কর্নফ্লার, কার্বোহাইড্রেট, উপসংহার

0 2
Avatar for Carson
Written by
3 years ago

ভুট্টার আটা

আমি এটি সম্পর্কে আগে লিখেছে যদি এটি কর্ন আসে। আমি যত বেশি বুদ্ধিমান হয়েছি তার উপর আমি আরও বেশি বিশ্বাস করি এবং বিশ্বাস করি আমি গত তিন সপ্তাহের মধ্যে ভুট্টা সম্পর্কে অনেক কিছু শিখেছি।

ভুট্টায় গমের চেয়ে বেশি পরিমাণে শর্করা রয়েছে। আপনি কি জানেন যে? এটি দিয়ে বেক করা সহজ নয়, ভুট্টা কেবল ক্রাম্বসের জন্যই ভাল। ক্রমবসে ভরা মুখ এবং এজন্যই আটা ঘন ঘন অন্য কিছু মিশ্রিত হয়। উদাহরণস্বরূপ বানানো ময়দা বা চালের ময়দা।

ভাতের ময়দাতে কার্বোহাইড্রেট রয়েছে যার অর্থ এটি আপনাকে মোটা করে তোলে তবে ধানের আটার প্লাস এটি চটচটে এবং একটি দুর্দান্ত সহায়তা। বানানো ময়দা ইতিমধ্যে খ্রিস্টের 2500 বছর আগে উপস্থিত ছিল এবং এখন যদি 10 টিরও বেশি বিভিন্ন ধরণের উপস্থিত না থাকে। এটি এখনও গমের সাথে সম্পর্কিত যার অর্থ এটিতে আঠালো রয়েছে যদিও এই ধরণের আঠালো এই গমের চেয়ে পৃথক। বানানটি অবশ্যই এই চারটির মধ্যে সবচেয়ে স্বাস্থ্যকর শস্য তবে আপনি যদি আঠালো কিছু না খেতে পারেন তবে আপনি সমস্যায় পড়েছেন, বড় ঝামেলা করছেন। বানানটি কেবল গ্রহণযোগ্য শস্য নয় তবে এটি একটি traditionalতিহ্যবাহী মিলে কেনা আরও ভাল হয় না। Stতিহ্যবাহী মিলস্টোনগুলি পরিষ্কার করা যায় না cannot আঠালো এর চিহ্ন পাওয়া যায়। তবুও, এটি একটি মিশ্রণে চেষ্টা করা বা ব্যবহার করার মতো কারণ এটি যদি আসে তবে সেখানে কোনও স্বাস্থ্যকর খাবার এবং বানান মেজাজের পক্ষে ভাল হতে পারে এবং কে তা চায় না (আপনি চকোলেট কিনে অর্থ সাশ্রয় করতে পারেন)।

ভাতের ময়দা যেমন বলা যায় তেমন স্বাস্থ্যকর নয়, আলুর ময়দা / মাড়, ভুট্টাও হয় না (মানবদেহ ভিটামিন বি বের করে ভুট্টা হজম করতে পারে না) এবং আমি এটি যা পড়ি তা বিবেচনা করেই এগুলিতে সমস্ত কিছু সংক্রামিত বা এমন কি মারাত্মক উপায়ে আপনার অন্ত্রের ক্ষতি করে। আমি বলব যে আপনি যদি মানুষ ভেষজজীবী নন এবং গরু, হরিণ, ছাগল বা খরগোশের মতো একই কৌশল করতে বিকশিত হন তবে অবাক হওয়ার কিছু নেই। যাদের খুব সমস্যাযুক্ত অন্ত্রগুলি গ্লোটেন-মুক্ত তাদের সমাধান হতে পারে না। আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন তবে আরও বেশি প্রয়োজন। মূলত মাংস, ডিম, কিছু প্রকারের শাকসব্জী এবং ফলের মধ্যে মেনু পরিবর্তনটি অন্ত্রগুলি সংরক্ষণ এবং স্বাস্থ্যকর থাকার, শরীরকে সঠিক খনিজ এবং ভিটামিন সরবরাহ করার উপায় হতে পারে।

কার্বোহাইড্রেট

আপনি যদি জানেন যে আপনার খাবারে কী রয়েছে এবং আপনি কী খান তবে আপনি কেবলমাত্র একটি খাবারের সাথে উচ্চ পরিমাণে কার্বোহাইড্রেট গ্রহণ করেন তা নিয়ে আপনি হতবাক হয়ে যেতে পারেন। আমি কার্বোহাইড্রেট (ভুল শর্করাগুলি আপনার দেহকে বোকা বানিয়ে এবং বডিফ্যাট এবং স্লিম ডাউন ব্যবহার থেকে বিরত রাখার বিষয়ে) সম্পর্কে অনেক কিছু পড়েছি এবং আমি ওজন বাড়তে না চাইলে আমার কত দিনে থাকতে পারে তা পরীক্ষা করে দেখেছি। কোয়েস্ট কত ... এটি দিনে 7 টি 7 কার্বোহাইড্রেট। এর অর্থ যদি আমি আমার অন্ত্রের ক্ষতি বাঁচাতে বা কমপক্ষে কম করতে চাই তবে আমাকে প্রধানত একটি শর্করা মুক্ত ডায়েট অনুসরণ করা উচিত যা তাদের জন্যও ভাল যাঁদের আঠা থেকে দূরে থাকতে হবে।

আসুন সত্য কথা বলা যাক, রুটি, প্যানকেকস, ওয়েফেলস, ডোনাটস, পিজ্জা, পাস্তা এবং পাই এড়িয়ে গেলে মানবজাতির প্রচুর খাবার বাকী রয়েছে। আমাদের স্বাভাবিক জীবনযাপন করার জন্য এটি একটি আঠালো-মুক্ত ময়দা দিয়ে প্রতিস্থাপনের প্রয়োজন হবে না।

উপসংহার

যদি এই বিরল ইভেন্টগুলিতে আসে তবে আমরা, অন্ত্রের সমস্যাযুক্ত লোকেরা কুকি বা একটি আপেল পাই বেক করতে পছন্দ করি, গ্লুটেন মুক্ত শস্যের মিশ্রণটি কৌশলটি করা উচিত। অন্য একটি শস্য যা খুব বেশি পরিমাণে ক্ষতিপূরণ করতে পারে তা। এইভাবে কেবলমাত্র ভিটামিন এবং খনিজগুলির ঘাটতি এড়ানো যাবে না তবে অন্ত্রের শ্লেষ্মা এতটা জ্বালা বা সংক্রামিত হবে না এবং ঘন ঘন নজরে না, ক্ল্যামিডিয়ার মতো অসুস্থতা একজন ব্যক্তির জীবনে থাকা স্বাস্থ্য এবং শক্তির শেষ বিটকে নষ্ট করে না।

আমি অবাক করে যাচ্ছি কেন আমাদের "হঠাৎ করে" এ জাতীয় সমস্যাযুক্ত অন্ত্র রয়েছে। নিশ্চিতভাবেই এটি স্বাভাবিক নয় এবং এর থেকে ভুক্তভোগী বিপদজনক সংখ্যার একটি সতর্কতা হওয়া উচিত। গুরুত্ব সহকারে নিতে হবে। এটি কি কেবলমাত্র আমরা খুব বেশি খাওয়া বা এমন অনেক ধরণের খাবার বিকাশিত যে আমরা নিজেরাই ভরাট করি? আমার হিসাবে, আমি আর স্বাস্থ্যকর খাবারে বিশ্বাস করি না। এটি প্রমাণিত হয়েছে যে শাকসবজি এবং ফলের মধ্যে মিনারেল এবং ভিটামিন খুব কমই থাকে এবং এটি কীভাবে কীটনাশক পরিষ্কার করে, প্রস্তুত করা হয়, এটি কীভাবে উন্নত করে না।

সবচেয়ে স্বাস্থ্যকর হ'ল নিজেকে তৈরি করা এবং আঠালো, ওষুধ, সিগারেটের পাশে যতগুলি কেমিক্যাল, ট্রান্স ফ্যাট এবং পাম ফ্যাট আপনি পারেন তা এড়ানো। তারপরেও এটি প্লাস্টিকের মধ্যে আমরা শ্বাস নিই, খাওয়া-দাওয়া করি এবং আমরা সকলেই প্লাস্টিক জানি যে আমরা হজমও করতে পারি না।

1
$ 0.09
$ 0.09 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments