Sad

0 26
Avatar for Fahad22
3 years ago

হেডফোন নিতে ভাইয়ার রুমের দরজা খোলা মাত্রই দুটি নগ্ন দেহ অন্তরঙ্গ অবস্থায় দেখতে পেলাম সে আর কেউ নয় আমার বড় ভাই ও মামাতো বোন জান্নাত যাকে আমি 2 বছর ধরে ভালবাসি জান্নাত ও আমাকে ভালবাসে কিন্তু কখনো এই অবস্থায় দেখবো স্বপ্নে ও ভাবিনি।

আমাকে দেখে এতক্ষণে ভাইয়া ও জান্নাত কাপর পরা শুরু করে দিছে। লজ্জায় কেউ কোন কথা বলছে না, হয়তো আমি এখানে আসবো আশা করেনি।

-ছি ভাইয়া ছি তোমাকে আমার ভাইয়া বলতে ঘৃণা হচ্ছে। তুমি কি করে এটা করতে পারলে? লজ্জা করলো না ? ভাবি থাকে সত্তে ও এমন টা করলে? জান্নাত তোমাকে ও বা কি বলবো ঘৃণা হচ্ছে নিজেকেই ছি ছি। (আমি)

-...........মাথা নিচু করে(নিশ্চুপ)

-আবির প্লিজ কাউকে কিছু বলো না প্লিজ তোমার পায়ে পরি। (জান্নাত)

-ছি তোমার নোংরা মুখে আমার নাম কখনো উচ্চারণ করবে না । কাঁদতে কাঁদতে চলে এলাম আমার রুমে নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছি না। জান্নাত কেন এমন করলো আমি ওর সাথে শারীরিক সম্পর্ক করতে চাইলাম না বলে আমার ভাইয়ের সাথে এমনটা করবে 😢😭 সারা রাত কেঁদেই কাটিয়ে দিলাম। বাসার কাউকেই বা এ কথা বলবো কি করে ভাবির সংসারটা যে ভেঙ্গে যাবে। ভাবি তো এখন বাপের বাড়িতে,সব ভেবে ডিসিশন নিলাম বাসা থেকে দুরে কোথাও চলে যাবো।

তাই জমানো মাটির ব্যাঙ টা ভাঙ্গলাম। 1336 টাকা ছিল। ব্যাগে কিছু কাপড় ও জমনো টাকাটা নিয়ে বাহিরে বের হতেই বাসার সবাই ....

-আবির সকাল বেলা কোথায় যাচ্ছিস বাবা(মা)

-মা আমি দুরে কোথাও চলে যাচ্ছি হয়তো আর ফিরবো না।

- কই যাবে তুমি আমাকে ছেড়ে? বিয়ে করা ভয়ে পালাচ্ছো(জান্নাত)

-তোর মতো নোংরা মেয়েকে বিয়ে করবো আমি কি করে ভাবলে

-আমার সাথে রাত কাটানোর আগে মনে ছিল না?(জান্নাত)

কথাটা শুনেই আম্মু আমার গালে সজোরে একটা থাপ্পড় লাগিয়ে দিলো।

তোকে আমার ছেলে ভাবতেই ঘৃণা হচ্ছে। এদিকে ভাই এসে আমাকে ইচ্ছা মতো লাঠি দিয়ে পিটাচ্ছে ব্যথায় আমি আ আই আহু করতে লাগলাম। এমন সময় ভাবি ওদের বাসা থেকে চলে আসছে আমায় এমন মারতে দেখে এগিয়ে আসলো ভাইয়াকে আটকাতে। চোখ দিয়ে অঝোরে বর্ষা নামছে। নিজের ভাই তার অপরাধ ঢাকতে আমাকে এভাবে মারছে।

আমাকে নিয়ে গিয়ে একটা রুমে আটকে রাখা হলো,,,,

নিজের গর্ভ ধারনি মা ও আমাকে চিনতে পারলো না । ১ বছর আগে ভাইয়া এক্সিডেন্ট করে যখন মৃত্যুর সাথে পান্জা লরছিল তখন তো আমি আমার ২ ব্যাগ রক্ত দিয়ে বাছিয়েছিলাম সে কি করে পারলো আমার শরীর থেকে রক্ত ঝরাতে। এসব ভেবে দুচোখে যেন অশ্রু বাঁধা মানছে না। গল্প পরতে এড দিন নতুন আইডি। জান্নাতের সাথে আমার প্রেম আছে বাসার সবাই জানে।

#কিছুক্ষণ পর

আম্মু এসে পান্জাবি পায়জামা দিয়ে...

-তোর সাথে জান্নাতের বিয়ে,,,,রেডি হয়ে নে আর বিয়ে না করলে আমার মরা মুখ দেখবি।

--মাকে কিভাবে বলি যে যে জান্নাত কে ভালো বেসে ২ বছরে আমি স্পর্শ ও করলাম না সে কি করে ভাইয়ার বিছানায় গেলো,,,,

-মাকে কিভাবে বলি যে, যে জান্নাত কে ভালো বেসে ২ বছরে আমি স্পর্শ ও করলাম না সে কি করে ভাইয়ার বিছানায় গেলো,

অবশেষে সিদ্ধান্ত নিলাম যে মায়ের কথা রাখতে বিয়ে করবো কিন্তু বাসা থেকে চলে যাবো যাতে জান্নাতের মুখ না দেখতে হয়।

একটু পর ভাবি আমাকে জানালা দিয়ে দেখে চোখের পানি ফেলে চলে গেল।

হয়তো তার মনে অনেক প্রশ্ন কেন আমি এসব করলাম।

এদিকে ভাবির মাথায় একটা জিনিস ডুবছে না আবির তো জান্নাত কে ভালবাসে তাহলে কি এমন এমন হলো যে বিয়ে করতে চাচ্ছে না 🤔🤔

বিকালে কাজি আসলো আবির ও জান্নাতের বিয়ে পরানো হলো বিয়ে বাড়ি ঠিকি কিন্তু কারো মনে আনন্দ নাই সবার মন খারাপ শুধু আমার বড় ভাই আকাশ ও জান্নাত ছাড়া ।

পায়ে ও হাতে প্রচন্ড ব্যথা করতেছে তবুও কষ্ট করে ১টা চিঠি লিখলাম।

প্রিয় মা,

মাগো আমি তোমার কথা রেখেছি মা আমি জান্নাত বিয়ে করেছি। জানিস মা তোর যে মরা মুখ আমার সহ্য হবে না। জানিস মা আমি তোকে অনেক ভালবাসি। আমার বাবা অনেক আগেই পরপারে চলে গেছে জানিনা সে থাকলে হয়তো আরও অনেক মারতো। কিন্তু তুমি আমাকে মারোনি মা। আমি জানি মা তুমি আমাকে অনেক ভালোবাসো অনেক কষ্ট পাইছো জানি কিন্তু আমি কষ্ট দিতে চাইনি। হয়তো একদিন আজকের থেকে ও অনেক বেশি কষ্ট পাবে যেদিন আমার চলে যাওয়ার কারণটা জানবে। একটা জিনিস ভেবে খুব কষ্ট পাইছি মা তুমি ও আমাকে বুঝলে না

আমি অনেক দুরে চলে গেলাম মা নিজের খেয়াল রাখিও।

ইতি

তোমার কলিজার টুকরা

বাসার দেওয়াল টপকে বাহিরে আসলাম। চলছি দুর অজানায় সামনে রেল স্টেশন ট্রেন আসার আওয়াজ পেয়ে স্টেশনে এসে ট্রেনে উঠে পড়ি। জানিনা কোথায় যাবো। একটা সিটে বসতেই পায়ে কি জেনো লাগলো তাকিয়ে দেখি একটা লাগেজ। কিন্তু লাগেজটা কার এই ছিটে তো কেউ ছিল না।

জানালা দিয়ে সবুজ প্রকৃতি দেখছি। পরের স্টেশনে আসতে আশে পাশের ছিটের সবাই নেমে গেল কিন্তু কেউ লাগেজ টা নিলো না।

মনে হয় কেউ ছেড়ে গেছে। লাগেজ টা খুলতেই অবাক হয়ে যাই লাগেজটা টাকা দিয়ে ভর্তি। গল্প পড়তে রিকোয়েস্ট পাঠান নতুন আইডি । কিন্তু এগুলা কার টাকা??একটু মন দিয়ে পড়ুন--পরবর্তী পর্ব আমার আইডিতে পাবেন।তাই পড়তে চাইলে রিকুয়েষ্ট বা ফলো দিয়ে সাথে থাকুন।

এই গ্রুপে দেয়া আছে, জয়েন করে পড়েনিন।

দেখি তো লাগেজে কোন কার্ড বা ঠিকানা আছে কি না?

একটা কাগজ দেখতে পেলাম,,,,

- হ্যাঁ তোমাকেই বলছি, সন্ত্রাসীরা আমার পিছু নিচে জানি হয়তো আমাকে মেরে ফেলবে প্লিজ টাকাগুলোও আমার বাসায় পৌঁছে দিও। নয়তো আমার পরিবার রাস্তায় বসবে।

গল্প: মিথ্যা অপবাদে অপরাধী

রাইটার:Unknown

Part:1

1
$ 0.00
Avatar for Fahad22
3 years ago

Comments