কমেন্টে আই লাভ ইউ বলবেন না

20 33
Avatar for DeepKnowledge
3 years ago

ভাইরে ভাই আমি পোলা মানুষ।নাম হয়তো ভিন্ন কিন্তু মেয়ে টাইপ নাম দেই নাই।কয়জন ব্যাক্তি আমার পোস্টে মেয়ে মানুষের ছবি দেখে আমার আইডি মেয়ে ভেবেছেন,এর পরে কমেন্টে "আই লাভ ইউ" বলতেছেন।আমার ফ্রেন্ড রাও আমার সাথে এড আছে এই সাইটে।ওরা তো দেখে সারাদিন মজা উরালো।জীবন টা তেনা তেনা হয়ে গেসে।মারকেটিং পলিসি ফলো করায় হয়তো মেয়ে মানুষের পিক সহ পোস্ট আপলোড দেই বাট তাই বলে মেয়ে ভেবে কমেন্টে আই লাভ ইউ বলবেন না।আমার বন্ধুরা এখন ইচ্ছা কইরা এই কথা বইলা খেপায়তেছে।আমি এখন কই জামু ভাই!

17
$ 0.00

Comments

হায়রে ভাই আর কি দেখাবেন

$ 0.00
3 years ago

Funny......

$ 0.00
3 years ago

হাহহা

$ 0.00
3 years ago

thank you

$ 0.00
3 years ago

ভাই তুমি এটাকে ভালো ভাবে নিলেই তো হয় মানুষ মানুষকে ভালবাসবে এটাই তো তাই না তোমাকে ভালবেসে বলতেই পারে এতে খারাপ কিছু না আমি মনে করি

$ 0.00
3 years ago

Kono apu bolle khushi hoitam onk

$ 0.00
3 years ago

Apni ekhn bari jaben

$ 0.00
3 years ago

Shoshur bari to nai..kmne jamu

$ 0.00
3 years ago

Funny

$ 0.00
3 years ago

Ho vai..

$ 0.00
3 years ago

যাক বিয়ের প্রস্তাব দেয়নি এটাই আলহামদুলিল্লাহ বলেন

$ 0.00
3 years ago

Hayre..

$ 0.00
3 years ago

Nc

$ 0.00
3 years ago

Onk Dhonnobadd

$ 0.00
3 years ago

So funny

$ 0.00
3 years ago

Dhonnobad vai....

$ 0.00
3 years ago

ভাইরে ভাই কে তুমি এমনি কমেন্ট করার জন্য অনেক কিছু বলে ফেলি মানুষের কি খেয়েদেয়ে কাজ নাই যে তোমাকে বলতে হবে

$ 0.00
3 years ago

Apnr jnno na vai,polapan moja loy...fun post,don't mind

$ 0.00
3 years ago