সলিড থাকুন এবং দৃঢ় থাকুন

0 10
Avatar for Carson
Written by
3 years ago

পৃথিবীটি অযৌক্তিক বলে আপনি কি কখনও এই পৃথিবী ছেড়ে যাওয়ার কথা ভেবে দেখেছেন? আপনি কি এমন পরিস্থিতি সম্পর্কে ভেবে দেখেছেন যা আপনাকে পাগল করেছে? এই মুহুর্তে, নিবন্ধটি সত্যই আপনার জন্য।

# আনস্প্ল্যাশ

অনেকগুলি এমন পরিস্থিতি যা আমাদের দিকনির্দেশে আসে কিছু আমাদের ভেঙে দেয় এবং আমাদের প্রয়োজন ত্যাগ করে। তারা আমাদের ভয়, ভয়, দুর্দশা এবং পছন্দগুলিতে ফেলে দেয়। কেবলমাত্র সহ্য করার জন্য ব্যক্তিরা কেন তাদের এই বিশ্বে নিয়ে আসা হয়েছিল তা জিজ্ঞাসা করে।

কেন এগুলি একেবারে তৈরি করা হয়েছিল এবং কেন তারা মনে করে যে তারা যা খায় তা নিয়ে আলোচনা না করে যা খাওয়া হয় তা চেষ্টা করা এবং কী করা কঠিন তা তারা কেন ভাবতে পারে না।

কয়েকজন লোকেরা কীভাবে তাদের নির্যাতিত হচ্ছে তা নিয়ে চিন্তাভাবনা করে। যেহেতু আমার মা আর নেই তারা আমার সাথে বর্জ্যের মতো আচরণ করছে।

আমার প্রতি প্রচেষ্টা এবং নগদ যখন সে এটি তৈরি করে তখন আমার সম্পর্কে চিন্তা করার জন্য তাকে নগদ করে দেওয়ার পরে আমার শিশু কৃতজ্ঞতা প্রকাশ করে না।

আমি সেই ব্যক্তি যিনি এই চিন্তাভাবনাটি উত্থাপন করেছিলেন তবে যেহেতু আমার কাছে এটির অর্থের কোনও নগদ নেই, তাই আমি আমার সহকর্মী দ্বারা হতবাক হয়েছি যিনি দখলটি দৃserted়তার সাথে ঘোষণা করেছেন এবং কোনও হারে অবদান রাখার জন্য আমাকে নিয়ে উদ্বিগ্ন হন না।

আমার এই কাজটির জন্য সত্যিকারের সমস্ত মৌলিক প্রয়োজনীয়তা রয়েছে তবে ধনী বাড়ি থেকে আসা আমার সঙ্গী যাকে স্বীকার করেছেন।

আমি অসহায় বাসা থেকে ব্যক্তিরা আমার দিকে ঝাঁকুনি দেয় এবং আমি যে যে মুহুর্তে যাচ্ছি তা তারা আমার দিকে তাকিয়ে থাকে।

আমার সহযোগী প্রত্যেকে এটি তৈরি করছে, তারা ম্যানর তৈরি করছে, যানবাহন কিনে নিচ্ছে, তবে আমার সম্পর্কে যে কোনও বিষয়ে আমি যোগাযোগ করি তা কার্যকর হয় না। এটি এমনকি কার্যকর হওয়ার অফ অফ সুযোগে, এটি কোনও দিনই খুব কমই সীমাবদ্ধতার ভিতরে ভয়ঙ্কর অবস্থার মধ্যে পড়ে

এই জিনিসগুলি কেন ঘটে তা নিয়ে আমাদের সেলিব্র্যামগুলিতে আরও অনেক তদন্ত অনুসন্ধান করে।

কী কারণে এই ঘটনাটি কেবল আমার কাছে ??

কীভাবে আমার সন্তুষ্ট হওয়ার দরকার হবে ??

আমি কখন এটি তৈরি করতে যাব ??

কোন দিন গ্রহণযোগ্য হবে?

আমি কীভাবে জিনিসগুলি সঠিকভাবে পাব?

কী কাজ করবে?

বর্তমানে এটি আপনার অনুসন্ধানের সমাধান।

এই সমস্তগুলি সাধারণত ফিরে আসার জন্য এবং আপনাকে যা অনুভব করতে হবে তা অনুভব করতে বা পেতে দেয়, আপনাকে অবশ্যই দৃ ST় থাকতে হবে।

একটি মানুষ তিনি যে একটি কঠিন পরিস্থিতিতে দৃ remains় থাকে। শক্তিশালী থাকা আপনার যুদ্ধের লড়াইয়ের সবচেয়ে দুর্দান্ততম হাত।

# আনস্প্ল্যাশ

কেউ কেউ ভাবতে পারেন, কী কারণে আমি কেবল আমার জীবন নিই না। আপনি কল্পনা করতে পারেন যে প্রতিকার এটি তবে তা নয়। আমার এই বিবৃতিটি বিবেচনা করা আপনার দরকার, "আপনি যদি মরে না থাকেন তবে আপনার দিকনির্দেশনায় কী আসতে পারে তা আপনার কাছে নেই" "

আপনি একইভাবে এই কেন্দ্রীয় সমস্যাটি ব্যতীত আপনার অর্জন করতে হবে এমন অবিরাম সাফল্যের কথা বিবেচনা করছেন আপনি এটি হারাবেন। আপনার প্রতিটি ইস্যুর প্রকৃত প্রতিক্রিয়া হ'ল স্ট্যান্ড আপ, স্টে স্ট্রং, ODশ্বরের উপর নির্ভর করুন, পুশ হার্ডার।

আপনি অনুভব করতে পারেন যে আমি অন্তহীন দাগগুলি চেষ্টা করেছি, তাই প্রায়শই বিভিন্ন ব্যবস্থা, বিভিন্ন উপায়ে, যে কোনও কিছু এখনও একই সময়ে আসে যার ফলে খুব বেশি ফলাফল হয় না। আমাকে এটি জিজ্ঞাসা করতে দিন, আপনি যদি চেষ্টা করছেন যে সেরাটি যথেষ্ট মনে করেন না তবে কি হবে ?? প্রতিটি ধাপে যাত্রার মাধ্যম করুন .. আরও শক্ত ঠেলাও এবং শেষ অগ্রিম আসবে।

পূর্বাভাসযোগ্য, আরও নিষ্ঠার সাথে কাজ করা, জমা দেওয়া এবং আপনার তাড়াহুড়োর জন্য অনুরাগী অনুভূতির অভিজ্ঞতা হ'ল যা এটিকে এককভাবে বা অন্য উপায়ে আগুনে জ্বলতে সহায়তা করবে। এটি অসন্তোষের শৃঙ্খলাটিকে ভেঙে দেয় এবং আকর্ষণীয় করে তোলে। এটি আনন্দের সমস্যায় পরিবর্তন করে এবং আপনাকে দুর্বল মানুষ থেকে প্রভাবশালী মানুষ হিসাবে পরিবর্তন করে।

আপনার প্রতিটি সমস্যার সাথে লড়াইয়ের মিশনে আমার কাছ থেকে এই পদ্ধতিটি গ্রহণ করুন। ডানগোট, আফ্রিকার সর্বাধিক উচ্ছৃঙ্খল ব্যক্তি বহু বছর ধরে কাজ করেছেন, এক দম্পতি পাশাপাশি ২০ বছরেরও বেশি বেশি তার মৌলিক ধরণের আয়ের সন্ধান করতে পেরেছিলেন, তেমনি উল্লেখযোগ্য সংখ্যক ধনী লোকেরাও কাজ করেছিল। সুতরাং আমি আপনাকে দৃ remain় থাকার এবং আপনার প্রতিটি দ্বন্দ্বের মুখোমুখি হওয়ার জন্য নির্দেশ দিচ্ছি।

0
$ 0.00
Avatar for Carson
Written by
3 years ago

Comments