ডলফিনস

0 9
Avatar for Carson
Written by
3 years ago

তারা কৌতুকপূর্ণ প্রাণী, তারা পশুপালে চলাফেরা করে এবং তারা পরিচিত। তারা একে অপরের সাথে কথা বলে এবং তাদের ছোট বাচ্চাদের সাথে একে অপরকে সহায়তা করে। তারা পর্যবেক্ষণ করা দর্শনীয় প্রাণী।

তারা বলে যে ডলফিনগুলি মানুষের সাথে একটি নির্দিষ্ট ধরণের সংযোগ অনুভব করে। আমি একবার পড়েছিলাম যে তাদের মনে হয় কিংবদন্তি সমুদ্র মারমাইদের সাথে একরকম বন্ধুত্ব ছিল। সুতরাং মারমেইডগুলির সাথে আমাদের শারীরিক সাদৃশ্য হ'ল যা তাদের সাথে আজ মানুষের সাথে এই বন্ধুত্ব তৈরি করে।

আমি একবার ডলফিন সম্পর্কে পড়েছিলাম যে একটি মানুষকে একটি হাঙরের চোয়াল থেকে উদ্ধার করেছিল। হাঙ্গর যখন সেই ব্যক্তিকে দংশন করতে চলেছিল ঠিক সেই মুহুর্তে ডলফিন নিজেকে হাঙ্গরের পেটে প্রবর্তন করেছিল এবং ফেলে দিয়েছিল, এইভাবে সেই ভাগ্যবান ব্যক্তির জীবন রক্ষা হয়েছিল।

অনেক লোক ডলফিনগুলিকে পরে জনসাধারণকে বিভ্রান্ত করার প্রশিক্ষণ দেয়, লোকেরা তাদের কাছাকাছি আসার জন্য এবং এই কৌতূহলী মাছগুলি সাধারণত যে অ্যাডভেঞ্চারগুলি দেখায় তা দেখার জন্য এখানে শো রয়েছে।

আমি তাদের বন্দী অবস্থায় দেখেছি, বড় সাঁতারের পুলগুলিতে যেখানে তারা মানুষকে আনন্দিত করে এবং আমি তাদের মুক্ত করে দেখেছি, তাদের সমুদ্রের মধ্য দিয়ে নড়ে চলা জাহাজের পাশে সুখে সাঁতার কাটছি। আমি তাদের বিনামূল্যে দেখতে, বিশ্বের সমুদ্রের উপর সাঁতার কাটতে পছন্দ করি। আমি দুঃখ পেয়েছি যে তাদের স্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে যাতে তারা জনসাধারণের জন্য বিনোদন হিসাবে পরিবেশন করতে পারে যারা তাদের দেখার জন্য অর্থ প্রদান করে।

তারা খুব দ্রুত সাঁতার কাটে এবং তারা একটি খুব বৈশিষ্ট্যযুক্ত শব্দ নির্গত করে যা মনে হয় সমুদ্রের মধ্যে একটি আনন্দের হাসির মতো। তারা এত উঁচুতে ঝাঁপিয়ে পড়ে এবং সালাম দেওয়ার সাথে সাথে অনেকগুলি ফ্লিপ এবং পলক দেয়। তারা বিনামূল্যে এবং তারা খুশি। তাদের এ রকম দেখে খুব আনন্দিত।

এরা স্তন্যপায়ী প্রাণী এবং মাংসাশী প্রাণী। তারা ছোট মাছ এবং কিছু শেলফিস খায়। তাদের গর্ভধারণ প্রায় 11 মাস স্থায়ী হয়। এবং তাদের কেবল একটি শিশু রয়েছে।

আমি ভাগ্যবান যে আমার দেশের সমুদ্র, ক্যারিবিয়ান সাগর এবং অ্যামাজনের গোলাপী ডলফিনগুলি সাগরে ডলফিনগুলি সাঁতার কাটছে। যদিও পরেরটি আমি সঠিকভাবে দেখিনি

1
$ 0.00
Avatar for Carson
Written by
3 years ago

Comments