থেরাপি পুরুষ

0 13
Avatar for Carson
Written by
3 years ago

মেনি আসলে ধারাবাহিকভাবে পুরুষদের "মাচো" হওয়ার সম্ভাবনা উপেক্ষা করে। সাংস্কৃতিকভাবে, আমরা আমাদের পুরুষদের বীর, দৃ solid়, বাফ, মনমরা, ধনী, সরবরাহকারী, সংবেদনশীল এবং আরও অনেক কিছু করার জন্য এবং এইরকম, আমি স্বীকৃতি দিয়েছি এবং আমার সহকর্মীটি যখন খুলেছে তার চেয়ে বেশি আরামদায়ক কিছুই আবিষ্কার করি না অপরিশোধিত অনুভূতি সঙ্গে আমার কাছে। আমি রায়কে ভয় দেখিয়ে ছাড়াও তার বিশ্বাস ও সংবেদনশীলতাগুলির গভীর ধারণা অনুধাবন করার মতো যথেষ্ট ক্ষমতা বিশ্বাস করি। আমার কাছে, এটি 500 পাউন্ড সিটের সিট বিকল্পের চেয়ে অনেক বেশি গুণ দেখায়।

সাংস্কৃতিকভাবে, আমরা আশা করি পুরুষেরা চিকিত্সায় যান না। আমরা নিয়মিতভাবে পুরুষদের এই ধারণাটি বিচার করি যে কোনও আউটলেট যোগাযোগের প্রয়োজন হয় এবং তাদের দারোয়ানকে নীচে নামতে দেয়। আমার নিজের জীবনে, আমি নিয়মিতভাবে আমার সঙ্গীদের (বা সহচরদের সঙ্গীরা) "লেডিলেকড চালিত" নির্দেশিকা কীভাবে হয় সে সম্পর্কে কথা বলতে শুনি। "কেবল মহিলারা চিকিত্সায় যান," বা "আমি বাজি রেখেছি যে আপনি দম্পতিদের গাইড করার জন্য এবং তাদের স্ত্রী বা স্ত্রীদের সহজভাবে সংঘাতের জন্য আপনাকে খুঁজে বের করার জন্য একাধিক মহিলা পাবেন" "

এই অনুমানের সম্পর্কে (আমার অভিজ্ঞতার) মজাদার বিষয়টি হ'ল এটি একটি সমাপ্ত ভুল ব্যাখ্যা (এবং] আমার জনসাধারণ বা ব্যক্তিদের সম্পর্কে আমার প্রশাসনের সন্ধানকারী ব্যক্তিদের সম্পর্কে খুব আকর্ষণীয় কী, তার মধ্যে 75% পুরুষ ...

জাতি এবং যৌনতায় পরিবর্তিত হয়ে বয়সের পরিধি (19 থেকে 40 এর দশক) অবধি পুরুষ। যে পুরুষরা তাদের সংযোগগুলিতে কীভাবে সম্পূর্ণ প্রাকৃতিকভাবে কাজ করবেন তা উপলব্ধি না করার তুলনামূলক সমস্যাগুলির সাথে সমস্ত যুদ্ধ battle আরও তরুন যুবকেরা এই তাত্ক্ষণিক আনন্দিত বোগাস বিচক্ষণতার সাথে ভারী এক্সপ্লোসেশন পরিচালিত ডেটিং ওয়ার্ল্ডের সহকারীদের সাথে ডেটিং করার সময় এবং কীভাবে তাদের বিশ্বাসযোগ্য আত্মাকে পরিচয় করিয়ে দেওয়ার বিষয়ে আরও লড়াই করছেন, যখন আরও প্রস্তুত পুরুষরা কীভাবে তাদের যুবক / সহযোগীদের সাথে সংযুক্ত হওয়ার জন্য লড়াই করছেন; কীভাবে একটি সম্পর্কের সাথে তাদের সামঞ্জস্য বজায় রাখা যায় (সবে কখনও) তাদের অনুপ্রেরণা জোগায়; এবং কীভাবে অন্যান্য লোকের কাছে তাদের স্পর্শকাতর দিকটি দেখানো যায় (পুরোপুরি বরখাস্ত হওয়া বা বিচার্য হওয়া সম্পর্কে ভীত না হওয়া) যাতে তারা তাদের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে পারে এবং একজন "মানুষ" হিসাবে কম হতাশ বোধ করতে পারে।

যেহেতু আমি গ্রাহকদের দেখতে শুরু করেছি, আমার প্রশাসনের কীভাবে "বাজারজাত" করতে হবে সে সম্পর্কে আমি আগ্রহী (এবং আরও কিছুটা উদ্বিগ্ন) was আমার বয়সসীমাতে অন্যদের কাছে কীভাবে আমার প্রশাসনের ব্যবস্থা খুলতে হয় সে সম্পর্কে আমি বিশেষত ভীত ছিলাম; সাধারণত যে কারণে আমি গ্রহণ করি আমরা কার্যকরভাবে একটি বয়স হিসাবে গর্বের একটি ভ্রান্ত অনুভূতির সাথে জড়িত হয়ে পড়েছি, যা সাংস্কৃতিক মানদণ্ড এবং আকাঙ্ক্ষার কারণে অনেকাংশেই রয়েছে। (এটি উভয় ব্যক্তির পক্ষে, জাতি বা যৌন দিকনির্দেশনা সত্ত্বেও)। "সহায়তার জন্য আমাদের মাথা ঘামানোর দরকার নেই!" সুতরাং আপনি প্রশাসনের সাথে তাদের কাছে আসার আমার ভয়টি কল্পনা করতে পারেন যা দুর্বলতা তৈরি করতে এবং (আমাকে) একজন পরম বহিরাগতের কাছে অসুবিধা উপস্থাপনে সহায়তা করে।

আমি যখন আমার প্রশাসনের বিষয়ে তাদের নির্দেশনা দিতে শুরু করি এবং সম্পর্ক এবং স্ব-স্বীকৃতি সম্পর্কিত বিষয়গুলির সাথে কাজ করার আমার উত্সাহ উদ্ঘাটিত করতে শুরু করি তখনই আমি ব্যক্তিদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া এবং প্রতিক্রিয়া দেখে অবিশ্বাস্যভাবে শান্ত হয়েছিলাম। আরও বেশি ব্যক্তি আমার পেশা এবং আগ্রহের ভিত্তিতে সত্যই আমার সাথে ছিলেন, কারণ শেষ পর্যন্ত তাদের সংযোগের বিষয়গুলি সহ উদ্বোধন করার জন্য তারা সুরক্ষা বোধ করেছিলেন of তাদের সম্পর্কে আমাকে সিদ্ধান্ত নেওয়ার ভয় তাদের দরকার নেই এবং পুরুষদের (বিশেষত) সমস্ত কিছু বের করার জন্য জায়গা করার জন্য ব্যস্ত মনে হয়েছিল। আমি দৃ general়ভাবে আমাদের সাধারণ জনগণের নির্দেশনা বিশেষত সহস্রাব্দের জন্য গ্রহণ করি। আসল আমাদের উদঘাটনের ভয়ে আমাদের বেঁচে থাকার দরকার নেই।

সমস্ত বিষয় বিবেচনা করা, যেহেতু আমি আমার পেশা শুরু করেছি আমি সাধারণত একইভাবে বিনিয়োগকারী লোকদের টানলাম যারা অনুভূতি প্রকাশের জন্য আশ্রয়কেন্দ্রের প্রয়োজন ছিল। যে পুরুষরা আমাকে অনুসন্ধান করেছিল তারা উদ্ভাবক, উত্সাহী এবং তাদের নিজস্ব সংযোগে একঘেয়ে ইস্যুতে চালিত হয়েছিল যেগুলি তারা সম্পূর্ণরূপে পূর্ণ হয় নি They তারা সোনালি ফলদায়ক ছিল, শেখানো হয়েছিল ... কাগজে, "সবকিছু ছিল" "

পরিবার, সহকর্মী এমনকি তাদের সহযোগীদের কাছে নিজের দুর্বলতাগুলি উপস্থাপন করতে ভাল লাগছে না বলে তারা সকলেই জ্বলে উঠেছে। সাধারণত, তারা তাদের কার্যকারিতাটি অস্বীকার করে জীর্ণ হয়ে পড়েছিল।

(আমি এগিয়ে যাওয়ার আগে ... আমি "মর্মস্পর্শী" সম্পর্কে কথা বলতে চাই me আমাকে এটি একটি নেতিবাচক শব্দ ছাড়া আর কিছু প্রকাশ করতে দিন এবং "দর্শনার্থীদের কাছে হৃদয় ও প্রাণকে প্রকাশ করে এমন চমকপ্রদ ছোট্ট শিশুটিই" মিরর করে না "" আমার প্রতি সংবেদনশীলতা যথেষ্ট পর্যাপ্ত হচ্ছে আপনার কেন প্রয়োজন এবং কী প্রয়োজন তা খতিয়ে দেখার জন্য উত্সাহী প্রতিক্রিয়া জানাতে এবং স্বাভাবিকভাবেই যথেষ্ট মনস্তত্ত্বে অভিনয় করতে সক্ষম। এটির মধ্যে "নিরাপদ" ব্যক্তিদের মধ্যে অনুভূতি জানাতে আলাদা করার সুযোগ রয়েছে এবং যাঁরা অবশ্যই নন তাদেরকে স্বীকৃতি দিতে যথেষ্ট সক্ষম হন "" সংবেদনশীল "প্রায়শই আছে একটি নেতিবাচক প্রভাব, [কমপক্ষে আমি বুঝতে পারি এটি আমার বাড়তে বেড়েছে) এবং আমাদের নিয়মিত বাচ্চাদের পরামর্শ দেওয়া হয় "এটি চুষে ফেলুন," বা "কান্নাকাটি ছেড়ে দিন।" সুতরাং, আমাদের সাধারণ উত্সাহী প্রতিক্রিয়াগুলি সম্পূর্ণরূপে ব্যাহত হবে এবং প্রায়শই ঘটাতে হবে বিদ্বেষজনক ফলাফল রয়েছে We আমরা সেই মুহূর্তে এই চিহ্নটি কীভাবে বাতিল করব এবং আমাদের অনুভূতিগুলি, বিশেষত পুরুষদেরকে কীভাবে পর্দা করব, সেহেতু আমরা "প্রভাবশালীতা / উদ্বেগ / অনুভূতি অনুভূতি / সমর্থন প্রয়োজন" বিএডি হিসাবে আলাদা করতে শুরু করি)।

আমি যে পুরুষদের সাথে কাজ করি তারা আশ্চর্যজনকভাবে "স্পর্শকাতর" (যে কোনও ইভেন্টে, যখন এটি নজিরবিহীন) এবং আমি সেই গুণটি সম্মান করি যা এটি অন্য ব্যক্তির কাছে খোলার জন্য সত্যই লাগে। আমাদের সাধারণ জনগণ তাদের কাছে উন্মুক্ত করেছে এমন চূড়ান্ত লোকের কাজটি ধরে নিতে তারা হতাশ হয়েছেন। আশেপাশের অন্যদের কাছে এটি উপস্থাপন করার সময় কীভাবে তাদের চারিত্রিক প্রতিক্রিয়া এবং অনুভূতিগুলি দিয়ে নিজের মধ্যে নির্ভর করা যায় তা নির্ধারণ করা তাদের পক্ষে অবিশ্বাস্যরকম কঠিন।

পুরুষদের চিকিত্সা উপলব্ধি করা এবং প্রশাসনের পরামর্শ দেওয়া উচিত।

আমি দম্পতিদের গাইড করার ক্ষেত্রে তাদের সংযোগের জন্য আলাদাভাবে এবং অতিরিক্তভাবে আমার প্রশাসনের সন্ধানকারী পুরুষদের প্রশংসা করি এবং আমি আমার বর্তমান পুরুষ গ্রাহকদের সরাসরি প্রশংসা করতে চাই। আমি যে কোনও ক্ষেত্রে "প্রশাসনের নির্দেশনা খুঁজছেন" এর সাংস্কৃতিক বিচারের বিরুদ্ধে লড়াই করার জন্য আপনাকে এবং আপনার সংহতিকে সত্যই অভিবাদন জানাই এবং আপনার দৃ building় মনোভাবকে আরও দৃ building়তরূপে গড়ে তুলতে আপনার সংহতিকে মূল্যবান বলে মনে করি ... যা অনুভূতিগুলিকে অন্তর্ভুক্ত করে।

1
$ 0.13
$ 0.13 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments