ভালোবাসা শুধু কাঁদায়

0 6
Avatar for Carson
Written by
3 years ago

আমাদের ফ্লাইটটি আজ সন্ধ্যা 6 টার জন্য। আমি আগামীকাল গির্জার সাথে থাকব না। আমার একটা ম্যানেজমেন্ট আছে

আমাদের আবুজা পূজা কেন্দ্রে। আপনি এবং ছেলেদের যত্ন নিন। তোমাকে কিছু টাকা পাঠিয়েছি

গাড়ীর জন্য আপনার অফার এবং জ্বালানীর জন্য, "আমার মামা বললেন যে তিনি নিক্ষেপ করছেন

আমার কাছে আক্ষরিক অর্থে শব্দগুলি, "যুব সমাজের গির্জাটি ভুলে যাবেন না testi

Youশ্বর আপনার মাধ্যমে করতে পারেন "তিনি শেষ করেছেন, তার লাগেজ আমার কাছে হস্তান্তর করে the

গাড়ি

তাঁর ভ্রমণের খবরটি সত্যিই মনোরম ছিল। আমি তাদের আমার বোঝানোর উপায়গুলি ভেবেছিলাম

মহড়া থেকে অনুপস্থিত, কিন্তু এখনই ফাঁদ ভেঙে গেছে।

"এবং আগামীকাল নাগাদ আরও ম্যান-লাই অভিনয় করতে ভুলবেন না। আপনার সমস্ত শুরু করবেন না ..." আমার খালা ছিলেন

তখনও কথা বলছি যখন আমার চাচা তাকে কাটলেন ... "চলুন! আমরা দেরি করে ফেলতাম। দরকার নেই

"

তিনি তার কাজ পছন্দ করেন নি তবে তা যাই হোক না কেন ঘটে। সে যখন আমার সাথে কাজ করেছিল তখন আমিও ঘৃণা করি

গিলি পদ্ধতিতে। সে যখন আমাকে কষ্ট দেয়, তবে সেদিন সিনেমাগুলি debtণ পরিশোধ করেছিল!

***

আয়নার দিকে তাকিয়ে আমি হেসেছিলাম যে আমার জিন, শার্ট এবং স্নিকার্সগুলিতে আমি কী সুন্দর looked

জাভেয়ারের কথা আমার মাথায় খেলেছে; "আপনি একটি সুন্দর মেয়ে বানাবেন ..."

আমি একজন ব্যক্তির সাথে বাইরে যাচ্ছিলাম এবং এটি অন্যরকম অনুভূত হয়েছিল। সাধারণত এটি সাইমনের সাথে ছিল এবং আমি কখনই করিনি

এই তাড়াতাড়ি প্রস্তুত। এখন এটি ছিল এমন অন্য কোনও ব্যক্তির সাথে, যার জন্য আমি এই অদ্ভুত অনুভূতি পেয়েছিলাম। ক

আমি জানি যে সেখানে থাকা উচিত নয় তবে আমার নিজের নিয়ন্ত্রণ থাকবে বলে মনে হয় না।

তবুও আয়নায় আমাকে তাকিয়ে আমি Iশ্বরের কাছে একটি সংক্ষিপ্ত প্রার্থনা করেছিলাম। আমি পরে সত্যিই শীতল অনুভূত।

একজন 'অপরিচিত' ব্যক্তির সাথে আটকা পড়ার জন্য আমি আমার ক্রেডিট কার্ড আমার ব্যাগে রেখেছি। আমি ভেবেছিলাম

গাড়ি চালানো কিন্তু রাত আমার পক্ষে ভাল ছিল না। আমার শেষ অভিজ্ঞতা মজার ছিল না।

হঠাৎ আমার ফোন বেজে উঠল। "আমি বাইরে, প্রিয় ..." জাভিয়ার মৃদুস্বরে বললেন। এটি আমাকে একটি হাসি তোলে

উপায় যে আমাকে বিরক্ত। আমি নিজেকে মনে করিয়ে দেওয়ার চেষ্টা করেছি যে এটি কোনও তারিখ নয়, কেবল একটি সিনেমা ছিল।

আমি আবার আয়নায় নিজের দিকে তাকালাম, আমার বড় গাধা সম্পর্কে কিছুটা বিব্রত লাগল, আমি সেটিকে টানলাম

বন্ধ, আমার ঘোষণা এবং সরানো সরানো।

বাইরে বেরোনোর ​​সময় আমি তাকে দেখতে পেলাম ঠিক তার গাড়ির পাশে দাঁড়িয়ে তার চাবিগুলি দুলছে, সুদর্শন

সুদর্শন হিসাবে তার দাড়ি দ্যুতিময় এবং ডান কানের রিং এছাড়াও চকচকে। আমি খুঁজে পেয়েছি

কানের দুল বিঘ্নিত যদিও এটি কিছু আসে না, তাই না? তিনি আলিঙ্গনের জন্য বাহু খুললেন

তবে আমি অস্বীকার করেছিলাম এবং পরিবর্তে হাত মিলিয়েছিলাম।

"তুমি আমাকে জড়িয়ে ধরেছ, মনে রেখো।"

আমি তা হেসে গাড়িতে উঠে পড়লাম। বন্ধ আমরা গেলাম!

সিনেমাগুলির যাত্রায় মজা ছিল। দীর্ঘদিনের মধ্যে এই প্রথম আমি মজা পেয়েছিলাম।

আমরা এত কথা বললাম। ঘুষ চেয়েছে এমন পুলিশকর্মীকে তিনি যেভাবে অপমান করেছেন তা আমি দেখেছি।

গাড়ি চালানোর সময় তিনি যেভাবে আমার হাত ধরেছিলেন, যদিও আমি সবসময় আমার হাত সরিয়ে নিই। তিনি

দাবি করা হয়েছিল যে এটি বিদ্বেষপূর্ণ ছিল।

হ্যাঁ, মুভিটি হ'ল, কেঁদেছিল এবং তা তৈরি করার কারণে এটির চেয়ে বেশি উদ্বেগজনক বিষয়টি ছিল

ভাষায় প্রার্থনা।

অনেকবার ইচ্ছা হয়েছিল আমি সাইমনকে নিয়ে এসেছি; আমরা কারও কাছে প্রার্থনা করার জন্য হাত ধরে থাকতাম

নাটকের পয়েন্ট। নাটকটি আমার হৃদয়ে যথেষ্ট আলো ছিল। কিছুক্ষণ পর জাভেয়ার ঘুমিয়ে গেল

আমার কাঁধে মাথা রেখে। আমি মোটেও বিরক্ত হইনি কারণ শো স্পিরিট ছিল

ভরা এবং মনমুগ্ধকর।

সিনেমার পরে, আমরা গাড়িতে উঠলাম এবং আমরা যেমন রওনা হচ্ছিলাম, তার কাছ থেকে একটি কল এল

থিয়েটারের ভিতরে কেউ তিনি আমার হাত ধরে আমাকে অনুরোধ করলেন যেন সে না যায়

দ্রুত ফিরে দেরি হয়ে গেছে তবে আমি সেই ত্যাগ স্বীকার করতে প্রস্তুত ছিলাম।

৪০ মিনিটেরও বেশি সময় তিনি দেখতে পেলেন না। আমি ফোন করলাম এবং গাড়িতে তার ফোন বেজে উঠল। 10

মিনিট থেকে রাত দশটা পর্যন্ত এবং আমি কীভাবে বাবার গেটে বেঁচে থাকব তা নিয়ে আমার মন ঘোরাফেরা করল

এবং এখনও সাইমন, অনলাইনে প্রার্থনা করুন।

তবুও আমার চিন্তায় ডুবে গেল একটি পরিকল্পনা বি বের করার চেষ্টা করতে, সে এসে আমার হাত ধরে

আবার আমাকে জানিয়েছিলেন যে তিনি দুঃখিত। আমি এটি প্রয়োজনীয় খুঁজে পাইনি তবে আমি হাসছিলাম। (যত্নশীল লোক)

"কেন আজ রাতে আমার জায়গায় নামবেন না এবং তারপরে আমরা সেখান থেকে চার্চে যাব?"

জাভিয়ার প্রস্তাব দিয়েছিল যে আমরা গাড়ি চালাচ্ছিলাম।

আমার মাথায় প্রচুর জিনিস ছুটেছিল। এটি একটি স্বাগত ধারণা ছিল তবে কীভাবে চিসোম এবং

আমার ভাই? খুব তাড়াতাড়ি কে তাদের চার্চে নিয়ে যাচ্ছিল?

সাইমনের সাথে আমার প্রার্থনার পরিকল্পনা কীভাবে? আমি ভাবি.

"ঠিক আছে। তুমি আজ রাতে আমার জায়গায় ঘুমাও tomorrow আমি তোমাকে কাল বাসায় নিয়ে এসেছি I এমনকি আমি লজও করতে পারলাম

আপনি একটি হোটেল "

হোটেল? নাহ! আমি এটা করব না!

এই মুহুর্তে আমি কী করব তা জানতাম না। সে আমাকে নিয়ে খুব চিন্তিত লাগছিল। আমি নীরব ফোরা রেখেছি

যখন এবং তারপর আমি একমত।

আমার ফোন বিপড; সাইমন থেকে একটি পাঠ্য। এটি ইতিমধ্যে আমাদের প্রার্থনা সময় ছিল। আমি লেখাটি উত্তর দিয়েছি

মিথ্যা আমি ইতিমধ্যে শুরু করেছিলাম। আমি তাত্ক্ষণিকভাবে রক্ত ​​প্রার্থনা করতে ভুলিনি।

***

জাভিয়ের অ্যাপার্টমেন্ট আমাকে কিছুটা হতাশ করেনি। এটি স্বাদে সজ্জিত করা হয়েছিল এবং

দেওয়ালে আঁকা চিত্রগুলি দেখায় যে তিনি শিল্পের জন্য খুব আগ্রহী ছিলেন। আমি সাহায্য করতে পারলাম না কিন্তু তাকালাম

ড্যানিয়েল প্রুডেন্টের তৈরি নেলসন ম্যান্ডেলার চিত্রকর্ম।

"আমি কি আপনাকে চা বানিয়ে দিতে পারি?" তিনি জিজ্ঞাসা করলেন।

আমি তাঁর দিকে ফিরে দেখলাম এবং তার দেহের পরে নিজেকে লালসা করতে দেখেছি - তাঁর ইতিমধ্যে উন্মুক্ত বুক,

তার লোমশ ত্বক, এবং সমস্ত কিছুই যুবকের সাথে এত সৌন্দর্য যোগ করেছিল। তার মতো লাগছিল

তিনি একটি ম্যাগাজিনের কভারে দাঁড়িয়ে ছিলেন।

"ওহ না! শয়তানকে আমার পিছনে ফেলে দাও ", আমি নিজেকে বলেছিলাম, ভাবনাগুলি সরিয়ে দিয়েছিলাম,

আক্ষরিক অর্থে

"হ্যাঁ প্লিজ, গরম করুন ... ধন্যবাদ", আমি লজ্জা দিয়ে জবাব দিলাম।

ঠিক আছে প্রিয়, তাই আপনি যখন কাপড়টি খুলে ফেলেন, স্নান করুন যখন আমি এটি পরিচালনা করি। অনুভব করুন

বাড়িতে, 'যাজক'।

আমি তাঁর শেষ উক্তিটি শুনে হেসেছিলাম, ভাবছিলাম তিনি যদি আমাকে বিভিন্ন ভাষায় বিড়বিড় শব্দগুলি শুনে থাকেন

থিয়েটারে.

ঠিক আছে, আমি স্বাচ্ছন্দ্য বোধ শুরু করেছি। আমি পোশাক পরে স্নান শুরু করলাম। তারপরে শুনলাম ক

বাথরুমের দরজায় নক করুন আমার হৃদয় এক সেকেন্ডের জন্য থেমে গেল। আমি ঝরনা বন্ধ

নিশ্চিত হও.

"দয়া করে আমি প্রস্রাব করতে আসতে পারি ...? আমি তাকে বলতে শুনেছি। (আহা ভাই! আমি নগ্ন ফাহ!)

“না। দুঃখিত এররআরএম আমি প্রায় শেষ ... "আমি উত্তেজিত জবাব দিলাম।

"তোমাকে উলঙ্গ দেখে আমাকে ভয় পেয়েছ?" তিনি হেসে বললেন, "আমরা দু'জনেই না ... আবি?" তিনি

আরও হাসল।

আমি লজ্জিত অনুভূত.

আমি কী লুকিয়ে ছিলাম? কিসোম, সাইমন এবং আরও অনেক লোক আমাকে কেন নগ্ন অবস্থায় দেখেছেন

প্রতিরোধ? পাস হয়েছে।

আমি যখন তাকে আবার আলিঙ্গন করতে বলি তখন আমি তাঁর বিছানায় শুয়ে ছিলাম। আমি চেয়েছিলাম

প্রত্যাখাত তবে তার দেহটি কেমন তা অনুভব করার এই আকাঙ্ক্ষা আমাকে তার বাহুতে নিয়ে গেল।

আমরা অনেক দিন এরকমই ছিলাম। আমি শুভরাত্রি বলতে গিয়েছিলাম যখন সে তার ঠোঁটটি ছেঁকেছিল

আমার এবং আমি নিজেকে গভীরভাবে একজনকে চুম্বন করতে দেখলাম।

এটা আমার প্রথম অভিজ্ঞতা ছিল।

তবে, কী অদ্ভুত ছিল তা আমার কেমন অনুভূত হয়েছিল। আমি এক মিনিটের মধ্যে অন্য গ্রহে ছিলাম

পরের মিনিটে হতাশ

আমি টানলাম, শুতে বিছানায় ঝাঁপ দিলাম এবং বালিশে মাথা কবর দিলাম, না জেনে

কি করো.

তিনি আমাকে তার কম্বল দিয়ে coveredেকে রেখেছিলেন, লাইটটি স্যুইচ করে আমার জন্য ঘর ছেড়ে চলে গেলেন।

আমি সে রাতে ঘুমাতে পারিনি! আমি উঠেছিলাম এবং আমি কাঁদছিলাম এবং রহমতের জন্য প্রার্থনা করছি।

আমি সাইমনকে পরের দিন আমার জন্য দাঁড়ানোর জন্য একটি পাঠ্য পাঠিয়েছিলাম যে আমি প্রস্তুত ছিলাম না।

তিনি ফোন করতে থাকলেন কিন্তু আমি উঠিনি didn't

আমি নিজেকে জ্যাভিয়ার এমনকি বাড়িটিকে ঘৃণা করি। সকাল 3 টা বা ততক্ষণে আমি শেষ পর্যন্ত ঘুমিয়ে পড়েছিলাম। তিনি জেগেছিলেন

আমাকে ঠিক সকাল at টায় উঠে বাড়িতে নিয়ে এসেছিল।

আমরা চুপচাপ গাড়ি চালিয়েছি। তিনি একটি কথোপকথন শুরু করার চেষ্টা করেছিলেন, তবে আমি মনোসিলাবিকভাবে উত্তর দিয়েছি

যতক্ষণ না সে কথা বলা বন্ধ করে দেয়।

আমি আমার মাথায় "আমি আপনাকে ভালোবাসি" বলে একটি ভয়েস শুনতে পেয়েছি।

"শয়তান, এটি বন্ধ করুন! আপনি ভালবাসেন না", আমি আমার মাথায় জবাব দেব।

1
$ 0.08
$ 0.08 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments