জান্নাতি খুশবু

0 2
Avatar for Fahad22
3 years ago

পর্ব:০২

কাব্য : হুম, বৌ,,গো আশা করি আমাকে আর ভাই বলার চেষ্টা করবা না। ( দুষ্টামি করে )

তানিশা : এই যে মিঃ আমি আপনার কোন জন্মের বৌ ( রেগে গিয়ে )

কাব্য : সেটাই,,তো আমি তোমার কোন জন্মের ভাই?

তানিশা : বৌ, ভাই বাদ দেন। আপনি আমাকে তুমি করে বলছেন?

কাব্য : কারন তুমি আমার ৭ বছরের ছোট

তানিশা : মনে করেন আমি আপনার ১৪ বছরের বড়, এবার আপনি করে বলেন। ( দাঁতে দাঁত চেপে )

কাব্য : তারপরও আমি তোমার ৭ বছরের বড় ( হাসতে হাসতে )

তানিশা : ধ্যাত,,

--- রেগে তানিশা কলটা কেটে দিলো, কাব্যর বেশ ভালই লাগছে মেয়েটা কে বিরক্ত করতে। তাই আমারো কল করলো, তানিশা কল কেটে দিচ্ছে। কাব্য নাছোড়বান্দা কল দিয়েই যাচ্ছে, বিরক্ত হয়ে তানিশা কল রিসিভ করলো,,,

তানিশা : ঐ বেটা আপনার কি common sense নাই? এতো রাতে মেয়েদের disturb করেন। ( প্রচন্ড পরিমাণ রেগে )

কাব্য : প্রথমে আমি একজন তরুণ, দ্বিতীয় আমার common sense আছে তাইতো call করছি।

তানিশা : এতো রাতে কল দেয়াকে common sense বলে? কেন call দিছেন বলেন?

কাব্য : আমার ৮০ টাকা তোমার কাছে, ঐটা ফেরত নেয়ার জন্য কল করছি।

তানিশা : কালকে সকালে আমি আপনার টাকা পাঠিয়ে দেবো, next time আমাকে আর কখনো call করবেন না।

কাব্য : আমার তো এখনি প্রয়োজন

তানিশা : এখন রাত ১১ টা বাজে, আপনার জন্য এতো রাতে কোথায় যাবো? একটু দয়া করেন আমার উপর please... ( বিনয় সহকারে )

কাব্য : আমি এতোকিছু জানিনা, আমার টাকা লাগবে মানে লাগবে।

তানিশা : কে বলছে আপনাকে ৮০ টাকা বেশি দিতে? ( বিরক্তি নিয়ে )

কাব্য : তুমিতো বললে

তানিশা : আমি কখন বললাম? ( অবাক হয়ে )

কাব্য : ভুলে গেছো হয়তো, মনে করে দেখো

তানিশা : আমি কেন ভুলতে যাবো?

কাব্য : আচ্ছা বাদ দাও। তোমার দেখি temporary memory loss...

তানিশা : কি! আপনার সাহস তো কম না

কাব্য : জানিতো, এই শুননা,,,

তানিশা : এই কি বললেন এখন? ( ভ্রু কুচকে )

কাব্য : একটা কথা শুনতে বলছি

তানিশা : এমন ভাবে বলছেন "এই শুননা" মনে হচ্ছে আমি আপনার বিয়ে করা বৌ

কাব্য : না ভাবছি কিছু দিন পর বিয়ে করি, এতো তাড়াতাড়ি করবো না।

তানিশা : আপনি বিয়ে করেন নাহয় পুকুরে ডুবে মরেন তাতে আমার কি? ভাই আমাকে মুক্তি দেন please...

কাব্য : বৌ তুমি আমার টাকা ফেরত দিয়ে দাও, আমি তোমাকে মুক্তি দিয়ে দেই।

তানিশা : আপনি আবার বৌ বললেন? ( রেগে গিয়ে )

কাব্য : আমি তোমাকে আগেই সতর্ক করেছি ভাই ডাকবে না।

তানিশা : ফাজলামো করেন?

