পিটিএসডি মুহুর্তগুলি

0 2
Avatar for Carson
Written by
3 years ago

আমাদের মধ্যে যারা পিটিএসডি, হতাশা, উদ্বেগ বা অন্য কিছু 'অদম্য' ব্যাধি নিয়ে বেঁচে আছেন যা চিত্রিত করা বা দেখতে কঠিন, আমাদের কাছে 'মিনিট' রয়েছে। আমার জন্য, আমি তাদের "পিটিএসডি মিনিট" বলি। আমরা সকলেই তাদের সাথে পরিকল্পনার প্রভাবিত হয়েছি, এখন এবং বারবার এটি ত্রুটিপূর্ণ হয়েছে, উপলক্ষে এটি খুব ভয়াবহ নয়। ঘুমিয়ে যাওয়া, বিজোড় বা ভয়াবহ স্বপ্ন, ট্র্যাফিক, অপ্রত্যাশিত ঝামেলা সহ সমস্যাটি করতে আমার পিটিএসডি মিনিটের অভিজ্ঞতার একটি বিশাল অংশ। জীবনের দুর্দান্ত আয়োজনে মাইনর স্টাফ। কয়েক বছর আগে ওষুধ শুরু করার পরে, এবং সমন্বয়ের মুখোমুখি হওয়ার কারণে, আমি এই জিনিসগুলির একটি বিরাট অংশটি আমার ব্যবহারের চেয়ে আরও ভালভাবে মোকাবেলার জন্য কিছু উপায় সন্ধান করেছি। আমার বোমাবর্ষণ প্রসারণের চেষ্টা এবং তারপরে কয়েক মাস কয়েক মাসের জন্য প্রস্তুত হয়ে যাওয়ার ক্ষেত্রে আমি পুরোপুরি শান্ত হয়েছি। নির্বিশেষে, আমার কাছে এখন বেশ কয়েকবার দ্বিতীয়বারের মতো অত্যাশ্চর্য পিটিএসডি রয়েছে। এই সপ্তাহে, আমি মূলত অবিচ্ছিন্নভাবে এই দুটি মিনিট ছিলাম।

আমার দুটি পিটিএসডি মিনিটের প্রথমটি ছিল বিস্তারে যা আমি টার্মিনালের চারদিকে লক্ষণীয় হয়ে কাজ করি। কুলারের আশেপাশে হাঁটতে আমি একটি খালি ব্যারেল বদলাচ্ছিলাম যা এতে যতটা চাপতে হবে তার চেয়ে বেশি। এটি কোণার যেখানে একটি ব্যারেল রাখা আছে একটি সীমিত জায়গা এবং তাদের কিছু পরিবর্তন করা অস্বাভাবিকভাবে কঠিন। আমি অসম্পূর্ণ ব্যারেলটিকে সামান্য ইস্যুতে টেনে আনলাম, যাইহোক আমি যখন নতুন ব্যারেলটির সাথে কথা বলছিলাম, তখন এটি পিছলে গেল এবং মেঝেতে গড়াবে। একে অপরের উপর স্তুপীকৃত বিভিন্ন ব্যারেল কাঁপল। ব্যারেল দ্বারা পিষ্ট হওয়ার ভয়ে ক্ল্যামারাস উত্থাপনের মিশ্রণটি আমার জন্য পিটিএসডি সেকেন্ডে পরিবর্তিত হয়েছিল। আমি কিছুক্ষণের মধ্যে মাথা ব্যাথা পেয়ে গেলাম। আমার দৃষ্টি মেঘলা হয়ে গেছে, আমি সমস্ত মাঝখানে হারিয়েছি এবং কেবল ফিরে আসার প্রত্যাশা করেছি। এমনকি আমি এই ইভেন্টের কয়েক মিনিটের জন্য আমার চিন্তাগুলি স্পষ্টভাবে জানাতে পারি নি। শারীরিক যন্ত্রণার এক অসাধারণ দিক হিসাবে আমি যখন বসে ছিলাম তখন আমি যখন 40 মিনিট প্রতি ঘণ্টায় একটি গাড়ি দিয়ে জড়িয়ে ফেলি তখন এটি সমতুল্য প্রবণতা ছিল।

আমার পরবর্তী পিটিএসডি সেকেন্ডটি প্রথম শুরু হওয়ার অল্প সময়ের পরে, দিন শুরু হওয়ার সময় সাড়ে ১১ টায়। আমার মস্তিষ্কের যন্ত্রণা অবশেষে ম্লান হয়ে গেছে। আমি প্রথম দিকে বস্তাটি আঘাত করেছিলাম এবং আমি এক টন ঝুলিয়েছিলাম। অতিরিক্তভাবে, পর্যাপ্ত বিশ্রামে, আমি অন্তর্ভুক্ত করতে পারি। আমি একটি দুর্ঘটনা, বিশৃঙ্খল কণ্ঠস্বর এবং একটি কোর্সের শব্দ দ্বারা মিশ্রিত হয়েছিল। আমি লাফিয়ে উঠলাম, হৃদয় দৌড়াচ্ছি, কী ঘটছে তা বাছাই করার চেষ্টা করছি। আমাকে ঘুষি দেওয়ার জন্য স্থাপন করা হয়েছিল, যাইহোক আমার কারও সম্পর্কে ধারণা ছিল না। একটি দীর্ঘ গল্প সংক্ষিপ্ত করতে, উচ্চতর প্রতিবেশীদের একটি লাইন ইস্যু ছিল যা তাদের ইউনিটের ওয়াশরুম থেকে আমার ইউনিটের বাথরুমে গ্যালন জলের আগমন করেছিল যতক্ষণ না তারা তাদের অফিসের পিছনে জল জবাই করতে পারে। এ পর্যন্ত, এটি পুরো জায়গা জুড়ে ওয়াশরুমের ছাদে ভেন্টের মধ্য দিয়ে ভ্রমণ করছিল।

আমি উপরের দিকে গিয়ে প্রতিবেশীর দরজায় ধাক্কা খেলাম। মোটামুটি সবই দুর্দান্ত ছিল এবং গ্যারান্টি দেওয়ার জন্য তারা বুঝতে পেরেছিল যে তাদের জল আমার বাথরুমে showerুকে যাচ্ছে। তাদের একজন ব্যাখ্যা করলেন, "আমরা বাথরুমে যাওয়ার সময় চীনামাটির বাসন কেটে ফেলেছিলাম।" "WE" থাকাকালীন আমার মনে কী প্রবেশ হয়েছিল? নির্বিশেষে, আমি কোনও শব্দ উচ্চারণ করি নি, কেবল অনুরোধ করেছি কী কারণে আমরা বলব যে আমরা ওয়াশরুমে উঠছি? আমি আপনাকে বিবেচনা করি না, যাইহোক আমার বাথরুমে চীনামাটির বাসন একক পরিবেশন করা হয়। সম্ভবত তারা "WE" প্রয়াস করে তাদের চীনামাটির বাসন থেকে বেশ দূরে পারফরম্যান্স করেছে। নিশ্চিতভাবেই, এরপরে যা ঘটেছিল তা ধূর্ত নয়, তবুও বেশিরভাগ ক্ষেত্রেই আমি হাস্যরসের সন্ধান করার চেষ্টা করছি এমনকি উচ্চতর প্রতিবেশীরাও আমার ওয়াশরুমে রেস্টরুমের জল খালি রেখেছেন। পাশের নোটে, যখন আমি আমার উচ্চতর প্রতিবেশীদের একসাথে পেয়েছিলাম তখন এটি প্রাথমিক ইভেন্ট ছিল।

পরিবর্তনের পরে, আমি ফিডটি হিট করেছি। তবে আমি ঘুমাতে পারিনি। এটি 3 টা পরে ছিল, নিঃসন্দেহে 4am এর কাছাকাছি যখন আমি অবশেষে আবার সতেজতা। তদ্ব্যতীত, আমি যখন করেছি তখন আমার খারাপ, অজ্ঞান স্বপ্ন ছিল। আমি বিশ্রামের চেষ্টা করার সময় আশ্চর্যজনকভাবে ক্রেজি স্টাফগুলি আমার মনে চলছে। পূর্ণ অ্যাড্রেনালাইন এবং প্রহরীদায়ক মোডগুলিতে আলোকিত হওয়ার প্রসঙ্গে আমি যা কল্পনা করেছি তা আমি সাধারণত ব্যাখ্যা করব না, যাইহোক এটি আমার কাছে অসাধারণরূপে বিরক্তিকর হয়েছিল। এটি এমন একটি জিনিস ছিল যা আমার পূর্ববর্তী গাইড পুরো সমাবেশটি ব্যয় করবে। সেই সকালে আমার স্বপ্নগুলি তাদের মধ্যে প্রচুর মৃত্যুর মুখোমুখি হয়েছিল আমি শেষ পর্যন্ত কোর্স ইভেন্টের পরে ঘুমিয়ে পড়ার পরে আমি আমার মন এর ভিতরে যা যাচ্ছিল তাতে আমি সত্যিই বিরক্ত হয়েছি। আমি বুঝতে পারি যে আমি যা চেয়েছি তার দ্বারা এবং নিয়ন্ত্রণ করতে পারি না, তবুও এটি এখন বিরক্তিকর।

জীবন দুটি 'পিটিএসডি' মিনিটের পরে 'সাধারণ' হয়ে উঠেছে, 'প্রচলিত' যাই হোক না কেন। যাই হোক না কেন, সেই মিনিটগুলির সাথে কাজ করার সময়, এটি চরম ছিল। এছাড়াও, নির্দিষ্ট মিনিট, তবুও ধারাবাহিকভাবে ফলাফল সত্যই অপ্রতিরোধ্য ছিল। মস্তিষ্কের যন্ত্রণা হ্রাস করা, ভয়ঙ্কর স্বপ্ন, সংক্ষিপ্ত বৌদ্ধিক ক্ষমতা হ্রাস। এটিই আমি যাপন করি। সর্বশেষ আঠার মাসে আমি যে সমস্ত অগ্রগতি করেছি তার আর কোনও প্রভাব নেই বার বার। আমি বুঝতে পেরেছি যে আমি এখনও রয়েছি, এবং পিটিএসডি এবং আমার পিটিএসডি মিনিটের সাথে একটি পুনরুদ্ধারের রাস্তায় চিরতরে থাকব। আমি এখানে দু'জন যে ব্যাখ্যা করেছি তার চেয়ে পিটিএসডি দ্বিতীয় হিসাবে যতটা খারাপ তা আমার পক্ষে অসাধারণ। নির্বিশেষে, তারা নির্বিশেষে কম ঘটবে। এছাড়াও, আমার কাছে কার্যত কিছুই নেই, কোনও গ্রহণ করা, যখন আমি বা আমার দেহ ও মন তাদের প্রতি কীভাবে প্রতিক্রিয়া জানায় তখন সমস্ত অ্যাকাউন্টের দ্বারা, সমস্ত অ্যাকাউন্টগুলি অসাধারণ বলে মনে হয়। আমি মনে করি যে এগুলি নিয়ন্ত্রণের বিকল্প নেই, মিনিটগুলি হিসাবে আমাকে একই পরিমাণে বিরক্ত করে।

নির্বিশেষে, আমি ধারাবাহিকভাবে অগ্রগতি করছি, আমি আমার দুই ধাপে এক পর্যায়ে ফিরছি কিনা।

1
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments