গোলক ফ্লিপস্টার্টার ফিনিস লাইন লটারি: 1 বিসিএইচ

0 13
Avatar for Carson
Written by
3 years ago

ফেলো বিটকয়েন ক্যাশার্স!

এটি আবার ফ্লিপস্টার্টার লটারির সময়!

আমি একটি 1 বিসিএইচ লটারি খুলছি, যিনি ইতিমধ্যে ফ্লিপস্টার্টারে অবদান রেখেছেন তার জন্য উন্মুক্ত বা প্রচারের সফল উপসংহারের জন্য এমনকি একটি ন্যূনতম পরিমাণের প্রতিশ্রুতি দিয়েছি, এর মাধ্যমে

ফ্লিপস্টার্টারটি 11 দিনের মধ্যে শেষ হয়। বর্তমান সর্বনিম্ন প্রতিশ্রুতি প্রায় 0.007 বিসিএইচ, সুতরাং এটি লটারি প্রবেশের খুব কম বার!

আমি এই লটারিতে অংশ নেওয়ার জন্য ন্যূনতম প্রতিশ্রুতি স্তর নির্ধারণ করছি না কারণ আমি যতটা সম্ভব বেশি লোককে এটির জয় পেতে শট করতে চাই। অন্য কথায়, আসুন প্রচুর লোকেরা অনেকগুলি ছোট দান করে! পুনশ্চ. ন্যূনতম প্রতিশ্রুতি স্বয়ংক্রিয়ভাবে ফ্লিপস্টার সফ্টওয়্যার দ্বারা নির্ধারিত হয়, এটি আমার নিয়ন্ত্রণে নেই। তবে এটি আমরা সমাপ্ত লাইনের আরও কাছাকাছি পৌঁছাতে সংখ্যায় নেমে যাব।

দ্রষ্টব্য: আমি কেবল কোনও বিজয়ীকেই পুরষ্কারটি দিতে পারি যারা প্রমাণ করতে পারে যে তারা সেই প্রতিশ্রুতিবদ্ধ ব্যক্তি, সুতরাং আপনি যদি সম্প্রদায়ের কোনও পরিচিত প্রোফাইলের সাথে লিঙ্ক করেন বা আপনি নিয়ন্ত্রণ করতে পারেন এমন কোনও এসএলপি ঠিকানার সাথে লিঙ্ক করেন তবে আপনার সম্ভাবনা সবচেয়ে ভাল your । যদি আপনি পুরো বেনামে প্রতিশ্রুতিবদ্ধ থাকেন (এটিও ঠিক আছে), কেবল নিজের দ্বারা প্রতিশ্রুতিবদ্ধ হয়েছিল তা প্রমাণ করার একমাত্র উপায় হ'ল বিটকয়েন নগদ স্বাক্ষর সহ আপনার অনুদানের সাথে যুক্ত একটি স্বীকৃত ইনপুটটিতে স্বাক্ষর করা।

আমি যদি কিছুক্ষণ পরে কোনও নির্বাচিত বিজয়ীকে ধরে রাখতে না পারি তবে পরবর্তী বিজয়ী নির্বাচন করা হবে।

আরও তথ্যের জন্য নীচে "লটারি বিধি" বিভাগটি পড়ুন!

লটারির বিধি

প্রতিশ্রুতিবদ্ধ এমন একজন অংশগ্রহণকারীকে 1 বিসিএইচ পুরষ্কার প্রদান করা হবে

ফ্লিপস্টার্টার সফল হলে এটিই পুরস্কৃত হবে (মনে রাখবেন যে ফ্লিপস্টার্টার যদি ব্যর্থ হয় তবে আপনার প্রতিশ্রুতি আদায় না হওয়ায় আপনি কোনও অর্থ হারাবেন না!)

বিজয়ী এন্ট্রি নিম্নলিখিত হিসাবে চয়ন করা হবে:

ফ্লিপস্টার্টার সফল হলে এবং 'সি' লোকেলের অধীনে লিনাক্সে চালিত 'সাজান' প্রোগ্রামটি ব্যবহার করে কোলেটেড (মানকৃত সাজানোর ক্রমে রেখে দেওয়া) হলে প্লিজার নামের তালিকা সংগ্রহ করা হবে।

উপরে উত্পাদিত বাছাই করা তালিকার তালিকাতে প্রথম প্রবেশের জন্য 0 থেকে শুরু করে আরোহী ক্রমে গণনা করা হবে।

বিজয়ী এন্ট্রি নম্বরটি ব্লকের হ্যাশ থেকে সর্বনিম্ন "যতটা সম্ভব" সর্বনিম্ন উল্লেখযোগ্য বিটগুলি গ্রহণ করে নির্ধারিত হবে যা https://flipstarter.enter-the-sphere.com/ ফ্লিপস্টার্ট ভিড়-তহবিল লেনদেনকে নিশ্চিত করেছে। একটি ফ্লিপস্টার্টার কেবলমাত্র প্রায় 600 এন্ট্রি সমন্বিত করতে পারে এবং চূড়ান্ত এন্ট্রিগুলির সংখ্যা অনিশ্চিত, তবে হ্যাশটিতে পর্যাপ্ত বিট রয়েছে যা আমাদের প্রয়োজন যতগুলি নিতে পারে যাতে আমরা মডিউল-দ্য-নাম্বার-এর প্রবেশিকাগুলি পেতে পারি এবং একটি পেতে পারি পরিসরে বিজয়ী সংখ্যা 0 ... <প্রবেশের সংখ্যা -1>।

বিজয়ীর নাম সোশ্যাল মিডিয়াতে (রিডক্যাশ, মেমো, টুইটার ইত্যাদি) ঘোষণা করা হবে এবং আমি 1 বিসিএইচ পুরষ্কারের জন্য অর্থ প্রদানের ঠিকানা পেতে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করব। যদি তারা 5 দিনের মধ্যে যোগাযোগযোগ্য না হয় তবে একটি নতুন বিজয়ীকে নিম্নলিখিত হিসাবে বেছে নেওয়া হবে:

হ্যাশের পরবর্তী অব্যবহৃত কমপক্ষে তাত্পর্যপূর্ণ বিটটি নিন। একে "মুভমেন্ট বিট" বলুন। যদি এটি 0 হয় তবে পরের পছন্দটি তালিকায় আমাদের আগেরটির চেয়ে কম হয় (বা নির্বাচিতটি তালিকার মধ্যে শেষ ছিল কিনা তার চারপাশে মোড়ানো)। যদি "মুভমেন্ট বিট" 1 হয় তবে আমরা মূল পছন্দ থেকে তালিকায় ইউপি স্থানান্তর করি। আবার, আমি ঘোষণা এবং যোগাযোগ করার চেষ্টা। যদি ব্যর্থ হয়, আরেকটি "মুভমেন্ট বিট" নেওয়া হয় এবং আমরা পরবর্তী বিজয়ী বাছাই করতে আবার (মূলত এন্ট্রিগুলির এতদূর পর্যন্ত চেষ্টা করা সেট) পিভট করি। অবশেষে আমরা কাউকে খুঁজে পাব, বা বিটগুলি শেষ হয়ে যাব, সেক্ষেত্রে আমি ফ্লিপস্টার্টার কনফার্মেশন ব্লক অনুসরণ করে * ব্লকের ব্লক হ্যাশ নেব এবং নতুন ব্লকের হ্যাশের উপর ভিত্তি করে আমরা বিজয়ী সন্ধানের পদ্ধতিটি পুনরায় করব repeat

আপনার শুভ কামনা রইল, আসুন আমরা এই ফ্লিপস্টার্টারটি ফিনিস লাইনের উপর দিয়ে দেখি এবং সেই সাথে সহায়তার জন্য কে 1 বিসিএইচ জিতেছে!

মিনি-এফএকিউ:

প্রশ্ন: আমি কীভাবে জানি যে আপনি (বিটিসিফোর্ক) সত্যই অর্থ প্রদান করবেন?

উত্তর: আমি পূর্ববর্তী অনেক ফ্লিপস্টার্সকে অবদান রেখেছি, একজন পরিচিত জনগোষ্ঠী, আমি সম্মানজনকভাবে বেশ কয়েকটি উদ্যান পরিচালনা করেছি (আপনি আমার রিডক্যাশ বা টুইটার অ্যাকাউন্টটি পরীক্ষা করতে পারেন) এবং আমি অর্থের জন্য ভাল good এটি প্রমাণ করার জন্য, আমি তহবিলের প্রমাণ হিসাবে 1 বিসিএইচযুক্ত একটি বিসিএইচ ঠিকানা প্রকাশ করেছি। আমার শেষ ফ্লিপস্টার্টার লটারির পরিশোধের পোস্টের লিঙ্কটি এখানে।

প্রশ্ন: ন্যূনতম পরিমাণটি আমার পক্ষে খুব বেশি! আমি কীভাবে অংশ নিতে পারি?

উত্তর: দুঃখিত, আমি এ বিষয়ে খুব বেশি কিছু করতে পারছি না, যতক্ষণ না লোকেরা ন্যূনতম পরিমাণ কমিয়ে দেয় ততক্ষণ আপনার প্রতিশ্রুতি না দেওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমি আশা করি, তাড়াতাড়ি!

প্রশ্ন: আমি প্রতিশ্রুতি দেওয়ার পরে যদি ফ্লিপস্টার্টার সাইটটি কাজ বন্ধ করে দেয়?

উত্তর: মেয়াদ শেষ হওয়ার কারণে যদি সাইটটি ভেঙে যায় এবং ফ্লিপস্টার্টার ব্যর্থ হয় তবে কারও অঙ্গীকার সংগ্রহ করা হয় না এবং দুর্ভাগ্যক্রমে এই লটারি প্রতিযোগিতা বাতিল করতে হবে। যদি এটি হয় এবং সংগঠকটি ফ্লিপস্টার্টারটি পুনরায় শুরু করার সিদ্ধান্ত নেন, আমি এই লটারিটি পুনরায় খোলার বিষয়ে বিবেচনা করব but তবে সেই ক্ষেত্রে আপনাকে সুযোগ পাওয়ার জন্য পুনরায় খোলা ফ্লিপস্টার্টারে পুনরায় অঙ্গীকার করা দরকার - আপনার পুরানো প্রতিশ্রুতিগুলি জিতেছে আবার গণনা হবে না।

প্রশ্ন: আমি বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার প্রবেশ করতে পারি?

উত্তর: হ্যাঁ ভাগ্যবান বিজয়ী হিসাবে যদি আপনার এন্ট্রিগুলির কোনও একটি আসে তবে আমি আপনার সাথে যোগাযোগ করতে পারি তা নিশ্চিত করুন।

প্রশ্ন: আমি যদি একটি বড় পরিমাণে একটি একক অঙ্গীকার করি তবে আমার কি জয়ের আরও বড় সুযোগ আছে?

উত্তর: না, প্রতিটি প্রতিশ্রুতি বাছাইয়ের একই সম্ভাবনা থাকবে। আপনার সম্ভাবনা বাড়ানোর জন্য আপনি একাধিক প্রতিশ্রুতি রাখতে পারেন - তবে অন্যদের জন্যও কিছু জায়গা রেখে দিন :- ডি

আর কোন প্রশ্ন? নীচের মন্তব্যগুলিতে ছেড়ে দিন। আমি যদি এগুলি গুরুত্বপূর্ণ মনে করি তবে আমি তাদের নীচের মিনি-এফএকিউতে যুক্ত করতে পারি।

আমি এই নিবন্ধটি বিভিন্ন ভাষায় অনুবাদ করার জন্য লোকদের স্বাগত জানাই।

শীর্ষস্থানীয় চিত্র: আনস্প্ল্যাশ-এ এমিলিয়ানো ভিটোরিওসির ফটো ভিত্তিতে

1
$ 0.12
$ 0.12 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments