সর্বকালের সেরা ডায়লগসমূহ

15 32
Avatar for DeepKnowledge
3 years ago

আজ আমি আপনাদের "ভালবাসার সরবত" বানিয়ে দেখাবো।এতে রয়েছে আনারস ও দুধের সাথে ৫ রকম মিক্স।(কেকা ফেরদৌসি)

হিসাব বুঝো না,হরলিক্স খাও....?(ডিপজল)

সিল মাইরা দিমু...(ডিপজল)

সবার অংক মেলে,আমার অংক মেলে না..(কাজি মারুফ)

আমি ঘুমে থাকি,আমার মনে থাকে না(আহসান হাবিব পেয়ার)

তোমরা সবাই থাকো সুখে,আগুন জলুক আমার বুকে(বাপ্পারাজ)

হায় ফেন্ডস, আই এম রিপন বিডিও(রিপন)

এগুলো সব ছি মার্কা কথা বার্তা বলবেন না(এনামুল)

একদম লেটেস্ট মাল(মান্না)

মিতিলা তুমি কুতায়(কাল হেলাল)

13
$ 0.00

Comments

nice writer

$ 0.00
3 years ago

Dhonnobad...please subcribe

$ 0.00
3 years ago

Hahahaha..very funny

$ 0.00
3 years ago

Ho..hashta hashte poira ja

$ 0.00
3 years ago

সফলতা এমনি এমনি আসে না

$ 0.00
3 years ago

Ho vai thik bolsen

$ 0.00
3 years ago

Hood article my dear.sub done plz back

$ 0.00
3 years ago

thank you... I am backing you

$ 0.00
3 years ago

Good

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago

Wlc

$ 0.00
3 years ago