কাব্য : কি যে বলনা, তোমার থেকেতো শিখেছি

তানিশা : আমি মোটেও এমন না, আমার জীবনের চরম ভুল হইছে। কেন যে মাত্র ২০ টাকার জন্য আপনাকে কল করতে গেছি, মনে হচ্ছে নিজের পায়ে নিজেই কুড়াল মারছি। এখন নিজের উপর রাগ হচ্ছে।

কাব্য : আমার তো ভালই সময় কাটছে, আমিতো অনেক enjoy করছি ( দুষ্টামি করে )

তানিশা : আমাকে কি খেলনা পুতুল মনে হয় যে ভালই সময় কাটাচ্ছেন?

কাব্য : আমার তো মনে হয়, তুমি একটা জেন্ত মানুষ। তাহলে পুতুল হলে কিভাবে? উমম চিন্তার বিষয়,,,

তানিশা : আপনি, আপনি একটা পাগল। অসয্য,,,

--- তানিশা রেগে call কেটে phone off করে দিলো। কাব্য আবারো call করে দেখে phone off... কাব্য হাসছে আর বলছে, মেয়েটাকে ভালই জব্দ করেছি। আমার সাথে friendship করবেনা এখন হাড়ে হাড়ে টের পাবে নাহিল মাহমুদ কাব্য কি। সকালে ঘুম থেকে উঠে imo তে ঢুকে দেখি #জান্নাতি_খুশবু online আছে ব্যস আরকি একটা message দিয়ে দিলাম,,,

কাব্য : good morning... খুশবু

তানিশা :... ( no reply )

কাব্য : কিছু বলছো না যে,,,

তানিশা :... ( no reply )

কাব্য : কথা না বললে আমি কিন্তু সবাইকে বলে দেবো তুমি আমার বিয়ে ছাড়া বৌ ( দুষ্টামি করে )

তানিশা : মানে ( অবাক হয়ে )

কাব্য : মানে কিছুনা, কেমন আছো?

তানিশা : আপনি আমার লাইফে আসার পর কিভাবে ভালো থাকবো বলেন?

কাব্য : কেন আমি বুঝি প্যাড়া?

তানিশা : না, কি যে বলেন আপনি প্যাড়া এটা মানা যায়না। আপনি তার চেয়েও খারাপ

কাব্য : হয়তো, আচ্ছা friends... ( বন্ধুত্বের আবেদন জানিয়ে )

তানিশা : ভাই আমার জীবনটা প্যাড়াময় করার কোন ইচ্ছা নাই।

কাব্য : বৌ আমার সাথে বন্ধুত্ব না করলে তোমার জীবনটা সত্যি প্যাড়াময় হয়ে যাবে

তানিশা : আবার বৌ? আপনি তো দেখি নাছোড়বান্দা একটা কথা বললে শুনেন না।

কাব্য : তুমিও,,তো দেখি নাছোড়বান্দি সতর্কতা মাননা।

তানিশা : কেন আমার পেছনে লেগে আছেন?

কাব্য : বললাম তো friendship করো

তানিশা : আমার সাথে বন্ধুত্বের কারনটা কি?

কাব্য : এই যে #জান্নাতি_খুশবু

তানিশা : এই জান্নাতি খুশবুকে তো আমি মাটির নিচে পুতে দিবো। ( রেগে গিয়ে )

কাব্য : আমি আছি না! আবার তুলে আনবো

তানিশা : চুপ! এমন অত্যাচারি মানুষতো আমার জীবনেও দেখিনি।

কাব্য : প্রথমেই বলছি আমি special...

তানিশা : দেখেন মিঃ কাব্য আপনি যেহেতু special আমার মতো সাধারণ মানুষের সাথে কথা না বলাই better...

কাব্য : আমিতো বলবই,,,

তানিশা : বলেন একা একা মোবাইলের সাথে। বাই,,,

কাব্য : চলে গেলে আরো বিপদে পরবে কিন্তু

তানিশা : মানে?

কাব্য : মানে কি সেটাতো চলে গেলে বুঝবেন।

তানিশা : কি চাই আপনার?

কাব্য : বললাম,,তো বন্ধুত্ব করো

তানিশা : আচ্ছা ঠিক আছে, এবার অন্তত আমাকে মুক্তি দেন।

কাব্য : ok... free হয়ে knock করবে কিন্তু

তানিশা : ok, bye...

--- online থেকে বেরিয়ে আসছি। তোকে আর কে knock করবে বদমাইশ বেটা, আমি আর imo তে ঢুকলেই তো। তানিশা কাব্যর নাম্বারে ৮০ টাকা রিচার্জ করে দিলো। কাব্য সারাদিন অপেক্ষায় ছিলো তানিশার কখন online আসবে, একটু পর পর online ঢুকে দেখে জন্নাতি_খুশবু নামের id active আছে কিনা। তানিশা সারাদিনে একবারও online আসেনি। কাব্য আজ সারাদিনে তানিশাকে অনেক miss করেছে, রাতে তানিশা নাম্বারে একটা message দিলো,,,

কাব্য : তুমি সারাদিনে একবারও knock করনি কেন?

তানিশা :... ( no reply )

কাব্য : hlw...

তানিশা :... ( no reply )

--- কাব্য তানিশা নাম্বারে কল করলো, ২ বার রিং হওয়ার পর তানিশা বিরক্ত নিয়ে রিসিভ করলো,,,

তানিশা : হ্যালো

কাব্য : তোমার,,তো আমাকে knock করার কথা ছিলো, নক করনি যে,,

তানিশা : মোবাইলে ব্যালেন্স নাই,,,

কাব্য : আচ্ছা তো imo তে,, তো knock করতে পারতে?

তানিশা : এমবি নাই, ভাবছি imo use করবোনা।

কাব্য : কেন আমি disturb করি তাই

তানিশা : হুম।

কাব্য : সত্যি কি আমি তোমাকে disturb করছি? ( মন খারাপ করে )

তানিশা : এখন কি মাইক দিয়ে বলতে হবে?

কাব্য : sorry... disturb করার জন্য, আসলে তুমি সবার থেকে একটু আলাদা তাই ভেবেছিলাম বন্ধুত্ব করি। কিন্তু.... আচ্ছা ভালো থেকো আর কখনো disturb করবো না।

--- কাব্য কলটা কেটে দিলো, তানিশার কেমন যেন মায়া হলো কাব্যর প্রতি। তাই সে নিজেই কাব্যকে কল করলো, কাব্য অবাক হয়ে কল রিসিভ করলো,,,

কাব্য : কি ব্যাপার খুশবু?

তানিশা : friendship তো দুজনর অনুমতিতে হইছে, এখন আপনি যদি কথা না বলেন বন্ধুত্ব কিভাবে চলবে?

কাব্য : তুমিতো বললে আমি disturb করি

তানিশা : হুম, তখন তো বন্ধু ছিলেন না, এখন আর disturb হচ্ছেনা।

--- কাব্য তানিশার মাঝে অনেক কথা হয়, তাদের বন্ধুত্ব ভালই চলছে। তানিশা কাব্যর সম্পর্কে তেমন কিছু জানেনা, এতদিনে কাব্য তানিশার প্রতি অনেক দুর্বল হয়েগেছে। কাব্য একদিন তানিশাকে বললো,,,

কাব্য : খুশবু তুমি আমাকে বিশ্বাস করো,,তো

তানিশা : এটা কেমন কথা! আপনি নিজেই ভালো করে জানেন আমি আপনাকে কতটুকু বিশ্বাস করি।

কাব্য : তোমার কাছে যদি কিছু চাই আমাকে ফিরিয়ে দিবে নাতো?

তানিশা : উমম,, বলেন কি চান?

কাব্য : আমি just একবার তোমার সাথে দেখা করতে চাই।

চলবে,,,

( ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন )

1
$ 0.00
Avatar for Fahad22
3 years ago

Comments