি মানবিক এ।

নিহিঃআমিও মানবিক এ পরি।

শান্ত নুরঃ আচ্ছা সেকেন্ড ইয়ারে??

নিহিঃ নাহ তোমাদের সাথেই।

ফার্স্ট ইয়ার।

শান্ত নুরঃ তাহলেতো আমায় চেনার

কথা। আজ কোথায় বসছিলা?

আমাকে দেখোনি? আমি নীল শার্ট

পড়া ছিলাম।

.

এভাবে প্রশ্ন করতে থাকলাম ,আর ও

সাজিয়ে গুছিয়ে মিথ্যে উত্তর

দিতে থাকল।

.

একদিন পরীক্ষা শেষে আমার এক

বন্ধুকে জিজ্ঞেস করলাম.... দোস্ত

,নিহি নামের কাউকে চিনিস ?

ও বল্লো

হ্যা চিনিতো আমাদের কলেজ এই

পড়ে, কিন্তু ব্যবসায় শাখায়।

আমি ওরে বললাম ...কিন্তু ওই মেয়ে

যে আমায় বললো ও আমাদের সাথে

মানবিক এ পড়ে।

ও তো আমায় নিয়ে হাসতে থাকলো।

আমি লজ্জা পেয়ে ওর কাছ থেকে

চলে আসলাম। . .

তারপর বিকেলে ফেসবুকে তে...

.

শান্ত নুরঃ তুমি আমার সাথে মিথ্যা কেন

বলছিলা?

নিহিঃকিসের মিথ্যা বলছি ?

(জেনো আকাশ থেকে পড়লো)ত

শান্ত নুরঃতুমি আমায় কেন বল্লে তুমি

,আমাদের সাথে মানবিক এ পড়। কেন

এমনটা করলা?আ

নিহিঃআসলে সত্যি তোমার সাথে

মজা করছিলাম। আমি ঠিক বলে

দিতাম। আচ্ছা কে বললো তোমায়?

.

আমি মিথ্যা বলতে থাকলাম,কিন্তু

আমার অচেনা পরী

অনেক মেধাবী ছিল আর চালাক ও।

তাই বুঝে ফেললো আমি মিথ্যা

বলতেছি। আর কায়দা করে আমার কাছ

থাকে সত্যিটা জেনে নিল।

সেদিন রাতে নিহি সাথে

অনেক কথা হল। ওরা কয় ভাই বোন।

আমার পরিবারে কে কে আছে

ইত্যাদি। ডিসেম্বর ২ তারিখ থেকে

১৬ তারিখের ভেতর ,কবে যে ওকে

জীববের একটা অংশ ভেবে ফেলছি

,বুঝতেই পারলাম না। ওর সাথে কথা

না বলে একটা মুহূর্ত ও কাটতে চাইত

না। কেন জানি খুব আপন মনে হত।

হাজার কস্ট হলেও কথা বলতাম

নিহির বারন করা স্বত্তেও। সাইকেল

চালানো অবস্থায় ,এমনকি শীতের

রাতে ফোন চার্জ এ দিয়েও বসে

থাকতাম ঘন্টার পর ঘন্টা। মোট কথা

আমি কথা না বলে কিছুতেই থাকতে

পারতাম না। একদিন তো সাইকেল

চালানো অবস্থায় চ্যাটিং করতে

গিয়ে পড়েই গেছিলাম।

জানিনা কেন জানি ওর আইডিটার

সামনে নীল চিহ্নটা দেখলে আমার

খুব কস্ট হত। আমার ইচ্ছে হত ও জেন শুধু

আমার সাথেই কথা বলে,আর কারোর

সাথে না। তবে কবিতা বেশির ভাগ

সময় চ্যাট অফ ই রাখতো। হঠাত একদিন

চ্যাট অন দেখে খুব খারাপ লাগতে শুরু

করলো।

.

শান্ত নুরঃকি ব্যাপার তুমি চ্যাট অন

করছো কেন

নিহিঃতোমার প্রব্লেম কোথায়?

শান্ত নুরঃনা এমনি বললাম,তুমি চ্যাট

অন করলে আমার জানি কেমন লাগে।

.

সেদিন প্রায় ৪৫ মিনিট পর চ্যাট অফ

করলো। এভাবেই আমার অকারনে

অভিমান হওয়া শুরু করলো। কিন্তু ও

কে বুঝতে দিতাম না।

.

একদিন বিকেলে...

.

শান্ত নুরঃ আচ্ছা তুমি আমার সাথে এত

কথা কি ভেবে বল?

নিহিঃ শুধু ফ্রেন্ড আর কিছু না।

শান্ত নুরঃবন্ধু তো অনেক ধরনের হয়। আমি

তোমার কেমন বন্ধু?

নিহিঃখুব ভাল একটা বন্ধু।

শান্ত নুরঃআচ্ছা,আমি তোমার কেমন

ভাল বন্ধু?

নিহিঃকেন কি হইছে?

শান্ত নুরঃ আমাকে ভাল বন্ধু ভাবো

অথচো আজ পর্জন্ত ফোন নাম্বার টা

পাওয়ার যোগ্য হলাম না।

.

এভাবে চলতে ছিল সেদিন

বিকেলটা। নিহিকে অনেক

রিকয়েস্ট করার পর শেষ পর্জন্ত ফোন

নাম্বার টা দিতে রাজি হল।

. আমার নম্বর নেবেন আপনার ওকে

বন্ধু হিসেবে কল দিতে পারেন

01645170170

নিহিঃএই যে মিস্টার ,না বলে

কখনো ফোন দিবে না। মনে থাকে

যেন।

শান্ত নুরঃমনে থাকবে।

.

২ দিন হয়ে গেলো ফোন নাম্বার

আমার

কাছে। কিন্তু একবার ও ফোন দিলাম

না। কারন নিহি নিষেধ করছে।

.

একদিন রাতে ওকে বুঝাতে চাইলাম

আমার মনের কথা গুলো,কিন্তু খুলে

বলতে পারলাম না হারানোর ভয়ে।

আমি না বললেও নিহি বুঝে গেল ।

.

নিহিঃ দেখো আমি শুধু তোমায়

ভাল বন্ধু ভাবি। এর বেশি কিছু ভাবা

আমার পক্ষে সম্ভব নয়। কারন আমার

বিয়ে ঠিক করা।

জানো আমার খুব খারাপ লাগে

,আমার কোন স্বাধীনতা নেই। যদি

বাসার কেউ জানতে পারে আমি

কোন ছেলের সাথে কথা বলি

তাহলে সেদিন ই আমায় বিয়ে দিয়ে

দিবে।এর পর ও কি আমার রিলেশন

করা সম্ভব?

আমি সেদিন সত্যি ই স্তব্ধ হয়ে

গেছিলাম।অই মুহূর্তে বলার মত কিছুই

খুজে পাইনি।কথা গুলা শোনার পর

আমার কস্ট গুলোকে চেপে রেখে

নিহিকে বললাম,তুমি একটু আমায়

ফোন দিতে পারবা জরুরি কথা আছে।

নিহি বললো ঠিক আছে।

.

পরের দিন কলেজে যাওয়ার

পথে,একটা অচেনা নাম্বার থেকে

ফোন

আসে...

আমিঃ আস্সালামু আলাইকুম।

(ওপাশ থেকে মেয়ে কন্ঠ ভেসে

আসলো)

---কে আপনি?

আমিঃআপনি কে? কার কাছে ফোন

দিলেন?

--- চিনতে পারেন নি,থাক না চিনলে

আর কি করার।

আমি বুঝতে পারলাম সে নিহি হবে

আমি যখন ই বলতে যাব,আপনি...

তখন ই ওপাশ থেকে বলে দিল,আমি

নিহি।

পরের দিন আমি অনেক কাজে busy

ছিলাম। নিহি দুপুরে ফোন দিল

নিহিঃহেলো,কেমন আছ?

আমিঃভাল,তুমি?

নিহিঃহ্যা,আমিও ভাল। তুমি যেন

কি বলবে বলছিলে?হ

আমিঃহ্যা,তাহলে শোনো...

ভাবছিলাম অনেক কিছু বলবো,কিন্তু

দেখো এখন অনেকটাই ভুলে গেলাম।

আমার কথা গুলো তুমি কি নিতে

পারবা?আল্লাহ ই ভালো জানে।

সত্যি বলতে আমি তোমায় অনেক

ভালবেসে ফেলেছি। বিশ্বাস করো

ফেবু তে আমি তোমার সাথেই সব

থেকে বেশি চ্যাট করছি। যা আমি

কখনোই ভুলতে পারবনা। বিশ্বাস করো আমি

তোমায় আজ পর্জন্ত এক পলকের জন্য ও

দেখিনি ।

তবুও কেন ভালবাসি বলতে পার ?

যার কারন আমি নিজেও যানিনা। শুধু

জানি যতদিন বেঁচে থাকব শুধু

তোমাকেই ভালবেসে যাব ।যদি

কোনদিন তোমাকে না ও পাই। তবুও

সারা জীবন আমার হৃদয়ে

থাকবে,আমার অচেনা পরী হয়ে।

.

আরো অনেক কিছু বলেছিলাম ,যার

সবটা আজ মনে নেই।

.

সেদিন সন্ধ্যায়...

কেমন জানি আলাদা লাগছিল

সবকিছু।

নিহি খুব সুন্দর ভাবে কথা বলতে

থাকে।

এক পর্যায়....

.

নিহিঃতোমার পছন্দের গান

কোনটা?

খমিঃআমার পছন্দের ঠিক নাই,যখন

যেটা শুনি সেটাই ভাল লাগে।

নিহিঃএখন কোনটা পছন্দের?

আমিঃমাহির জেন এর .. ইসলামিক

গায়ক ইংরেজি ভাষায় ও আরবি ভাষায়

গান গেয়ে থাকেন।

"You are number one for me, oh oh oh

You are number one for me.

নিহি:এই গানটা তো আমার ও

পছন্দের,আচ্ছা তোমার কোন রংটা

পছন্দ?

আমিঃসাদা&কালো,তোমার?

নিহিঃনীল।

.

এভাবে অনেক কথা হল

এক পর্যায় নিহি বলে ফেললো....

.

নিহিঃতোমার কারনে যদি কখনো

কস্ট পাই,তাইলে তোমায় খুন করে

জেলে যাব।

.

কথাটা শুনে আমি যেন এক রাশ

হাওয়ায় ভাসতে থাকলাম,অজানা এক

সুখ অনুভব হল।বুঝলাম ও আমাকে

ভালবাসতে শুরু করেছে।

.

আমিঃকখনো কস্ট দিবনা।

রিকোয়েস্ট দিয়ে পাশে থাকুন প্রতিদিন

বিকেলে নতুন গল্প পোষ্ট করি। গ্রুপে পেতে

কষ্টে হয় সবসময় পাওয়া যায় না। এখন

আপনার ইচ্ছা আপনি কি করবেন

সেদিন রাতে ১ টার ও বেশি সময়

চ্যাট হয়েছিল।

.

কয়েকদিন পর নিহি কোন এক গ্রামে

বেড়াতে যায়।তার পরের দিন ১৬

ডিসেম্বর,দিনটা ছিল আমার কাছে

খুব স্পেশাল।

এই দিনেই ফেবু তে একটা স্টাটাস

দিছিলাম...

আমার অচেনা পরী যেন ,আজকের

বিজয়ের দিনে,আমার I love you এর ans

টা দিয়ে আমাকে বিজয়ি করে।

বন্ধুরা দোয়া করবে।

সেদিন ৯ টার দিকে ও আমাকে ফোন

দেয়।(( আপনারা যারা আমার গল্প পরেন তাদের জানাই ধন্যবাদ,,,, অনেকেই আমাকে মেসসেস দেন আবার রিকুয়েষ্ট দেন এক্যাপসেপট না করলে দয়া করে কমেনট এ গালাগালি দিয়েন না,,,,,,,আর ভালো লাগলে কমেনট করে জানাবেন,,,,,,, আমার সাথে এড থাকতে পারেন))

.

নিহিঃকয়টা বাচ্চাদের নিয়া ঘুরতে

বের হইছি।

.

আরো অনেক কিছু বলছে।

আমিও আমার স্টাটাস এর কথা বললাম।

ans টাও চাইলাম।

নিহিঃ কিছুক্ষন আমতা আমতা করে

বলেই দিল I love you too...

এভাবেই শুরু হয়েছিল আমাদের পথ চলা

.

আজ 3 বছর ধরে একে অপরকে খুব ভালোবাসি।

এখন আমি একটি কোম্পানিতে জব করি

খুব ভালো বেতন পায়।

দুঃখের বিষয় হচ্ছে আমি আমার বাবা

মায়ের একমাত্র সন্তান।(যারা আগের গল্প গুলো পড়লেন তারা আমার ফ্যামিলি সম্পর্কে জানেন।বড় ভাই লেখাটা দেখলে চিন্তা করবেন কিরে আমরা কোথায় গেলাম।

যার কারণে বাড়িতে আর কেউ নেই।

বাবা জাহাজ মাষ্টার এখন রিটায়ার্ড করেছে।

তাই সবাই আমাকে বিয়ের জন্য জোর

করতে লাগলো।

আমি তাই নিহির কথা বসায় বললাম

আব্বু আম্মু তো অনেক খুশি

বললো তোর পছন্দ মানে আমাদের

পছন্দ।

এই তিনটি বছরের মধ্যে একটিবার ও

নিহিকে দেখিনি।

আজকে তাদের বাসায় যাব বাবা মাকে নিয়ে

গল্পগুলো সেয়ার করার জন্য চেষ্টা করবেন কপি না করে।

#collected

1
$ 0.00
Avatar for Fahad22
3 years ago

Comments