কথা ... খেলো?

0 1
Avatar for Carson
Written by
3 years ago

আমি কঠোর জীবনে অভ্যস্ত ছিলাম, শেষ দেখা করতে সংগ্রাম করেছিলাম এবং নিজের যত্ন নেওয়ার পক্ষে যথেষ্ট ছিলাম।

আমি একটি আপত্তিজনক বাড়ি থেকে পালিয়ে এসে একটি সার্কাসে যোগ দিয়েছি, পিকপকেটেড করেছি, রাস্তায় পারফর্ম করেছি এবং আমার মাথাটি পানির উপরে রাখতে চেষ্টা করেছি এবং সমস্ত পদ্ধতিতে কাজ করেছি। অবশ্যই, মধ্য বিদ্যালয়ের বাইরে কোনও প্রথাগত পড়াশোনা না থাকায় আমি চাকরীর সন্ধানে মারাত্মক প্রতিবন্ধী ছিলাম।

টিও সোজা করে বললো, আমি যে লোকটি হতে চাইছিলাম তা আমি নই। মোটেই

তবে এই বিশেষ পরিস্থিতিটি, আমি কীভাবে এই ছেলেদের জন্য কাজ করতে এসেছি বা বলব, 'কীভাবে' এই কাজটি করতে এসেছি, এবং কীভাবে আমি এইরকম একটি জায়গায় কাজ করতে এসেছি h হ্যাঁ, অনন্য, পেশার জায়গাটি, তা আমাকে অবাক করেছিল।

আমি সাধারণত একটি কাজ থেকে অন্য চাকরিতে ঝাঁপিয়ে পড়েছিলাম - ভাল বেতনের লক্ষ্য ছিল। 24 ঘন্টা-ফ্রিগিন'-7 কাজ করার জন্য তারা যদি মাসে 500 ডলার দেয় তবে আমি ঘণ্টার পরোয়া করি না, আপনি বাজি ধরুন আমি অভিশাপের কাজটি নেব।

সুতরাং আমি যখন স্থানীয় কাগজে কোনও 'ওয়েইরহাউস'-এ দারোয়ান হওয়ার জন্য এই চাকরির সাক্ষাত্কারের বিজ্ঞাপনটি দেখেছি তখন আমি সন্দেহজনক ছিলাম। আমি বলতে চাইছি, দিনে 10 ডলার এবং নিখরচায় থাকার ব্যবস্থা সত্যিই লাভজনক মনে হয়েছিল, তবে তারপরে আমি কীভাবে নিশ্চিত যে যে কেউ 'গুদাম' বানান করতে পারে না, সে পরিমাণটি দিতে পারে?

তবে এটি কেবল একটি টাইপোরূপে বিশ্বাস করে আমি আমার 'সেরা-প্রথম-ছাপ' পোশাক পরে সজ্জিত হয়ে অ্যাডমিরাল্টি ওয়েতে 12 টায় একটি চাঁদ মনোরের কাছে একটি ট্যাক্সি নিয়ে যাই। এটি বেশ নির্জন জায়গায় ছিল, একশ কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে কেবল কয়েকটি বাড়ি ছিল।

ইন্টারকমকে বাজিয়ে আমি লক্ষ্য করলাম যে একটি সুরক্ষা ক্যামেরা আমার মুখের দিকে কৌতুক করছে যখন কোনও মহিলা ভয়েস ইন্টারকমকে জিজ্ঞাসা করেছিল।

"চাঁদ মনোরে আসার আপনার কারণ কী, স্যার?"

"আহ ... আহ্, গতকাল আপনি যে কাগজে পোস্ট করেছেন সেই কাজের জন্য আমি এখানে আছি।"

"আপনি চাকরির সাক্ষাত্কার বলতে চাইছেন" ভয়েসটি 'ইন্টারভিউ' শব্দের উপর জোর দিয়েছিল।

না, আপনি ফ্রিগিন আমি JOB বলতে চাইছি। কারণ আমি পেয়েছি। আমাকে. মোরন, আপনার গাধা পর্যন্ত এটি চালিয়ে দিন।

তবে না, এই ভদ্রমহিলা যে কেউই কতটা বিরক্ত করেছিলেন তা বিবেচনা করার পরেও আমি আমার সম্ভাবনাগুলি নষ্ট করতে পারিনি। আমাকে জিততে হবে।

