মিস্টি শিখায় তার ভূত

0 1
Avatar for Carson
Written by
3 years ago

মা আলোর বাচ্চাদের সহ্য করে, তাদের আলোকে আকাশে ফিরিয়ে দেয়। আপনার প্রকৃতির চক্র, ঘুরে এবং স্বপ্নের wavesেউ। বজ্রপাত আমাদের উপর, উত্তর মেরুতে আগুন জ্বলতে থাকবে আপনার ভিতরে অনন্তকাল। আমার মুখগুলি যে শব্দগুলি বেরিয়ে এসেছিল আমি সেই বিষয়গুলিকে ভালবাসায় জড়িয়ে রাখতে চাই। আজকের প্রতিটি মানুষ যে তার শেষ নিঃশ্বাস নিয়েছে, আজ রাতে প্রতিটি মানুষ যে বৃষ্টিতে দাঁড়িয়ে আছে, আপনি কি শব্দটি শুনছেন? আপনার মন ঠিক আছে? এখন আমি দেখেছি এবং প্রভুর আত্মা আমার ভিতরে আছে। ভুতুড়ে বন্দীদের ধরে শেষ অবধি, মেঘের নীচে যেখানে সূর্য আলোকিত করত। এবং গভীর রাতে, আমি আপনাকে দূরে বিবর্ণ মনে হচ্ছে। গভীর রাতে, আমি আপনাকে রোদে ধূসর পোকার মতো অনুভব করি। শোকের স্বপ্নগুলির বাদামী চোখের দিকে তাকিয়ে আমাদের ঘড়িতে টিক টিক শুনুন। কী, যদি জীবন কীটি বাঁকানোর মতো সহজ হয়। ধন, প্রেরণা সব ধ্বংসের জ্বালানী। অন্য ব্যক্তির ভালবাসা আপনাকে ধরে না রেখে পাপ করে বেঁচে থাকুন। এগুলি সবই প্রতিশোধ এবং জীবনের ট্র্যাজেডি সম্পর্কে, সুতরাং কেবল আমার কাছে চাবিটি আত্মসমর্পণ করুন এবং আপনার জীবন নিয়ে এগিয়ে যান। আমার জীবন স্বপ্নে চারদিকে ঘুরে বেড়ায়, এতো ভাল লাগে। কী, যদি পৃথিবীটি শীঘ্রই শেষ হয়, যদি সময়টি যদি স্থির থাকে তবে কী আপনি এখানেই থাকতেন? মনে মনে শিখা দেখুন, দেখি আগুন কেমন জ্বলে, কীভাবে ব্যাথা লাগে ভোর হলে। হাসতে ও আবার ভেঙে ফেলার জন্য, জমি নিরাপদ থাক, কারণ তুমিই আমার মা পৃথিবী। আমার আনুগত্য, ত্রুটি কখনও ক্ষমা করা হবে না। কখনও কখনও আমি আশা করি আমি অদৃশ্য হয়ে এই পৃথিবীটি পার করতে পারি past সময়ের চিহ্ন হিসাবে, টেন্ডারগুলি অর্থ ভাগ করে নেওয়ার দ্বারা প্রতিস্থাপন করা হয়েছে। দুঃখের কথা বলা, নিখুঁত মুহুর্তে, আমি দুঃখে ডুবে যাই, অশ্রু বয়ে যাচ্ছি। ওয়াইন বিষাক্ত এবং নীল হয়ে গেছে, তারা সর্বত্র প্রতিশ্রুতি দিয়েছিল, আমরা যাঁদের পছন্দ করি তাদের আমরা বলেছিলাম, মনের কোনও আনন্দ নেই। আপনার চোখের কালো ছিদ্র, আমাকে আপনার রহস্যকে ঘৃণা করে এমন মিথ্যা বলুন। বাতাস কাঁপছে, এবং সেটটি একটি মেঘ। পরিবর্তনের বাতাসের মতো, ঘরটি কোনও কিছুর জন্য উত্থাপিত হয় না, বিশ্বের বিরুদ্ধে তার পিছনে বাঁকানো হয়। প্রকৃতির আইনের বিপরীতে, জলের মধ্যে এখনও এখনও, একই বৃষ্টি যা এখনও আমার বাড়ির উঠোনে পড়ে যায়, কোন অধিকার আমি একই নই। চাঁদ, তিনি একটি নিষ্ঠুর প্রতিকৃতির মতো ঝুলছে, কারণ এই ট্র্যাজেডিটি ভেঙে কাচের হৃদয় দিয়ে শুরু হয়। কোনও উদ্দেশ্যে নির্ধারিত উদ্দেশ্যে, দেয়ালগুলি থেকে যেগুলি গলে গেছে বলে মনে হচ্ছে। কোনও দিন, কেউ আপনার দুঃখের ছদ্মবেশ প্রত্যাখ্যান করবে

এমন জায়গায় যেখানে আপনার আসল মুখটি পিছনে রয়েছে। আমি দুঃখের রাজা, ব্লেড বাড়ানোর কয়েক ঘন্টা আগে গণনা করছি। কীভাবে আমরা চিরকাল স্থায়ী হতে পারি? তার দুটি মুখ সত্য থেকে শয়তান কণ্ঠস্বর, পূর্বের প্রাক্কালে নরকে রান্না করা হয়। এটিই চূড়ান্ত লড়াই, শেষ চিরন্তন রাতে আসুন, আমার আত্মার হারিয়ে যাওয়া রাজ্যে আসুন। বরফের তুষারপাত, বিশৃঙ্খলা বাহিনী, আমার প্রতিটি কোষের মধ্যে নিরবতা নিধন। তোমাকে ছাড়া আমার রাক্ষসেরা আরবীয় দুঃস্বপ্নের মতো উদয় হত না, যেগুলি শীতল আয়নায় চুমু খায়, পাথরের এক রানী। আমার আত্মা আগামীকাল কাঁদছে, ভালোবাসার আলো আমার চোখ সত্ত্বেও মরে যাচ্ছে। আপনি বলেছিলেন যে পৃথিবী নীচে নেমে আসছে, যেমন বালির দানার মতো বেড়েছে একটি কুয়াশা বাঁচাও। পৃথিবীর শেষ, এক নতুন সূচনা। আমার সমস্ত অনুভূতি শীতল, আমার হৃদয়ের মধ্যে প্রতিশোধ নিতে হবে। আমরা পৃথিবীর প্রাণী। তুলনা ছাড়িয়েও তার দুধের সাদা ত্বক ছিল। এখন গোধূলি রাতে, আমরা আমাদের জীবন শিকারে ব্যয় করি। এক বছরের জন্য, এক দিনের জন্য

অন্য বছর, একদিন যে জিনিসগুলি রয়ে গেছে তার বাইরে ভয় পেয়ে, অন্ধকারে আমরা আমাদের বিশ্বের শেষদিকে জড়ো হই। এবং শেষে, সে কুয়াশাতে তার ভূতের মতো।

1
$ 0.00
Avatar for Carson
Written by
3 years ago

Comments