"হ্যাঁ, হ্যাঁ, আমি এখানে আবেদন করতে এসেছি,"

"প্রবেশ করুন এবং দরজায় নক করুন; আপনাকে সেখান থেকে পরিচালিত করা হবে।"

গেটগুলি মহিমান্বিতভাবে খোলা ছিল, যা অদ্ভুত ছিল কারণ জড়িত সম্পর্কে কোনও ম্যানুয়াল ছিল না। আমি ভেবেছিলাম যে কেবল স্লাইডিং গেটগুলি এটি করতে পারে তবে আমি অনুমান করি যে আমি প্রযুক্তিগত দিক থেকে প্রাচীন।

দরজায় নক করে, এটি কর্ডুরয় টি = জ্যাকেটে একটি অন্ধকারযুক্ত ট্যানড লোক দ্বারা খোলা হয়েছিল। তিনি জঘন্য সুদর্শন ... ভাল আমি হ্যান্ডসাম থাকত, তবে আমার বৈশিষ্ট্যগুলি ... আরও শক্ত এবং রুক্ষভাবে জড়িত বলে আমি অনুমান করি। তিনি একজন গ্রীক অ্যাডোনিসের মতো ছিলেন এবং আমি ওয়াইল্ড ওয়েস্টের একজন চটজলদি কথা বলার বন্দুক-স্লিটিং কাউবয়ের মতো ছিলাম।

আপনার শি কে একসাথে করুন, লোকটির সাথে আপনার দেখা হয়ে যাওয়া বন্ধ করুন just

"অনুপস্থিত মনের লোকের কাছে পৃথিবী এখনও দ্বারস্থ হয়ে দাঁড়িয়ে আছে," তিনি বলেছিলেন।

"ওহ, আহ, দুঃখিত,"

"হ্যাঁ," তিনি আমাকে সন্দেহজনক নজরে ফেলেছিলেন। "শেষ লোকটি হয়ে গেল তাই আপনি পাশে থাকবেন", তিনি চেয়ারের দিকে ইশারা করে চলে গেলেন।

সে চলে যেতে যেতে আমি তার গ্লিউটিয়াস ম্যাক্সিমাসের ভাল গোলাকার পেশীগুলি দেখলাম। ওহ, নিখুঁত বো ...

"পরবর্তী!"

অফিস থেকে বাইরে ঘামে এক ঘামযুক্ত, বিভ্রান্ত লোকটি দেখতে দেখতে আমি ঘুরে দাঁড়ালাম, বুড়ো চোখে আমার দিকে তাকিয়ে রইল।

"এখানে এত অদ্ভুত শিয়া চলছে, মানুষ, বেরো!"

পিএফটি, রাজকন্যা, আমি ঘরে chedুকতেই ভেবেছিলাম। বাড়িটি দেখার বিষয়ে আমার প্রথম ধারণাটি ছিল যে এটি কোনও কথার মতো গুদাম নয়, বরং একটি প্রাসাদ। যা আজব ছিল, কারণ সংবাদপত্রের বিজ্ঞাপনটি একটি গুদামকে উল্লেখ করে। বা কমপক্ষে আমি ভেবেছি এটি হয়েছে।

যদি আমি এই পুরো জিনিসটি পরিষ্কার করতে যাচ্ছিলাম তবে আমি অবশ্যই বেতন বৃদ্ধির জন্য দর কষাকষি করব।

"তোমার নাম?' একটি কণ্ঠ আমাকে জিজ্ঞাসা করল, আমাকে বাস্তবে ফিরিয়ে দিয়েছিল There আমার সামনে ডেস্কে একজন মহিলা উপস্থিত ছিলেন এবং আমি প্রথম যে বিষয়টি লক্ষ্য করলাম তা হ'ল I'd তার আইরিজের সোনালি হলুদ রঙটি কেবল সুন্দর ছিল।

'আহ ... ক্লিন্ট ক্লিন্ট ডেম্পসে, "আমি তোতলামি করলাম।

সে চটকাতে লাগল।

"ক্লিন্ট, হাহ? আপনি একটি সিট নিতে পারেন। এবং আপনি এখানে কাজের জন্য এসেছেন?"

হ্যাঁ ... হ্যাঁ, হ্যাঁ আমি এখানে ... আহ, কাজের জন্য এসেছি।

"আহ-হু। আর তুমি কোথা থেকে এসেছ, ক্লিন্ট? '

"ব্রঙ্কস."

"আহ, দ্য ব্রক্স। আপনার তখন অবশ্যই একজন হুজুর হতে হবে, শেষ করতে হাহের লড়াইয়ের সংগ্রাম করতে অভ্যস্ত?"

i তার দিকে তাকালাম। তার মুখের উপর কিছুটা হালকা চিত্তবিনোদন ছিল, তবে দেখে মনে হয়নি তিনি আমাকে উপহাস করছেন।

ভাল, শিয়াল মহিলা। আমরা তখন এটি আপনার বিধি দ্বারা খেলব।

'হ্যাঁ। আমি অনুমান করি যে কেন আমি এখানে আছি। আমি এক খারাপ কাজ থেকে অন্য খারাপ কাজে ঝাঁপিয়ে পড়ে ক্লান্ত আমার কিছু করার জন্য স্থিতিশীল এবং লাভজনক দরকার need

"এবং আপনি কি মনে করেন এটি?"

'হ্যাঁ, না কেন? বেতনটি আকর্ষণীয়, এবং আমার কাছে ইতিমধ্যে যা আছে তার চেয়ে অন্য কোনও বিশেষ দক্ষতার প্রয়োজন বলে মনে হয় না। "

"ওহ সত্যিই?' তিনি জিজ্ঞাসা করলেন, এবং তারপরে আমি তার মুখের অভিব্যক্তির উপরে কিছু ঝলক দেখতে পেয়েছি ... কিছু ... অমানবিক the সিটের আর্মরেস্টটি ধরতে পেরে আমার উপর ভয় ভেসে গেল এবং গোটা আমার উপর ছড়িয়ে পড়ে bum

আমি হঠাৎ কেন হলাম; কেন আমি ক্ষুধার্ত শিকারীর মুখোমুখি প্রার্থনা করার মতো কেন অনুভব করেছি?

"আপনি কি আমার প্রশ্নের উত্তর দিতে যাচ্ছেন না?" সে হেসেছিল.

Godশ্বর, আমি এমন ক্ষতিগ্রস্থ ছিলাম।

"হ্যাঁ, সত্যিই আমি অভিশাপটি সামলাতে পারি ... দুঃখিত, আমি কাজটি পরিচালনা করতে পারি।"

তিনি টেবিলের নীচে একটি মন্ত্রিসভা থেকে একটি কাগজ বের করে আনার সাথে সাথে তিনি আমাকে আকার দিয়েছেন এবং আবার চটকাচ্ছেন।

"এখানে সাইন ইন করুন," তিনি বললেন, এটি আমার কাছে টেবিলের উপরে স্লাইড করে।

তিনি অলসভাবে একটি কলম ছুড়ে ফেললেন এবং আমি এটি ধরলাম।

"এটা কী?" আমি কাগজের বিষয়বস্তু তাকিয়ে জিজ্ঞাসা করেছি। এটি হলফনামা বা কোনও প্রকার গোপনীয়তার শপথ। 'ওয়েডহাউস'-এ কী হয়েছে তা আমি কাউকে বলব না (তারা মজাদার যে তারা এই শব্দটি ব্যবহার করে চলেছে) এবং আমি যদি তা করি তবে আমি' ক্ষতিকারক 'পরিণতির মুখোমুখি হব St

"এটাই তাই। আমরা কী করতে পারি তার সুনির্দিষ্ট বিবরণ রাখতে চাই না, এর ... বাড়ি ..." তিনি হুড়মুড় করে বললেন। "... এই বাড়িতে যা ঘটে তার সাথে সরাসরি জড়িত না এমন লোকদের কাছে প্রকাশিত হতে হবে And এবং আমরা খুব ... জোর করে বলছি। '

আমি গিলে ফেললাম। এই চোখের পলকটি কী ছিল এবং এই বাড়িতে কী ঘটেছিল? আমি কেন এখনও কেউ চাকরি অর্জন করতে পারেনি তা দেখতে শুরু করেছিলাম।

'বুঝতে পারছেন যে খারাপ পরিণতি দিয়ে, আমরা বোঝাতে চাই অনেকগুলি জিনিস। কিছু যা খুব গোঁড়া বা আনন্দদায়ক নাও হতে পারে, "তিনি বলেছিলেন।" আবার, সেই নমনীয় চেহারা তার চোখে ভেসে উঠল, এবং আমি পেট্রিফাইড হয়ে গেলাম। তবুও কিছু কারণে, আমি এটিকে পিছনে দৌড়াতে না গিয়ে ওঠার চ্যালেঞ্জ হিসাবে দেখেছি। , এবং আমি কাগজপত্রগুলিতে স্বাক্ষর করেছি।

তিনি সেগুলি আমার কাছ থেকে নিয়ে গিয়েছিলেন, আবার আমাকে আকার দিয়েছেন, এবং চটকাচ্ছেন, যা তাকে তার ট্রেডমার্ক বলে মনে হয়েছিল। বা আমার সম্পর্কে কিছু তাকে আনন্দিত করেছে। যেভাবেই হোক, কিছুটা অস্বস্তি লাগছিল।

'দ্য ওয়েয়ারহাউসে স্বাগতম,' তিনি হেসে বললেন।

তাত্ক্ষণিকভাবে, আমি উইন্ডোজ বন্ধ থাকা সত্ত্বেও ঘরে একটি শক্ত বাতাস অনুভব করেছি। আমি তার দিকে তাকানোর সাথে সাথে তার ডি = বৈশিষ্ট্যগুলি পরিবর্তন হতে শুরু করে। তার চুল লম্বা হয়ে উঠল, তার মুখ এবং হাত থেকে ফ্যান্স এবং পাঞ্জা ফোটে এবং তার চোখটি নেকড়ের মতো হয়ে যায়।

'কি হয়েছে ?!'

তার ত্বকে কয়েকটি চুল ফোটে, তবে সব মিলিয়ে, সে এখনও একটি নেকড়ে প্রায় সমস্ত বৈশিষ্ট্য থাকা অবস্থায় একটি মানুষের চেহারা বজায় রাখতে সক্ষম হয়েছিল। তিনি টেবিলের উপর দিয়ে চৌকাঠ ও হুপ্পে উঠলেন এবং প্রকাশ করলেন যে তিনি টাইট-ফিটেড সিল্কের গাউন পরেছিলেন।

এখনই নয়, নাপাক ভাবনা।

আমি উঠে দাঁড়ানোর চেষ্টা করার আগে, আমি তার কাছে এসে দাঁড়ালাম she আমার কাঁধে দৃ strong়ভাবে আঁকড়ে ধরে আমাকে আমার চেয়ারে ফিরে যেতে বাধ্য করেছিল এবং আমি ফিরে যেতেই দেখলাম, 'অ্যাডোনিস' সহ আরও পাঁচ জন 'মানুষ' দাঁড়িয়ে আছে।

'এত তাড়াতাড়ি ছেড়ে চলে আসুন, আপনি সবেই শুরু করলেন, "আমার কাঁধে চেপে থাকা মহিলাটি বলেছিলেন। তিনি তার কুড়ি বছরের শেষের দিকে হওয়া উচিত ছিল এবং তাদের সবার মধ্যে এখানে সবার বড় মনে হয়েছিল। ২৪ বছর বয়সে হঠাৎ আমার মনে হয়েছিল আমি যেমন ছিলাম আরও অনেক বয়স্ক লোকদের সংস্থায়।

তারা দেখতে যে ভয়াবহ ছিল সম্ভবত।

"আপনি কী ভাবেন যে বিজ্ঞাপনটি 'ওয়েভ হাউস' দ্বারা 'ই' দিয়ে বোঝানো হয়েছিল? আপনি কি ভেবেছিলেন এটি টাইপো, হু? '

আমি হিমশীতল ছিলাম।

"ওয়াই-হ্যাঁ। অপেক্ষা করুন, এটি আসলে একটি 'ওয়েয়ারহাউস'? আসলে, নেকড়ের বাড়ি? '

"আপনি এটি বলতে পারেন," তিনি বলেছিলেন যেহেতু তারা সকলেই নিজের দিকে তাকিয়ে কাতর করে বলেছিল, "বা সম্ভবত এটিই আরও অনেক কিছু।"

তিনি আমার কাঁধ ছেড়ে তাঁর বন্ধু, আমার 'সাক্ষাত্কার' নামাতে সাহায্য করেছিলেন।

"আমি অরোরা," সে বলল।

"লুসিল।"

"অ্যান্ড্রোমিডা।"

"কেনে।"

"এরিক।"

"অ্যামেথিস্ট। ' শেষ মেয়েটি ড।

'আমি-আমি ... আহ, আমি ... আহ ... ক্লিন্ট। "অবশেষে আমি ঝাপসা করতে পেরেছি।

দু'জন ছেলে এবং মোট ছয় জন মেয়ে ছিল এবং ছেলেরা কান কেন নন্দ এরিক হ্যান্ডশেকের জন্য হাত বাড়িয়েছিল ... যা আমি অনিচ্ছায় গ্রহণ করেছি। মেয়েরা সবে হাসল এবং কম গরমে একে অপরের সাথে কথা বলতে লাগল।

আমার এটি কীভাবে অনুসরণ করা উচিত?

আমি যখন একটি আসন নিয়েছি এবং ঘটনাগুলি ঘুরানোর ধাক্কায় স্তব্ধ হয়ে গিয়েছিলাম তখন ছেলেরা গ্রিলিংয়ে যোগ দিয়েছিল। আমি কি উচ্চ ছিল? আমি কি স্বপ্ন দেখছিলাম? আমি কি ঝুঁকি নিয়ে ফ্রিগিনের উইন্ডোটি থেকে বেরিয়ে যেতে পারি? আমার মাথায় প্রচুর চিন্তাভাবনা ঘুরপাক খাচ্ছে, বিজ্ঞাপনটি কীভাবে ... অনন্য ছিল তা নিয়ে কারও কিছুই করার নেই।

হঠাৎ শব্দটা থেমে গেল। আমি উপরে তাকালাম, এবং তারা সকলে আমার দিকে তাকাচ্ছিল।

অররা আমার দিকে বড় হয়ে উঠল।

"দুঃখিত, আমি কথা বলি না ... দুঃখিত, নেকড়ে কাঁদুন it এটিকে কিছুটা ডায়াল করার যত্ন করছেন?"

"আহা, সরি। আমরা এইরকম যোগাযোগ করি। আমার ধারণা আপনার চিহ্নিত করা হয়নি।"

"চিহ্নিত? কি?"

উত্তেজনায় এরিকের চোখ জ্বলল; তিনি তাদের মধ্যে কনিষ্ঠ বলে মনে হয়েছিল।

"আমাকে এটিকে চিহ্নিত করার জন্য একজন হতে দিন," তিনি বলেছিলেন।

"আমাকে চিহ্নিত করা হবে কি না তা আমরা প্রতিষ্ঠা করি নি। এখন, কীসের চিহ্ন রয়েছে?"

"একে অপরের সাথে আমাদের সংযোগ নির্বিঘ্ন করতে আমাদের আপনার ডিএনএতে কিছুটা ছাপ ফেলে যেতে হবে। আপনার কিছুটা জ্বর হবে, তবে এটি আপনাকে আমাদের সাথে যোগাযোগ করতে দেবে এবং আপনাকে কয়েকটি উচ্চতর জ্ঞান দেবে, কিছুই হবে না" আরও। লুসিলে এবার এই মার্কিংটি পরিচালনা করবেন, "সাক্ষাত্কারকারীর আমার কাছে আসতেই পিছনে সরে এসে বললেন অরোরা।

"আমার কি হবে? আপনি ছেলেরা কেন আমাকে সবসময় ছেড়ে চলে যান?"

"আপনি এখনও একটি বাচ্চা, আপনি আপনার রক্তপাত নিয়ন্ত্রণ করতে পারবেন না We আমরা ধরে নিতে পারি না যে আপনি তার রক্তের স্বাদ নেওয়ার সময় আপনার হাত ধরে রাখতে সক্ষম হবেন," এরিক তাকে পিঠে চাপড় দিয়ে বললেন।

"ঠিক," অরোরা বলল।

"রক্ত? কি রক্ত? কি ..." আমি এমনকি খেয়ালও করিনি যে লুসিল আমার যেখানে পৌঁছেছিল সেখানে তিনি পৌঁছেছেন যতক্ষণ না সে আলতো করে কিন্তু দৃly়তার সাথে আমার মাথা চেপে ধরল। আমি অনুভব করলাম তার ঠোটগুলি আমার ঘাড়ের পাশে নাচছে এবং অন্য স্মার্কের মতো যা অনুভব করেছে তা দিয়ে তিনি আস্তে আস্তে দাঁতগুলি আমার ত্বকে ডুবিয়ে দিলেন।

কামড়ের জায়গাটি অনেকটা টিংগল হয়ে গিয়েছিল এবং খানিকটা জ্বলিয়ে গেছে এবং আমি অনুভব করেছি যে তার রক্তে আমার রক্ত ​​বেড়েছে। আমিও অনুভব করেছি যে তাঁর রক্ত ​​প্রবাহের মধ্যে কিছুটা প্রবাহিত হয়েছে, এবং আমার চোখের পাতা ফুটে উঠার সাথে সাথে আমার হৃদয় দৌড় শুরু করেছে।

"সেখানে," সে পিছনে পা বাড়িয়ে বলল। "যদিও তার রক্ত ​​মিষ্টি, আমি মনে করি না এরিক যেতে দিতে সক্ষম হত"।

আমি কিছুটা লৌকিক প্রবৃত্তি আমাকে অভিভূত করেছিলাম এবং আমি বিশ্বাস করি যে আমি কিছুটা কেঁদেছিলাম, যা তাদের হাসায়।

"খুব তাড়াতাড়িই সে অভ্যস্ত হয়ে যাবে," অররা আমাকে বাইরে বেরিয়ে এসে বলল। "ইতিমধ্যে, আপনার কাজ এই বাড়ির যত্ন নেওয়া। এখানে মোট নয়টি কক্ষ রয়েছে যার মধ্যে বসার ঘর এবং ডাইনিং রয়েছে, এবং আপনি নিশ্চিত করবেন যে সমস্ত মেঝে পরিষ্কার আছে - বিছানা সম্পর্কে চিন্তা করবেন না don't অ্যাকিলা এটা করতে এসেছে। "

আমি দেখলাম অন্ধকার পোশাক পরা একজন মহিলা রান্নাঘর থেকে আমার দিকে তাকাচ্ছে। আমি ফিরে vedেউ।

"আপনি প্রতি সপ্তাহে একবার দেওয়াল ধুলাবালি করবেন এবং আপনি আমাদের কাছে সমস্ত পরিষ্কারের সরবরাহের জিনিসপত্র রাখবেন the বিজ্ঞাপন হিসাবে উল্লেখ করা হয়েছে, আপনি এখানে ঘুমিয়ে থাকবেন। '

"হ্যাঁ, এটা হয়েছে," আমি ফিসফিস করে বললাম।

'আমার উল্লেখ করার দরকার নেই যে এই বাড়িটি আমাদের মূল্যবান জায়গা এবং এটি অবশ্যই সর্বদা পরিষ্কার রাখতে হবে। এটি অবশ্যই ভালভাবে প্রবণতাযুক্ত, আপনি বুঝতে পারেন? "

"অবশ্যই, এবং আপনি বাড়ির উপর ঝগড়া করছেন, আপনি কি মনে করেন না? যাইহোক এটি সম্পর্কে এত বিশেষ কি?"

"আপনি আজ রাতেই সন্ধান করতে যাবেন," লুসিল চোখের পলকে বলল।

সেই রাতটি ছিল পূর্ণিমা। প্রিয় জীবনের জন্য যখন আমি আমার বেডপোস্টটি ধরেছিলাম, আমি এই জায়গাটিকে একটি 'ওয়েয়ারহাউস' নামকরণের সাথে যুক্ত ওয়ার্ডপ্লেটির পরিমাণ সম্পর্কে ভেবেছিলাম।

এটি কেবল ছদ্ম-নেকড়ের নেকড়ে ভরা ঘরই নয়, এটি এমন একটি ঘরও ছিল যা একটি নরকায় পরিণত হয়েছিল এবং প্রতি পূর্ণিমা জুড়ে ঝাঁপিয়ে পড়েছিল।

1
$ 0.10
$ 0.10 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments